সবাই কেমন আছেন?

সব সময় ভালো থাকুন এই কামনা করি

আমরা আনেকেই রাগ করে বা অন্য কোন কারনে ফেসবুক থেকে পছন্দের ফটো পিকচার, ম্যসেজ,ভিডিও ডিলিট করে ফেলি কিন্তু সেটা পরে আবার প্রয়োজন হয়ে পড়ে। কিভাবে আমরা ফেসবুক থেকে ডিলিট হয়ে যাওয়া ফটো পিকচার, ম্যসেজ,ভিডিও রিকভার করতে পারি বা ফিরে পেতে পারি সেটা আজ আপনাদের দেখাবো।
এই কাজটি করতে অব্যসই আপনাকে গুগল ক্রম করতে হবে ব্রাউজার থেকে আপনাকে ডেক্সটপ ভার্সন এক্টিভ করুন তারপর ফেসবুকে লগিন করার পর ডানপাশের কর্নার থেকে সেটিং এ যেতে হবে।
নিচের পিকচার টি দেখুন।


সেটিং এ যাওয়ার পর Dowanload a copy এই রকম একটি লিংক পাওয়া যাবে। নিচের পিকচার টি দেখুন।

লিংক টি তে ক্লিক করলে আপনার মেইলে একটি রিকয়েষ্ট লিংক যাবে। এরপর মেইল ওপেন করতে হবে। মেইলে ওপেন করলে একটি রিকয়েষ্টেট লিংক পাওয়া যাবে। লিংকটি ওপেন করলে আপনার ফেসবুকের পাসওয়াট চাইবে। পাসওয়াট দেওয়ার পর একটি ডাউনলোড বাটন পাওয়া যাবে। এই বাটনে ক্লিলিক করলে ডাউনলোড হবে।
ডাউনলোড ওপেন করে আনজিপ করতে হবে। এর মাঝে চারটি ফোল্ডার পাওয়া যাবে। html, Photo, Video, Index. Photo এর মাঝে পিকচার ফটো গুলো পাওয়া যাবে। Video এর মাঝে ভিডিও পাওয়া যাবে। ফাইল ওপেন করলে আপনার সম্পর্ন প্রফাইল টি দেখা যাবে। এর মাঝে ম্যসেজ গুলো পাওয়া যাবে।
ধন্যবাদ সবাইকে
আমাদের জন্য দোয়া করবেন যাতে আরও সুন্দর সুন্দর টিউন উপহার দিতে পারি। এবং trickbd.Com এর সাথেই থাকবেন।

সৌজন্যে Piyarbd.com

5 thoughts on "ফেসবুক থেকে Delete হয়ে যাওয়া Photo, Massage,Video কিভাবে ফেরত পাওয়া যায় জেনে নিনে এখনি with স্কিনশর্ট"

  1. Newton Bardhan Contributor says:
    boha


  2. Bossking Contributor says:
    Trickbd te valer joto shob tuner korce.jara valo post kore tader tuner kore na.ar baler copy post kore tader tuner banai.jara nijer knowledge share kore tader tuner dei na.admin plz ei tuner request gulu tik koren.
  3. sm rana sm rana Contributor says:
    nice post but is it true

Leave a Reply