আসসালামুআলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন।

নাম : WHATSAPP+
লাইসেন্স : প্রো
প্ল্যাটফর্ম : অ্যান্ড্রয়েড

যদি WhatsApp এর ইমো তে আপনার মন না ভরে তাহলে আপনার জন্যই এর নতুন সব ইমোটিকনস।আরও এড করা হয়েছে গুগল হ্যাং আউট এর স্মাইলি গুলো। ? ৭০০টির ও বেশী সরাসরি WhatApp প্লাস এ ইন্সটল করা আছে এবং এগুলো একদম ফ্রী।আপনি এগুলোকে বিন্যাস করতে পারবেন  ডাওনলোডস, নাম, ভার্সন, এবং তারিখ অনুসারে।

WhatsApp প্লাস এর অন্যতম গুরুত্বপূর্ণ ফীচার থেম(এবং যে কারনে এটি প্রথমে রয়েছে।) এতে থাকছে অভিনব এবং দারুণ সব থেমস সেলেকশন।যার দরুন আপনি পাচ্ছেন ইচ্ছেমত এসব নতুন থেম বাছাই করার সুবিধা।

মুল WhatsApp  মাত্র ১৬ এম্বি শেয়ার করতে পারবেন,WhatsApp+ এ পাচ্ছেন ৫০+ এম্বি যা ছবি, সং এবং ভিডিও আকারে শেয়ার করতে পারবেন।

একসাতে ১০০+ ফটো শেয়ার করতে পারবেন

আপনি যদি আপনার WhatApp এর লুক আপ এর দারুণ সব চেঞ্জ এবং কাস্টমাইজেশন আনতে চান!  এবং নোটিফিকেশন এবং ইমেজ সেন্ডিং এর মত ফাংশন গুলোতে আরও কন্ট্রোল আনতে চান তাহলে আপনার জন্য WhatsApp+ হবে সঠিক এবং বেস্ট এপ।

বিঃদ্রঃ ডাউনলোড সাইটে ডাউনলোড এর জন্য ক্লিক করুন ” Create download link”
অল্টারনেটিভ লিঙ্কে “Use our download manager” থেকে টিক চিহ্ন unchecked (আনচেক) করে ডাউনলোড বাটনে ক্লিক করুন যদি ঐটা শো করে। অথবা আপনি ডাউনলোড ম্যানেজার use করে ও ডাউনলোড করতে পারবেন।

2 thoughts on "ডাউনলোড করুন হোয়াটসঅ্যাপ+ প্রো আর শেয়ার করুন একসাথে যত ইছা ফটো সাথে আরও দারুন কিছু করতে পারবেন যা আপনি ভাবতেও পারবেন না, ভেঙ্গে দাও সব বাধা। [লেটেস্ট আপডেট]"

  1. ehmorshed Contributor says:
    ONLINE EARNING & Free Gift .যে যে পেতে চান ei linkএ গিয়ে Account খুলেন. কোন প্রবলেম হলে Sms এ জানাবেন http:// goo.gl/iFJbCI
    ###rmv space


  2. Robin Ahmed Robin Ahmed Author says:
    File Expired….. New Download link din

Leave a Reply