আলোচনাঃ

 

কেউ যদি আমাকে জিজ্ঞেস করে আপনার সবচেয়ে বেশি খেলা গেম কোনটি? আমার উত্তর Clash of clans হবেনা,8 ball Pool, Criminal Case হবেনা,Fifa 14 বা 15 ও হবেনা।উত্তর টি হবে Dream League Soccer গেইম টি।
কেন জানিনা গেইম টি আমার কাছে অস্থির রকমের ভাল লাগতো।এক প্রকার অ্যাডিক্ট হয়ে গিয়েছিলাম! ফিফা গেইম গুলাও লেইম লাগতো!!কতবার যে পুরো গেম শেষ করেছি তার ও ইয়ত্তা নেই!আর আমার মনে হয় এই গেম টির নেগেটিভ রিভিউ সেই অর্থে নেই।প্রায় সবার মন জয় করে নেয়া একটি গেমের নাম ছিলো Dream League Soccer.

 

তথ্যঃ

First Touch Game কোম্পানী থেকে আজ পর্যন্ত যতগুলো সকার গেইম রিলিজ হয়েছে সবগুলোই বেশ মানসম্মত।Dream League Soccer এর কয়েকটি ভার্সনের ধারাবাহিক সফলতার পর গত বছর রিলিজ হওইয়া First Touch Soccer গেইম টিও ছিলো অসাধারণ।অতঃপর ধারাবাহিক সফলতার পর এই বছর রিলিজ হয়েছে Dream League 2016 !

এটি আগের ড্রিম লিগ থেকেও অধিক বাস্তবিক এবং উচ্চমানের গ্রাফিক্স সম্পন্ন!আগের ভার্সন টিতে প্লেয়ারদের চেহারায় তেমন মিল ছিলোনা কিন্তু এই ভার্সন টিতে সব কিছুতেই আরো ইম্প্রুভ করা হয়েছে।সব মিলিয়ে আপনার মুগ্ধতা কে আরো বাড়িয়ে দিতে অবশ্যই সক্ষম হবে Dream League 2016 ফুটবল গেইমটি।আর এটিও আগের মতই অফলাইনে খেলতে পারবেন।

 

ইন্সটল পদ্ধতি :

এটি একটি জিপ ফাইল।তাই প্রথমেই কোন জিপ ফাইল এক্সট্রাক্টর দিয়ে এক্সট্রাক্ট করবেন.জিপ ফাইল এক্সট্রাকক্ট করলে দুটি ফাইল পাবেন। Obb ফাইলের ফোল্ডার টি Android/Obb এর ভিতরে মুভ করে Dream League 2016 অ্যাপটা ইন্সটল করবেন।দেন প্লে……চলুন এর কিছু স্ক্রিনশট দেখে নেয়া যাক।

 

Dream-League-Soccer-16-cheats

 

 


ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করে ডাউনলোড করুন

ডাউনলোড করতে লিংকে গিয়ে Download এর নীচের টিক তুলে দিয়ে সেই Download লেখাতেই ক্লিক করবেন।পরের পেজে Click Here To Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।আরো ভালোভাবে বুঝতে এই ইউটিউব টিউটোরিয়াল টি দেখে নিতে পারেন Tutorial Here

 


 

আজকের মত এখানেই সমাপ্তি।পোস্ট টি ভাল লাগলে শেয়ার দিতে ভুলবেন না।ধন্যবাদ সবাইকে।ভাল থাকুন আর ভাল রাখুন আপনার চারপাশ।

ফেসবুকে আমিঃ Ashikur Rahman Khan

 

4 thoughts on "Dreal League -2016 একটি পরিপূর্ণ ফুটবল গেইম।100% শিওর যা আপনাকে মুগ্ধ করবেই!!"

  1. Rabby Hasan Contributor says:
    dream league soccer আপনার মত আমিও সবচেয়ে বেশি বার খেলছি।ফোনের ব্যাটারির বারোটা বাজাইয়া ফেলছিলাম।আমি আপনার দেওয়া গেমটা ট্রাই করব।
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      aita best vai..try korte paren
  2. Karimullah Anik Contributor says:
    Dream league soccar asolei ekta man sommoto game.
    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      right bro

Leave a Reply