মাথা সোজা করো!এখানে রোদ বেশী,ওখানে দাড়াও!হ্যা ঠিক আছে,স্মাইল প্লিজ!….ক্লিক!ক্লিক!ক্লিক!ছবি তুলা হয়ে গেছে!কই দেখি?সুন্দর হয়েছে কিন্তু পিছনে এইটা আসলো কোথা থেকে!ধুর এইডা কিছু হইলো!!এটা না থাকলেই তো ছবিটা দারুণ হইতো!শিট!

.
উপরের ঘটনাটি আমাদের সাথেও মাঝেমাঝেই ঘটে।সুন্দর কিছু ছবির ব্যাকগ্রাউন্ডে এমন কিছু থাকে যেটা ছবির মান কমিয়ে দেয়।কিন্তু আজ আপনাদের সাথে যে অ্যাপটি নিয়ে এসেছি এর মাধ্যমে খুব সহজেই ফটোর ব্যাকগ্রাউন্ডের অবাঞ্চিত অব্জেক্ট গুলো মুছে ফেলতে পারবেন।
.
☀প্লেস্টোরে অ্যাপটির মূল্য ১.৮৯$ এছাড়া রেটিং ও বেশ ভাল (4.4/5)। এই টাইপের আরো অনেক অ্যাপ থাকলেও সাইজ,পার্ফমেন্স সব মিলিয়ে এটাকেই আমার বেস্ট মনে হয়েছে।
.
★ব্যবহারবিধি :অ্যাপটি ইন্সটল শেষে অপেন করুন।মেমোরি কার্ড বা ক্যামেরার মাধ্যমে কাঙ্ক্ষিত পিকচার টি সিলেক্ট করুন।নিচের দিকে বাম পাশের ব্রাশে ক্লিক করে ফটোর ব্যাকগ্রাউন্ড থেকে যে অংশ টুকু মুছতে চান সেখানে টাচ করুন-আবার টাচ করুন=রিটাচের মাধ্যমে শুধু সেটুকুই সিলেক্ট করবেন।ভালভাবে করতে হলে পিক জুম করে নিবেন।দেন #Start এ ক্লিক করলেই আপনার ফল দেখতে পারবেন।ভাল না লাগলে ব্যাক করে আবার সেখান থেকেই শুরু করতে পারবেন

━━━━━━━━━━━━

●ডাউনলোড লিংক: Click Here For Download
━━━━━━━━━━━━

ডাউনলোড করতে লিংকে প্রবেশ করে #Create_Download_Link এ ক্লিক করবেন।প্লেস্টোরে গেলে বা অন্য ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create Download এ ক্লিক করবেন।

আশা করি বার্কটি ভাল লেগেছে এবং আপনার উপকারে আসবে তাই ভাল লাগলে লাইক,কমেন্ট করে আপনার মন্তব্য জানাবেন প্লিজ
এবং শেয়ার করে সবাইকে জানার সুযোগ করে দিন।
ধন্যবাদ সবাইকে।আমাদের সাইট থেকে ঘুরে আসার আমন্ত্রণ রইলো Techbarks

Leave a Reply