এখন আপনি ও যে কোন ভিডিও প্লে করতে পারবেন slow motion এ।মিস করলে পস্তাবেন!!!!!এই ফিচার কিন্তু ফোনে দেওয়া থাকে না।এটির জন্য স্লো মেশিন যুক্ত ক্যামেরা থাকে যার দাম অনেক।কিন্তু আমরা আমাদের ফোন কে ব্যাবহার করেই যে কোন ভিডিও কে স্লো মেশিন এ প্লে করতে পারব ছোট্ট একটি অ্যাপ দিয়ে।

হ্যাঁ আপনি ঠিকি শুনেছেন।আপনারা দামী দামী ক্যামেরা তে ভিডিও কে slow motion এ চালাতে দেখেছেন কিন্তু এখন আপনি আপনার ফোনে slow motion এ ভিডিও দেখতে পারবেন।অ্যাপ টির সাইজ মাত্র ৫০কিলোবাইট।

App name:slow motion video pro

Size:50kb

Download Link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর নিচে App টির নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করবেন]]

সাইজ দেখে কেউ ভয় পাইয়েন আর ভাবিয়েন না যে ভুয়া অ্যাপ দিচ্ছি আপনি নিজে একবার ব্যাবহার করে দেখুন।আমি নিজে ব্যাবহার করেছি ফল পেয়েছি তাই আপনাদের সাথে শেয়ার করছি।

অ্যাপ টা সত্যি অনেক কাজের আপনাকে শুধু ভিডিও বাছাই করতে হবে আর প্লে তে ক্লিক করতে হবে তারপর দেখুন জাদু।আপনি স্লো ভিডিও টি প্লে করতে চান তাও সেট করতে পারবেন।

সাইজ তো মাত্র ৬০কিলোবাইট ডাউনলোড করে দেখে নিন না।ভাল লাগবে সিউর।কোন ভুল হলে ক্ষমা করবেন আল্লাহ হাফেজ।

One thought on "হাজার হাজার টাকা দিয়ে Video slow motion মেশিন কিনতে হবে না,মাত্র ৫০কিলোবাইট এর একটি অ্যাপ দিয়ে যে কোন ভিডিও কে slow motion এ প্লে করতে পারবেন"

  1. Karim Karim Contributor says:
    vai,,,apner facebook link den,,, kotha ase

Leave a Reply