সারাদিন যে কতবার আমরা আমাদের প্রিয় এন্ড্রয়েড স্মার্টফোনের পাওয়ার বাটন চাপি তার কোন ইয়ত্তা নেই, এছাড়া হোম বাটন প্রেস করে রিসেন্ট অ্যাপ প্যানেল আনা,বারবার ব্যাক বাটনে প্রেস করা আরো কতভাবে যে আমরা এই বাটন গুলো ব্যবহার করি তার হিসাব কে রাখে!কিন্তু যখন এসব বাটন আর কাজ করেনা তখন ঈ আমাদের টনক নড়ে!কিন্তু একটু সাবধানী হলেই এই সমস্যায় পরতে হয়না।আর এইসব সমস্যা যেন না হয় তার জন্য নিয়ে নিন বাটন সেভিয়ার অ্যাপ! এতদিন শুধু রুট ইউজার দের জন্য সীমাবদ্ধ থাকলেও এখন আনরুট ইউজার রাও প্রো ফুল ভার্সন ব্যবহার করতে পারবেন।
.
বিস্তারিত :প্লেস্টোরে অ্যাপটির প্রো ভার্সন ডাউনলোড করতে হলে আপনাকে কয়েক ডলার গুণতে হবে কিন্তু আমি আপনাদের একদম ফ্রীতেই দিচ্ছি।প্লেস্টোরে অ্যাপটির রেটিং 4.5/5!!

.
━━━━━━━━━━━
●ডাউনলোড লিংক: Button Savier Pro(No Root)
সাইজ:1.8 MB
━━━━━━━━━━━


এটি জিপ ফাইল।যারা এখনো জিপ ফাইল ভাঙ্গাতে পারেন না 😛 তারা এই অ্যাপটি @Zarchiver
ইন্সটল করে ফাইলটি অপেন করলেই জিপ ফাইলটি আনজিপ হয়ে অ্যাপটি পেয়ে যাবেন 🙂

.

অ্যাপটি ইন্সটল করে অপেন করলেই এটি কাজ করা শুরু করবে।ডান দিকে একটি বাটন শো করবে সেখানে ক্লিক করলে আপনি হোম,মেনু,ব্যাক বাটনের কাজ সহ ফোন লক করা ছাড়াও আরো বেশ কিছু কাজ করতে পারবেন

#Look_&_Feel অপশন থেকে ডানদিকের ট্রিগারের লুকিং,পার্ফমেন্স এ পরিবর্তন আনতে পারবেন।এছাড়া ডান দিকের বাটন হাইড করে শুধু Swap এর মাধ্যমে বাটন সেভিয়ার ব্যবহার করতে পারবেন।অ্যাপটির সেটিং ব্যাপক তাই সেটিং থেকে ইচ্ছামতো চেঞ্জ করে নিতে পারবেন।
.
ট্রিগারের বিভিন্ন থিম বিল্ট ইন ভাবেই দেয়া আছে এছাড়া এক্সট্রা ভাবেও থিমপ্যাক রয়েছে যেগুলো ডাউনলোড করতে হলেও আপনাকে ডলার দিয়ে কিনতে হবে!কিন্তু আপনি চাইলে নিচে দেয়া লিংক থেকে ফ্রীতেই ডাউনলোড করে নিতে পারবেন
*বাটন সেভিয়ার থিম বক্স: Button Savior Theme Box
.
ডাউনলোড করতে UC Browser দিয়ে লিংকে ঢুকে #Create Download Link এ ক্লিক করবেন।প্লেস্টোরে গেলে ব্যাকে এসে আবার Create Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।
.
পোস্টগুলো ভাল লাগলে…প্লিজ
#লাইক

#কমেন্ট
#শেয়ার

3 thoughts on "❄আনরুট ইউজার রা নিয়ে নিন বাটন সেভিয়ার প্রো অ্যাপ আর পাওয়ার বাটন,ব্যাক বাটন সহ সকল বাটন রাখুন একদম নিরাপদ!!❄ ."

  1. FIROZ HOSSAIN mdfirozhossain Contributor says:
    Nice tips… Ei ta amar khub need c lo…


    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      dhonnonad bhai

Leave a Reply