Be a Trainer! Share your knowledge.
Home » Hacking tutorials » Chess.com এ বট ব্যবহার করে সবাইকে হারিয়ে দিন।

Chess.com এ বট ব্যবহার করে সবাইকে হারিয়ে দিন।

আসসালামু আলাইকুম। ট্রিকবিডি কমিউনিটির সবাইকে স্বাগতম। আজকে আপনাদের জন্য আরেকটি নতুন পোস্ট লিখছি। পোস্টটি তুলনামূলক ছোট হবে। এই পোস্টের জন্য আমি প্রফেশনাল দাবাড়ুদের ক্ষমাপ্রার্থী।তাদের এই পোস্ট এড়িয়ে চলার অনুরোধ থাকলো।

এই ট্রিকটি আগে ট্রিকবিডিতে কোনদিন আমার চোখে আসেনি, সার্চ দিয়েও খুঁজে পাইনি। তারপর ও যদি থেকে থাকে তাহলে হয়তো অনেক দিন আগের হতে পারে তাই রিপোস্ট ভেবে মাফ করে দিয়েন। যারা জানেন না তাদের উপকার হলেই যথেষ্ট। যারা জানেন তারা রিভিশন দেন xd।

শুরু করি তাহলে। এই বটটি মূলত একটি গুগল ক্রোম এক্সটেনশন। তাই এটি ব্যবহার করতে হলে আপনাকে ব্রাউজারে চেস ডট কম এ লগিন করে খেলতে হবে, অ্যাপ দিয়ে খেলতে পারবেন না। যদিও ব্রাউজারে খেলা অ্যাপ এ খেলার মত কনভিনিয়েন্ট না, কিন্তু কিছু পেতে গেলে কিছু হারাতে তো হবেই।

সেটাপ এর জন্য নিচের স্টেপ গুলো ফলো করতে হবে:

১. প্রথমেই আপনাকে গুগল প্লে থেকে kiwi browser নামাতে হবে কারণ এন্ড্রয়েড এর ক্রোম এ এক্সটেনশন ব্যবহার করা যায় না।

Kiwi Browser 

এখন আপনাকে আমাদের আলোচ্য বটটি zip ফাইল আকারে নামাতে হবে। (এটি zip ফাইল আকারেই ব্যবহার করা যাবে তাই unzip/zarchiver এর ঝামেলা মনে করে পোস্ট ত্যাগ করবেন না)

chessking

২. এরপর আপনাকে kiwi ব্রাউজার ওপেন করে আপার রাইট কর্নারে 3 ডট মেনু থেকে Extentions সিলেক্ট করতে হবে।

৩. এরপর আপনাকে নিচের মতো করে zip ফাইলটি অ্যাড করতে হবে।

৪. সেটাপ এর কাজ এখানেই শেষ। এখন আপনাকে শুধু chess.com এ গিয়ে আপনার একাউন্টে লগিন করতে হবে তারপর একটা ম্যাচ স্টার্ট করলেই আপনাকে নিচের মত বেস্ট মুভ গুলো arrow দিয়ে দেখাবে।

মুরুব্বী মুরুব্বী উহু উহু হু:

দয়া করে এই caution টা মনোযোগ দিয়ে পরবেন। এই ট্রিক টা একদম neat & clean ভাবে সবসময় কাজ করে না। এটা কাজ করে 100%, কিন্তু মাঝে মাঝে ডিস্টার্ব দেয়। প্রথমত kiwi browser বাজারের অন্য browser গুলোর তুলনায় স্লো, তার উপর chess.com গেম আপনি browser এ খেলতেছেন তাই সব মিলে মাঝে মাঝে একটু সমস্যা হতে পারে। আবার এটা আমার ফোনে হয় আপনার ফোনে নাও হতে পারে। সমস্যা হলে আপনার একাউন্ট থেকে লগ আউট করে পুনরায় লগিন, browser রিফ্রেস, clear data, এক্সটেনশন রিমুভ করে আবার অ্যাড করা এই কাজ গুলো করে দেখতে পারেন। একবারে না হলে আবার করতে হবে কিন্তু ট্রিক কাজ করতেছে না এটা ভাবার কোনো সুযোগ নেই এটা 100% কাজ করবে।

আরো কিছু জরুরী কথা। এই ট্রিকটি ভুলেও আপনি আপনার প্রত্যেক টা গেম এ ব্যবহার করবেন না। প্রত্যেক ম্যাচ এ ব্যবহার করে জিতলে ওদের আলগরিদম সহজেই ধরে ফেলবে আপনি চিট করছেন। তাই এটা যখন এমন ম্যাচ থাকবে যেটা আপনার জন্য জেতা খুবই জরুরি শুধু তখন ব্যবহার করা উত্তম। আবার সব মুভ হুবহু না দিয়ে মাঝে মাঝে ইচ্ছা করে ভুল মুভ দিবেন। সব চেয়ে ভালো হয় যদি আপনি যতক্ষণ আপনার হারার মত অবস্থা হচ্ছে না ততক্ষণ ন্যাচারালি খেলেন আর যখন দেখছেন পারছেন না তখন এটা ব্যবহার করেন।

আজকের পোস্ট এই পর্যন্তই। নৈতিকতার দিক থেকে দেখলে পোস্টটি খারাপ পোস্ট তাই প্রফেশনাল দাবাড়ু দের ক্ষমাপ্রার্থী। সবাই ভালো থাকবেন, বাবা মাকে সম্মান করবেন আর পরকালের কথা চিন্তা করবেন। আসসালামু আলাইকুম।

 

 

2 days ago (Sep 06, 2024)

About Author (5)

Muhammad Jihad
author

It is what it is ??

5 responses to “Chess.com এ বট ব্যবহার করে সবাইকে হারিয়ে দিন।”

  1. Sk Rezoan Contributor says:

    Vi id disable kore dei, 3ta id banned

    • Muhammad Jihad Author Post Creator says:

      Emn vabe use korben jeno mne hy naturally khele jitsen. Amr ekta id ban korse pore ektu buddhi khatay use kora start korsi. Ekhn arekta id te onek din dhore use kori kisui hyni.

  2. towfikomar Contributor says:

    “kiwi browser বাজারের অন্য browser গুলোর তুলনায় স্লো”
    Ha ha ha 😂😂😂😂😂😂😂🤣🤣🤣🤣

Leave a Reply

Switch To Desktop Version