আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

গত পোস্টে Anime Type Games নিয়ে লিখেছিলাম। এই পোস্টে Pokémon এর কিছু Games নিয়ে কথা বলব। এই গেমগুলো সবারই যে ভালো লাগবে এমনটা কিন্তু না।

অনেকের কাছেই ভালো লাগতে পারে আবার অনেকের কাছেই লাগবে না। এটাই স্বাভাবিক। যাই হোক, কেউ বাজে কমেন্ট করবেন না পোস্ট ভালো না লাগলে। এড়িয়ে চলবেন।

তাহলে চলুন শুরু করা যাক আর কথা না বাড়িয়ে আমাদের আজকের টপিক।

💣 Game Name : Pokémon Quest

💣 Game Link : https://m.apkpure.com/pok%C3%A9mon-quest/jp.pokemon.pokemonquest

💣 Game Developer : The Pokémon Company

 

এটি Pokémon এর Official একটি Game। এই গেমটির Concept, Graphics, Gameplay সবকিছুই Different।

এই গেমটিতে Pokémon নিজে নিজেই চলবে, দৌড়াবে। আপনার যা করতে হবে তা হচ্ছে ট্যাপ করা। আপনি ট্যাপ করে করে Battle করবেন অন্যান্য Pokemon এর সাথে।

Pokemon Catch করবেন। Game এর Graphics দেখে মনে হতে পারে Pixellated বা Minecraft এর মতো গ্রাফিক্স। তবে গেমটি খেলার পরই বুঝতে পারবেন গেমটি কতটা ভালো।

আমার ফোনে একেবারে Smoothly চলেছে গেমটি। এই Smoothness এর মূল কারন হতে পারে এর গ্রাফিক্স। তবে Gameplay এ কোনো Compromise করা হয়নি। অসাধারন Gameplay।

এখানে Collect করার মতো অনেক কিছুই পেয়ে যাবেন। Game টিকে Cute ভাবে Design করা হয়েছে। গেমটি খেলতে আপনার ফোনে Minimum 2 GB Ram থাকা লাগবে। তাহলেই হবে।

 

Game টির কিছু Screenshots :

 

💣 Game Name : Pokémon Unite

💣 Game Link : https://m.apkpure.com/pok%C3%A9mon-unite/jp.pokemon.pokemonunite

💣 Game Developer : The Pokémon Company

এটিও Pokémon এর আরো একটি Official Game। এই গেমটির গ্রাফিক্স, গেমপ্লে সবকিছুই অসাধারন।

অনেকেই হয়তোবা Mrwhosetheboss এর Video দেখে এসে বলতে পারেন এই গেম তো একটা Scam। এই Game Scam তখনই হবে যখন মানুষ এতে টাকা Invest করবে।

বাঙালির পকেট থেকে টাকা বের করা এত সহজ না 😆। এটা আমি মনে করি। তবে হ্যাঁ, যেহেতু মানুষ Pubg, Freefire এই ধরনের Online Game গুলোতে Invest করেছে তাই আমি সাবধান করে দিবো আগে থেকেই যে এই গেমেও যেনো কেউ Invest না করে।

আর আমি জানি আপনারা কেউই করবেন না। যাই হোক, গেমটির মূল Concept অনেকটাই Basketball খেলার মতো। আপনি আপনার Pokemon নিয়ে Battle করতে নামবেন।

এরপর আপনি আপনার Pokemon এর সাথে অন্যান্য Pokemon এর Battle করাবেন। এরপর আপনি Powers Collect করবেন এবং Basket এ গিয়ে সেগুলো Release করে Point বাড়াবেন।

Concept টা খুবই Unique। কিন্তু হ্যাঁ, গেমটির গ্রাফিক্স এক কথা অসাধারন। এর গ্রাফিক্স এতটাই সুন্দর যে Official Game হওয়ায় আরো ভালো লাগে।

আমি Smooth Gameplay ই পেয়েছি। তাই আশা করছি সবার ফোনেই ভালোভাবেই চলবে। Anime type game হওয়ায় যারা এই ধরনের Games খেলতে ভালোবাসেন তারা অবশ্যই try করে দেখবেন।

এই গেমটির Fanbase অনেক বড়। Online Game হওয়ায় প্রচুর Player পেয়ে যাবেন নিয়ে খেলার মতো। আশা করছি গেমটি আপনাদের কাছে ভালো লাগবে।

 

Game টির কিছু Screenshots :

 

💣 Game Name : Pokemon Masters EX

💣 Game Link : https://m.apkpure.com/pok%C3%A9mon-masters-ex/com.dena.a12026418

💣 Game Developer : DeNA Co., Ltd.

এটি একটি Story Mode Game। এই গেমটির গ্রাফিক্স দেখে আপনি মুগ্ধ হবেনই। কেননা এই গেমে একেবারে Pokemon এর Original Anime/Cartoon যা ই বলেন এর মতো করে সবকিছু Design করা হয়েছে।

Pokemon এর Powerups গুলোও দেখতে অসাধারন লাগে। যখন Power গুলো ব্যবহার করে তখন আরো বেশি cool লাগে দেখতে।

গেমটি smoothly খেলতে minimum 2 GB RAM আর Android OS 7.0 লাগবে। বর্তমানের সব ফোনই এই criteria follow করে। ফোনের OS যত updated হবে ততটাই ভালোভাবে চলবে গেমটি। এটাই গেমটির কোম্পানি বলছে।

 

Game টির কিছু Screenshots :

 

অবশেষে বলবো গেম দুটি কেমন লাগলো অবশ্যই আমাকে জানাবেন। ভালো না লাগলে অবশ্যই ইগ্নোর করবেন। এটা সবসময়ই বলি কিন্তু কেউই পড়ে না। ফলে কিছু কিছু নেগেটিভ কমেন্ট দেখি।

যাই হোক, আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।

ধন্যবাদ।
ট্রিকবিডির সাথেই থাকুন।
THIS IS 4HS4N
LOGGING OUT….

11 thoughts on "Pokémon এর ৩ টি অসাধারন Android Games!"

  1. Jibon Krishna Das Contributor says:
    Unite khelechi, game 🎯 ta valoi, baki 2ta kheli ni
  2. msr.official Contributor says:
    pokemon er game kn jani sudhu fight valo lagena,,,, catch kora,gym battle,ghura ghuri egulo thakle vallage…like pokemon go,black & white
  3. Aubdulla Al Muhit Contributor says:
    নিজের অ্যান্ড্রয়েড নাই । তবুও Apkpure থেকে অনেকগুলো গেম ট্রাই করেছি । এগুলো খেলিনি । ফাইল জমা করে ফোনের স্টোরেজ সব খেয়ে ফেলে তাই আর খেলিনা । গেম রিভিউ দেওয়ার পরিবতে নতুন কিছু ইলেক্ট্রিক ডিভাইস নিয়ে লেখার চেষ্টা করুন । ধন্যবাদ ।
  4. MD Musabbir Kabir Ovi Author says:
    যদিও আমি এমন গেম খেলি নী আপনার পোস্ট দেখে খেলার ইচ্ছা জাগলো
  5. Najmul Nazu Author says:
    এগুলা সব মািনক্রাফ্ট এর কপি মনে হচ্ছে
    1. Najmul Nazu Author says:
      Minecraft*
  6. Ersiaa Author says:
    Pokemon Unite গেমটা ভয়ানক। এইটা দুইমাত্র MOBA যেটায় টাকা খরচ না করলে আপনি জিততে পারবেন না। সাংঘাতিক পরিমাণে pay-to-win 😐
    1. MD Zakaria Contributor says:
      ঠিক বলছেন
  7. Shakib Author says:
    well reviewed, keep it up vai
  8. Xein Ahmed Author says:
    pokemon go er ullekh nei
  9. MD Zakaria Contributor says:
    দেখি তাহলে ট্রাই করি

Leave a Reply