আসসালামুয়ালাইকুম । আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আমি ও অনেক ভালো আছি.. Trickbd তে অনেক দিন থেকে কোনো পোস্ট করার সময় হয়ে ওঠে না। আজ হঠাৎ করে পোস্ট করছি.. আশা করি সবার ভালো লাগবে।

আজ Movie Lover দের জন্য নিয়ে এলাম সর্বকালের সেরা একটি মুভি। প্রথমেই বলে রাখি এই পুর flim জগতে অনেক মুভি তৈরি করা হয়েছে। এর মধ্যে অনেক super hit Movie আছে। আজ শুধু একটা মুভি নিয়ে কথা বলব। যারা নাম The Martian. যারা দেখেনি তাদের জন্য Download link তো থাকবেই। এবং সাথে আমার রিভিউ । আর কথা না বলে শুরু করা যাক,

:Movie info:

The Martain

•FullName: The Martian

•Director:  Ridley Scott

•Creator: Drew Goddard (screenplay by), Andy Weir (based on the novel by)
Actors: Matt Damon, Jessica Chastain, Kristen Wiig, Jeff Daniels

Language: Dual Audio (Hindi-English)

Release Year: 2015

Size: 450MB 850MB 1.2GB

Quality: 480p 720p & 1080p

Format: Mkv

কাহিনিসূত্র: মঙ্গল গ্রহে পরিচালিত মিশনের সময়, মহাকাশ ঝড়ের পরে মহাকাশচারী মার্ক ওয়াটনিকে মৃত মনে করা হয় এবং তার ক্রুরা তাকে রেখে যান। তবে ওয়াটনি বেঁচে গিয়েছে এবং নিজেকে বিরক্ত ও বৈরী গ্রহে একা পেয়েছে। কেবলমাত্র সামান্য সরবরাহের সাথে, তাকে অবশ্যই বেঁচে থাকার জন্য এবং তার জীবদ্দশায় পৃথিবীতে ইঙ্গিত দেওয়ার একটি উপায় খুঁজে পেতে তার চতুরতা, বুদ্ধি এবং আত্মার প্রতি মনোনিবেশ করতে হবে।
কয়েক মিলিয়ন মাইল দূরে, নাসা এবং আন্তর্জাতিক বিজ্ঞানীদের একটি দল “মার্টিয়ান” বাড়িতে ফিরিয়ে আনার জন্য অক্লান্ত পরিশ্রম করে, যখন তার ক্রুমেটরা একযোগে অসম্ভব না হলেও উদ্ধার মিশনের একটি সাহসী পরিকল্পনা করেছিল। অবিশ্বাস্য সাহসিকতার এই গল্পগুলি যেমন প্রকাশিত হয়, ততই বিশ্ব ওয়াটনির নিরাপদ প্রত্যাবর্তনের জন্য একত্রিত হয়।

Screenshot

আমার রিভিউ: আমি এই মুভিটা দেখে আসলেই অনেক অবাক হয়েছিলাম। কারণ মুভিটির অসাধারণ সিন , কাহিনী সবকিছু মিলিয়ে অনেক ভালো এবং প্রতিটা দেখার মতো। এটার IMDB Rating: 8.0 / 10 from 690,895 users . আমি পার্সোনালি Rating 10/10 . আমি বিশ্বাসের সাথে বলতে পারি , আপনি যদি মুভিটা দেখেন তাহলে আপনার ও ভালো লাগবে ১০০ গ্যারান্টি।

যায় হোক, যারা এখনো মুভিটা দেখেননি তারা নিচের লিঙ্ক থেকে Download করুন।

Direct Download Website Link

আপনি যদি মুভি দেখতে পছন্দ করেন তাহলে আমাদের Movie Downloading সাইট 300MovieHD.TK ভিজিট করুন। এখানে প্রতিদিন নতুন নতুন Movie Upload করা হয়। 480p 720p 1080p .

VISIT MY SITE [300MovieHD.TK]

নতুন অথবা পুরাতন movie Download link Request করতে আমাদের Facebook Group এ জয়েন করুন।

VISIT Our Group[300MOVIEHD.TK]

এতক্ষণ ধরে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি Movie টি দেখে আপনার নিজের মতামত দিবেন।

One thought on "সর্বকালের সেরা একটি মুভি The Martian । যারা এখনো দেখেননি । Download link + Review"

  1. Obaidullah Talukdar Contributor says:
    Link kaj kore na Error ashe… ):

Leave a Reply