আসসালামু আলাইকুম ভিউয়ার্স

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহর নাম অশেষ রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন আরো একটি ইন্টারেস্টিং টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি আজকের টিউটোরিয়াল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে একটা সিমের সকল কল ডিটেলস বের করে ফেলা যায় একটি মাত্র অ্যাপ এর মাধ্যমে। 

ইন্টারেস্টেড রাইট? 

ফর ইওর কাইন্ড ইনফর্মেশন, আরো একটা কথা বলতে চাই যে এই অ্যাপটি তে কোনরকম প্রাইভেসি চুরি হবার সম্ভাবনা একেবারেই নেই ।কারণ এটি প্লেস্টরে অ্যাভেলেবল। আর আমরা সবাই জানি প্লে স্টরে যে সকল অ্যাপস গুলো থাকে সেগুলো সব সময় পূর্ণাঙ্গ সিকিউরিটির সঙ্গে রাখা হয় তাই ব্যক্তিগত তথ্য চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা একেবারেই নেই।




তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক

এর জন্য সর্বপ্রথম আপনাকে প্লে স্টোরে গিয়ে নিচের স্ক্রিনশট এ যে লেখাটি রয়েছে সেটি দিয়ে গুগল প্লে স্টোরে সার্চ করতে হবে।


সার্চ করার পর দেখতে পারবেন নিচের মত একটা ইন্টারফেস চলে এসেছে সেখানে অ্যাপটি ইন্সটল করার অপশন রয়েছে সেই ইনস্টল অপশনে ক্লিক করে অ্যাপটি ইনস্টল করে নিন। মোটামুটি সাশ্রয়ী একটি অ্যাপ মানে অনেক কম এমবির।


তো অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করা হয়ে গেলে আপনাদের মোবাইলে ঠিক নিচের মত এরকম অ্যাপ এর ইন্টারফেস শো করবে।

অ্যাপটিতে সর্বপ্রথম ঢোকার পর প্রাইভেসি পলিসি ঠিক করে নিতে হবে নিচের স্ক্রিনশট অনুযায়ী ফলো করুন।






এখানে আপনাকে তারিখ সেট করতে হবে আপনি কত তারিখ থেকে কত তারিখ পর্যন্ত নির্দিষ্ট সিমের সকল কল লিস্ট জানতে চান সেই তারিখটা সেট করুন। তারিখ সেট করার পরেই আপনাকে পিডিএফ ফাইলটি যে নামে সেভ করবেন সেই নাম দিতে হবে। তারিখ এবং নাম দেওয়ার পর আপনাকে নিচের স্ক্রীনশটএর মত এক্সপোর্ট অপশনে ক্লিক করতে হবে।


যে পারমিশন গুলো চাবে সেগুলো Allow করে দিন।


এখন আপনি আপনার ফাইল ম্যানেজার এ চলে যান এবং দেখুন অ্যাপটির নামের একটি ফোল্ডার তৈরি হয়েছে । আপনার ফাইল ম্যানেজার এ সেটাতে ক্লিক করুন (কখনো ফোন মেমোরি ছাড়া এসডি কার্ডে যাবেন না, এসডি কার্ডে গিয়ে খুঁজলে কিন্তু এই ফোল্ডারটা পাবেন না)



এখন ফোন মেমোরি থেকে কাংখিত ফোল্ডারে ক্লিক করার পর দেখবেন আপনার পিডিএফ ফাইলটি রেডি হয়ে আছে সেটাতে ক্লিক করুন। ক্লিক করলে নিচের মত একটি পিডিএফ ফাইল তৈরি হবে যেটাতে সকল ইনফরমেশন আপনি কত তারিখ থেকে কত তারিখ পর্যন্ত দিয়েছিলেন সব ইনফরমেশন কারেক্টলি দেওয়া আছে।


যদি টিউটোরিয়ালটি ভালো লাগে এবং এটা হতে সামান্যতম উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টে একটা লাইক এবং কমেন্ট করবেন ।কারন আপনার একটা লাইক এবং কমেন্ট আমাকে অনুপ্রেরণা যোগাবে আমার পরবর্তী পোস্টের জন্য।

ধন্যবাদ আপনার মূল্যবান সময় অপচয় করে পোস্টটি পড়ার জন্য।


5 thoughts on "যেকোনো সিমের সকল Call List Details নিয়ে আসুন PDF ফাইল আকারে মাত্র একটি অ্যাপের মাধ্যমে।"

  1. MD Shakib Hasan Contributor says:
    You tube এ এটা নিয়ে ভিডিও দেখেছে এখন দেখি trickbd তেও দেওয়া হয়ে গেছে
  2. Mehedi Author Post Creator says:
    আপনার এই মহামূল্যবান কমেন্ট দেখে আপনার পোস্ট গুলো দেখলাম। তাতে আপনি যে পোস্ট গুলো করেছেন সেগুলো কি নিজের বুদ্ধি খাটিয়ে বানিয়েছেন নাকি কোথাও থেকে শিখে এখানে শেয়ার করেছেন? এত বড় হয়েছেন নিজের বিবেককে কাজে লাগাতে শিখুন। এরকম ট্রিক্স বানাতে এইরকম অ্যাপস এর প্রয়োজন যা একজন অ্যাপস ডেভেলপার ছাড়া অন্য কেউ বানাতে পারবে না। আপনার ভাবসাব এবং কমেন্টের ভাব দেখে মনে হচ্ছে আপনার যত পোস্ট আছে এগুলো আপনি কোথাও থেকে শিখেন নাই সব নিজে বানিয়েছেন। আপনার এই মহা দুর্লভ জ্ঞানহীন কমেন্টের উত্তর হচ্ছে, মানুষ কোথাও না কোথাও থেকে শিখেই সেটা শেয়ার করে অন্যদের কাছে, এতে ভুলের কিছু আছে বলে আমি মনে করিনা।
  3. Sourav8402 Contributor says:
    ভাইয়া, এমন কোনো সিস্টেম আছে? যেটা দিয়ে একটি ফোন নাম্বারের পুরা ডিটেইলস বের করতে পারব?? আমি ট্রু কলার এপ দিয়ে দেখেছি, কিন্ত অনেক নাম্বার ওই এপ এ ডিটেইলস আসে না
  4. Md Al-Amin Islam Contributor says:
    আজাইরা পোষ্ট নিজের কললিস্ট দেখে লাভ কি পারলে অন্যেরটা দেখার ট্রিক বের করেন।
  5. Shunno+As+If Author says:
    পুরাই আজাইরা পোস্ট……… মোর নিজের কল লিস্ট দিয়া আমি কি করমু………

Leave a Reply