আসসালামু আলাইকুম।

বিভিন্ন প্রয়োজনে আমরা প্রতিদিনই আমাদের এন্ড্রয়েড মোবাইলে বিভিন্ন এপ্স ইন্সটল করি। কিন্তু যত এপ্স ইন্সটল করা যাবে ততোই আমাদের মোবাইলের গতি কমতে থাকে কারণ বেশির ভাগ এপ্লিকেশনগুলাই ব্যাকগ্রাউন্ডে রান হতে থাকে। আপনাকে বিভিন্ন সময় বিভিন্ন আপডেট দেওয়ার জন্য। যেমন ফেইসবুক, এটা যদি ব্যাকগ্রাউন্ডে না থাকে তাহলে আপনার ফেইসবুকে কোন নতুন নোটিফিকেশান এলে তা সাথে সাথে পাওয়া যাবে না। আবার অনেক এপ্স আছে যেগুলা মাঝে মাঝে দরকার পড়ে কিন্তু বার বার ইন্সটল আনইন্সটলের ঝামেলা করতে চান না। আমরা প্রতিদিনই এসব সমস্যার মুখোমুখি হই। আর মোবাইলটার গতি বাড়ানোর জন্য কত এপ্সইনা অনেক সময় ইন্সটল করে থাকি। আবার দেখা যায় এসব র্যাম ক্লিনার, স্পিড বোস্টার এপ্স ইন্সটল করার পর মোবাইল আরো স্লো হয়ে যায়। এসব এপ্স ব্যাকগ্রাউন্ডে চলার ফলে ব্যাটারিও তাড়াতাড়ি শেষ হয়ে যায়।

অনেক সমস্যা বলে ফেললাম, তাহলে চলুন দেখি এসব সমস্যার সমাধানে আমি আপনাদের কতটুকু সাহায্য করতে পারি.

প্রথমে এ্যাপটি ডাউনলোড করে ইন্সট্রল করে রাখুন

Click here To Download Now

প্রথম ধাপঃ প্রথমেই আপনাকে যা করতে বলব তা হল, আপনাদের মোবাইলে যদি 360 Security, DU Speed Booster, Battery Saver এ ধরনের কোন থেকে এপ্স থেকে থাকে তাহলে এখুনি আনইন্সটল করে দিন। আমার কাছে এসব এপ্স ফালতু ছাড়া আর কিছু মনে হয় না। যদিও আপনি হয়তো অনেক সময় কোন উপকার পেয়েও থাকতে পারেন। এছাড়া এন্টি ভাইরাস জাতীয় এপ্স গুলুও কারণ এগুলা মোবাইলকে সবচেয়ে বেশি স্লো করে। আর ভাইরাস থেকে বেচে থাকার উপায় সম্পর্কে পরে হয়তো টিউন করব। আপাদত ভাইরাস থেকে বেচে থাকতে এই টিপস গুলা মেনে চলবেন।

শেষ ধাপঃ এখন আপনাকে একটি এপ ইন্সটল করতে হবে যার নাম ‘গ্রীনিফাই’। এই এপের কাজ হল আপনার সিলেক্ট করা এপ গুলোকে হাইবারনেইট করা অর্থাৎ ফোর্স স্টপ করা। যার ফলে আপনার মোবাইলে হাজার এপ থাকলেও তা র্যামএ জায়গা করবে না ফলে আপনার মোবাইল থাকে সবসময় নতুন মোবাইলের মতো ফাস্ট।

অনলাইনে ইনকাম করতে চান তাহলে দেরি না করে দ্রুত এখানে আসুন, আপনি নিজেও পারবেন দৈনিক ৩০০-৩৫০ টাকা ইনকাম করতে। আপনার হাতের ফোনটি দিয়ে ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এবার ইনকাম হবেই।

One thought on "আপনার এন্ড্রয়েডকে রাখুন গতিময় সবসময়। হাজার এপ্স ইন্সটলেও থাকবে নতুনের মত গতি আর বাড়বে ব্যাটারি ব্যাকআপ"

  1. Trainer Anamul Anamul Hasan Mahdi Contributor says:
    Oi mia koto din thaki bolteci 360mobile safe er English version dao.naki tomar tao chains language er?


Leave a Reply