আসসালামু আলাইকুম, কোন ভুল হলে ক্ষমা করবেন আমাকে।

নিয়ে নিন প্লে স্টোর এর পেইড অ্যাপ/গেমস গুলা ডাউনলোড করার জন্য জনপ্রিয় কিছু অ্যাপ।সব গুলাই latest+cracked version(Last update 2 Nov 2016)

এমন কোন paid app & game নাই যে টা আপনি এর মধ্যে পাবেন না। আমি নিজে  ব্যাবহার করে আপনাদের সাথে শেয়ার করছি।আর হ্যাঁ সব গুলাই লেটেস্ট ভার্সন যা আগের টা থেকে অনেক বেশি উন্নত।কোন রুট লাগবে না।
 

অ্যাপ,গেমস ডাউনলোড করার জন্য প্লে স্টোর এর উপর কেউ নেই সব অ্যাপ আগে প্লে স্টোর এ আসে।কিন্তু যত গুলা ভাল ভাল অ্যাপ,গেমস আছে দেখবে প্লে স্টোর পেইড মানে আপনাকে ডলার খরচ করা লাগবে।আবার অনেক অ্যাপ এর দেখবেন ২টা ভার্সন আছে একটা পেইড আর একটা ফ্রি।পেইড অ্যাপ এ অনেক সুবিধা থাকে যা ফ্রি ভার্সন এ থাকে না যেমন mx player আর mx player pro

আপনারা হইত অনেক অ্যাপ ব্যাবহার করেছেন পেইড অ্যাপ গুলা ফ্রি তে ডাউনলোড করার জন্য কিন্তু খুব ভাল ফল পান নি।এই অ্যাপ ৩টা ব্যাবহার করে দেখুন।

আমি যত গুলা পেইড অ্যাপ সার্চ দিয়েছি সব গুলাই পেয়েছি।আর সাথে সাথে সব অ্যাপ আপডেট হয় মানে আপডেট ভার্সন গুলা সব পাবেন এখানে।অনেক ফিচার এড করা হয়েছে

→Blackmart alpha moded : click here

→All in one Downloader: click here

→Aptoide latest version : click here

ফ্রি flexiload নিয়ে নিন আপনার যে কোন sim  gp,bl,robi,airtel,teletalk এ একটি মাত্র অ্যাপ দিয়ে Don’t miss

আল্লাহ্‌ হাফেজ।

2 thoughts on "Play store এর paid apps,games ফ্রি তে ডাউনলোড করার জন্য নিয়ে নিন অত্যন্ত জনপ্রিয় কিছু অ্যাপ,সব paid Apps,games পাবেন(last update 02-11-2016)"

  1. MD RAFIQ Contributor says:
    Free stor and I L O downloader ER link Ta din,
  2. SuperUser SuperUser Contributor says:
    vai ei post deleted kore den khub valo hoy.

Leave a Reply