সবাইকে সালাম জানিয়ে শুরু করছি CPA Marketing এর ফুল টিউটোরিয়াল। আমরা যারা অনলাইনে কাজ করি তারা সবাই CPA Marketing এর নাম শুনেছি। CPA Marketing কি? কিভাবে এর থেকে টাকা ইনকাম করা যায় ? এটা আসোলে টাকা দেয় কিনা এই বিষয়ে সব বিস্তারিত সব কিছু আপনাদের সামনে তুলে দরবো।

CPA Marketing কি?

 

CPA Marketing এর অর্থ হলো

 

C = Cost

P= Per

A= Action

তাহলে আমরা CPA Marketing বলতে বুজি ছোট ছোট কিছু কাজ করা । যেমন দরুন ইমেইল সাবমিটিং, পিন সাবমিটিং, ওয়ান ক্লিক বিলিং ইত্যাদি। আর আমরা এই ধরনের ছোট ছোট কাজ করে  দিনে ৫০ডোলার কামাতে পারি। আপনারা বলতে পারেন এটা কিভাবে সম্বভ। হ্যা আমি নিছে একটি ছবি দিচ্ছি দেখুন সবাই মনোযোগ দিয়ে।

দেখুন এটা হলো CPA Marketing এর একটি অফার যা আপনাকে বাংলাদেশ এর মধ্যে মার্কেটিং করতে হবে। ছবিটিতে দেয়া আছে  Conversion Flow : One Click Billing. এবং এটার জন্য আপনাকে তারা $0.12 সেন্ট দিবে। তাহলে আপনি হিসাম করুন আপনি যদি ৫০ জন কে এই অফার লিংক এ শুধু মাত্র ক্লিক করতে পারেন তাহলে আপনি পাবেন ৫০*০.১২=৬ডলার যার বর্তমান দাম ৬*৮০=৪৮০টাকা। এবার আসন এটা আপনি কোন দেশে মার্কেটিং করবেন। ছবিতে দেখুন GEO:Bangladesh দেয়া আছে। তাহলে আপনি বুজেগেছেন। আজ ছোট একটি পর্ব সবার মাঝে তুলে ধরলাম আগামিতে বাকি পর্ব গুলো দিবো আশা করি আপনারা সবাই আমার দেখানো পথে কাজ করবেন। আর সব সময় ট্রিকবিডি এর সাথে থাকবেন।

4 thoughts on "(মেগা পোষ্ট) নিয়ে এলাম CPA Marketing এর ফুল টিউটোরিয়াল ( অ্যাকাউন্ট খোলা থেকে শুরু করে ইনকাম করার ট্রিক্স) পর্ব-১"

    1. Mohamed ✅ Contributor Post Creator says:
      hmm
  1. Mohamed ✅ Contributor Post Creator says:
    ok
    1. Ridoy Bepari Author says:
      vai kobe diben???

Leave a Reply