হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন।
আজকের এই পোষ্ট টি সাজানো হয়েছে হ্যাকিং এর উপর লেখা কিছু PDF বই নিয়ে
সাথে কিছু আলোচনা এবং ডাউনলোড লিংক তো থাকবেই।
হ্যাকিং কি ? কেন ? খায় না মাথায় দেয় ?
এসব টপিক নিয়ে আলোচনা করতে আসিনি কারন এ নিয়ে সবাই কম বেশী জানে।
আর Secret জিনিস গুলোর উপরেই মানুষের আকর্ষন বেশী হয়ে থাকে সেটা আশা করি বলে বোঝাতে হবেনা।
তাছাড়াও অনেকে হয়তো  বই ডাউনলোড করার জন্য খুজতে খুজতে ক্লান্ত হয়ে পড়েছেন।তাই চলে এসেছি আপনাদের মাঝে  হ্যাকিং সম্পর্কীয় পিডিএফ নিয়ে।
একটা সময় (অতীতে) হ্যাকার মানেই চোর ধারনা করে তার থেকে সবাই দূরে থাকতো কিন্তু সে সময় আর আজকের সময় অনেক ব্যতিক্রম আজকের যুগে হ্যাকারদের তুলনা করা হয় পৃথিবীর এলিয়েনের সাথে হয়তো তার একটাই কারন হতে পারে কারন হ্যাকাররাই হলো সত্যিকারের এলিয়েন।না যাই এসব অফ টপিকে আসুন ফিরে আসি মূল টপিকে।
আজকের পিডিএফ ডাউনলোড করার আগে আমার একটা কথা শুনে নিন আর তা হলো বইগুলো পড়ে হ্যাকার হওয়া যাবে কিনা তা জানিনা কারন এটা এত সহজ নয় এখান থেকে হয়তো পাবেন কিছু সাধারন জ্ঞান অথবা Expert দের আত্মকাহিনী। একজন হ্যাকার হতে হলে থাকতে হবে ভাল জ্ঞান এবং যথেষ্ট ধৈর্য্য আর অভিজ্ঞতা ত অবশ্যই। তাছাড়াও শুধু জানা থাকলেই তো আর সব হয়ে যায়না বড় বড় কাজ গুলো করতে দরকার হবে কার্যভেদে ডিভাইস। এছাড়াও একজন হ্যাকার মুহূর্তেই হ্যাকার হয়ে যায়না দেখা যায় কোডিং নিয়ে ঘাটাঘাটি করতে করতে একসময় সে অর্জন করে ফেলে প্রাথমিক জ্ঞান আর সেই প্রাথমিক জ্ঞান দিয়ে কাজ করতে করতে হয়ে উঠে Expert আর এই Expert রা একসময় হয়ে উঠে Professional এর এই Professional দের মাঝে থেকে বের হয় একজন হ্যাকার।তবে হ্যা যারা হ্যাকারদের ভাব নিয়ে চলে তাদের বলা যেতে পারে ল্যামার (অল্প বিদ্যা ভয়ঙ্কর)। আমাকে যদি জিজ্ঞাসা করে বসেন আমি কি হ্যাকার তাদের বলবো আমি সব কিছু জানতে পছন্দ করি প্রতি ঘন্টায় নতুন কিছু শিখতে পছন্দ করি নতুন সব উদ্ভট জিনিস বানাতে পছন্দ করি এর বেশী আর কিছু না।

এবার দেখে নেওয়া যাক নিচে থেকে পিডিএফ তালিকাঃ

উপরে রইলো আজকের পোষ্টের মূল বিষয় বস্তু আর বলে নেওয়া ভালো হবে এগুলো আমি অনেক আগে থেকে সংগ্রহ করেছি কিছুটা জ্ঞান লাভের আশায় এরকম অনেক আছে তবে সব কিছু জন মাধ্যমে শেয়ার করা উচিৎ হবেনা।
এতে হিতে বিপরীত হতে পারে।
যেহেতু এগুলো বেশীরভাগ পুরনো এবং নতুন এর মিশ্রন ডাউনলোড করা না করা আপনার ইচ্ছা বা অভিমত।
উপরের বই গুলো পড়ে হ্যাকার হতে পারবেন কিনা জানিনা তবে কিছুটা হলেও জ্ঞান অর্জন করতে পারবেন আর সবগুলো বই ইংরেজী ভাষায় আশা করি সমস্যা হবেনা।

ডাউনলোড করতে চান তবে নিচে থেকে ডাউনলোড করে নিনঃ

আজকে আমি বই গুলো নিয়ে কোন রিভিউ দিচ্ছিনা কারন হয়তো সব জিনিসের রিভিউ দরকার হয়না আর এগুলো এমন জিনিস যা খুজে নিতে আপনাকে বাধ্য করবে আপনার মন।
তো আর কি ডাউনলোড করে হারিয়ে যান আপনার হ্যাকিং এর দুনিয়ায়।
চাইলে আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন যদি সময় থাকে
DarkMagician
আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

9 thoughts on "কি হতে চান নাকি আপনিও একজন হ্যাকার তাহলে ডাউনলোড করে নিন হ্যাকিং এর উপর লেখা কিছু PDF (Magician Part -2)"

  1. Mdshakib Bulbul Mdshakib Bulbul Contributor says:
    Vay link thik korun plz..

    BD Uploaded not found daksche

    1. Cyber Prince Cyber Prince Author Post Creator says:
      ভাইয়া Content Remove করে দিয়েছে তাই অন্যগুলো দেখুন @ প্রিয় কলিজার ভাই
  2. Tirtho Contributor says:
    Link thik koren
    1. Cyber Prince Cyber Prince Author Post Creator says:
      স্যার শুধু একটি বইয়ের লিংক Dead হয়ে গেছে তাই আমি আন্তরিক ভাবে দু:খিত অন্য বই গুলোর লিংক যদি Dead থাকে তবে আপনার মূল্যবান রিপ্লাইয়ের আশায় অপেক্ষা করছি।
    1. Cyber Prince Cyber Prince Author Post Creator says:
      স্যার আমি আন্তরিক ভাবে দু:খিত দুইটি বইয়ের link Dead হওয়ার কারনে আগামী পার্ট ২ এ আমি আবার আপলোড করে আপনাকে ম্যাসেঞ্জারে লিংক দিয়ে দিব যদি ম্যাসেঞ্জার লিংক এ কথা বলতে চান।
  3. FAIHAD Contributor says:
    অনেক বড় পোষ্ট।
    Good Post
    1. Cyber Prince Cyber Prince Author Post Creator says:
      ধন্যবাদ আমার প্রিয় ভাই @ FAIHAD আপনার মূল্যবান মতামতের জন্য এবং সকল পোষ্টে আপনার কমেন্ট উপস্থিতি জানান দেওয়ার জন্য। অনেক অনেক শুভ কামনা রইলো
  4. Cyber Prince Cyber Prince Author Post Creator says:
    নোটিশ: স্যার আপনাদের জন্য আমি লিংক গুলো আপলোড করে দিয়েছি তারপর ও যদি কোন লিংক Dead থাকে কমেন্টে জানাবেন।

Leave a Reply