আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি গেইমের জগতে সেরা একটি গেইম নিয়ে যার নাম হল”Limbo”। এই গেইমটি অনেকেই খেলেছেন PC তে,কিন্তু এখন খেলবেন আপনার এন্ডোয়েড মোবাইলে। গেইমটি এককথায় অসাধারন খেললেই বুঝবেন। গেইমটি খেলতে হলে আপনাকে অনেক বুদ্ধি খাটাতে হবে।গেইমটিতে আপনাকে একটা ছোট ছেলেকে ভয়ঙ্কর জঙ্গল,ভয়ঙ্কর মাকড়সা ও ভয়ঙ্কর মানুষ হাত থেকে বাচাতে হবে।গেইমটির Size মাএ ১০৭ মেগাবাইট।গেইমটির Data & Apk File মিলিয়ে ১০৭ মেগাবাইট।

1_limbo

Limbo – guide a boy through dark locations full of many traps and deadly hazards. Find a safe part for the hero. The protagonist of this Android game is a boy who goes searching for his missing sister. He finds himself in limbo. The boy is surrounded by dark scenery and scary creatures like giant spiders. Jump over obstacles jump onto platforms, avoid monster, and fiend hero’s sister.

Game Features:
Original minimalistic Graphics
Great sound
Interesting levels
Absorbing game play

File-Name: Limbo

File-Size: 104.7 MB

Current Version: 1.9

Requires Android: 2.3

 

গেইমটা কিভাবে Install দিবেন জেনে নেন।
১.প্রথম ৬৮ মেগাবাইট Zip File টি ডাউনলোড করে নেন।

২.Unzip করুন ফাইলটি ভিতরে দুইটা ফাইল আছে একটা হল Data File (“com.indiagames.procricket_android”) & Apk File
৩.Unzip করার পর ফ্লোডার ভিতর দেখবেন “com.playdead.limbo.full” নামে একটা ফ্লোডার আছে এই ফ্লোডারটা Copy করুন এবং Past করুন ……Sdcard 0/Android/Obb
৪.তারপর APK ফাইলটি Install দেন।
[গেইমটি প্রথম ওপেন করার সময় ইন্টারনেট কানেকশন চাবে,ইন্টারনেট কানেকশন ওকে করে দেন,গেইম ওপেন হয়ে গেলে ইন্টারনেট কানেকশন অফ করে দেন।]

 

 

 

 

 

 

 

 

 

Limbo (Apk+Data) ডাউনলোড লিংক [107 MB]

 

 

 

 

 

 

 

 

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

2 thoughts on "আপনার এন্ডোয়েড মোবাইলে খেলুন বেস্ট একটি গেইম”Limbo”আপনাদের ভাল লাগবেই।মেগাবাইট আপনার সাধ্যের মধ্যে।"

  1. AftabBd Author says:
    এটা খেলতে কত র্যাম লাগবে ? single core এ চলবে কী ?
    1. fardil fardil Author Post Creator says:
      200

Leave a Reply