নিয়ে নিন প্লে স্টোর এর পেইড অ্যাপ/গেমস গুলা ডাউনলোড করার জন্য জনপ্রিয় কিছু অ্যাপ।সব গুলাই latest+cracked version(Last update 03 Oct 2016)

এমন কোন paid app & game নাই যে টা আপনি এর মধ্যে পাবেন না। আমি নিজে  ব্যাবহার করে আপনাদের সাথে শেয়ার করছি।আর হ্যাঁ সব গুলাই লেটেস্ট ভার্সন যা আগের টা থেকে অনেক বেশি উন্নত।কোন রুট লাগবে না।
 

অ্যাপ,গেমস ডাউনলোড করার জন্য প্লে স্টোর এর উপর কেউ নেই সব অ্যাপ আগে প্লে স্টোর এ আসে।কিন্তু যত গুলা ভাল ভাল অ্যাপ,গেমস আছে দেখবে প্লে স্টোর পেইড মানে আপনাকে ডলার খরচ করা লাগবে।আবার অনেক অ্যাপ এর দেখবেন ২টা ভার্সন আছে একটা পেইড আর একটা ফ্রি।পেইড অ্যাপ এ অনেক সুবিধা থাকে যা ফ্রি ভার্সন এ থাকে না যেমন mx player আর mx player pro

আপনারা হইত অনেক অ্যাপ ব্যাবহার করেছেন পেইড অ্যাপ গুলা ফ্রি তে ডাউনলোড করার জন্য কিন্তু খুব ভাল ফল পান নি।এই অ্যাপ ৩টা ব্যাবহার করে দেখুন।

আমি যত গুলা পেইড অ্যাপ সার্চ দিয়েছি সব গুলাই পেয়েছি।আর সাথে সাথে সব অ্যাপ আপডেট হয় মানে আপডেট ভার্সন গুলা সব পাবেন এখানে।অনেক ফিচার এড করা হয়েছে

Blackmart alpha latest version : click here

All in one Downloader: click here

Aptoide latest version : click here

 [[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন]]

4 thoughts on "Play store এর সব Paid apps,games ফ্রি তে ডাউনলোড করার জন্য নিয়ে নিন চরম জনপ্রিয় ৩টি অ্যাপ, প্রত্যেক টি paid apps পাবেন এর মধ্যে(last update 03 Oct 2016)"

  1. RAJASH DAS Contributor says:
    Nirab vai Apni Daily ak post bar bar koren why .. ?? Moger Mullak paichen Apnader moto Author der jonno trickbd bad hossche . Abal Author . Rana vai . Post remove please .
  2. AK Rakib RAJU Contributor says:
    vai tumi author theke contributor kemne hoila….

Leave a Reply