ভিডিও কনভার্ট করার জন্য আমরা অনেক ধরনের অ্যাপ ব্যবহার করে থাকি।এর মধ্যে Androvid Pro,Media Converter,Format Factory বিশেষভাবে উল্লেখযোগ্য।কিন্তু এসব অ্যাপ দ্বারা পরিপূর্ণ সুবিধা আসলে পাওয়া যায়না।Androvid দিয়ে কনভার্ট হতে অনেক সময় ব্যয় হয়,এছাড়া মিনিমাইজ করে রাখলে কনভার্ট ফেইল হয়ে যায়।
Format Factory,Media Converter দ্বারা ও বিভিন্ন সমস্যা দেখা যায়। কিন্তু আজ আপনাদের জন্য যে অ্যাপ নিয়ে এসেছি এর মাধ্যমে সহজেই মনের মতো করে ভিডিও কনভার্ট করতে পারবেন।আমার মতে এন্ড্রয়েডে ভিডিও কনভার্টের বেস্ট অ্যাপ এটি।

.

অ্যাপ পরিচিতি:
⏩অ্যাপের নাম:Vidcon.apk
⏩ভার্সন :v1.5.8
⏩সাইজ:5.5 MB
⏩রিকোয়ারমেন্টস:Android 2.3 & Up
⏩প্লেস্টোর মূল্য:২$
.

বিশেষ ফিচারসমূহ :এই অ্যাপটার মাধ্যমে আপনি HD ভিডিও কোয়ালিটি মোটামুটি ঠিক রেখেও ভিডিওর সাইজ কমিয়ে mp4 বা 3gp ফরম্যাট এ কনভার্ট করতে পারবেন।
.
▶ভিডিওর সাইজ কমাতে পারবেন।মানে একটি ভিডিও ৫০ এম্বি আপনি Reduce করে 20 এম্বি লিমিট করে দিলেন।সেই ভিডিও টি ২০ এম্বিতেই Reduced হয়ে যাবে!!!
.

▶এছাড়া ভিডিও কে অডিও তেও কনভার্ট করতে পারবেন খুব সহজেই।
.
▶ভিডিও কনভার্ট তুলনামূলক বেশ দ্রুত সম্পন্ন হবে এবিং আপনি এটা মিনিমাইজ করে অন্য সকল কাজ ও করতে পারবেন।
.
▶3gp ভিডিও কনভার্ট করে রেজুলেশন ও বাড়াতে পারবেন!!

.
কার্য পদ্ধতি :

ডাউনলোড লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করুন।এটি একটি জিপ ফাইল,এক্সট্রাকট করলে[মূল অ্যাপ+কোডেক+প্রো কি]=তিনটি অ্যাপ পাবেন।তিনটিই ইন্সটল করুন।
.
Vidcon Pro অপেন করলে আপনার মেমোরি কার্ডের সকল ফোল্ডার শো করবে।এখন একটি ভিডিও সিলেক্ট করে #Convert এ ক্লিক করুন। আপনি Default,Manual,Keep Quality, 3gp,mp4,avi সহ বিভিন্ন ফরম্যাটে কনভার্ট করতে পারবেন।
.
Profile থেকে Manual বা keep Quality বা Reduce Size বা আপনার ইচ্ছানুযায়ী অপশন সিলেক্ট করে আর নিচের দিকে 3gp বা mp4 সিলেক্ট করে Convert এ ক্লিক করুন।আপনার নির্দেশনা অনুযায়ী এটা কাজ শেষ করবে।ব্যবহার বিধিও বেশ সহজ।
সো,বুঝতেই পারছেন কেমন কাজের অ্যাপ সো এখনি ডাউনলোড করে নিন।
.

━━━━━━━━━━━━━━
●ডাউনলোড লিংক: Click Here for Download
━━━━━━━━━━━━━━

.
ডাউনলোড করতে UC Browser দিয়ে লিংকে প্রবেশ করুন।এখন Create Download Link এ ক্লিক করুন।প্লেস্টোরে গেলে বা অন্য কোন ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।সিম্পল।

.
পোস্ট টি আপনার উপকারে এলে শেয়ার করতে ভুলবেন না!লাইক কমেন্ট করে আমাদের সাথেই থাকুন।
ধন্যবাদ সবাইকে।
আমাদের সাইটে

Leave a Reply