আস্সালামালাইকুম।সবাই কেমন আছেন?? নিশ্চয় অনেক অনেক ভালো!!আমিও আপনাদের দোয়াই আল্লাহর রহমতে ভালো আছি।দীর্ঘ লম্বা সময়/১১ মাস পর আবারো আপনাদের মাঝে হাজির হলাম নতুন আঙ্গিকে।তো বেশি কথা না বলে চলুন প্রেক্ষাপটে যাওয়া যাক।

হেডলাইন দেখে কি বিব্রত হয়ে গেলেন??হ্যাঁ বিব্রত হওয়ার ই কথা।কিন্তু যদি বিব্রত হওয়াটা যদি সত্যিকার রুপ নেয়,তাহলে নিশ্চয় মন্দ হবে না!!

আজকে আপনাদের সাথে যেই ব্রাউজার নিয়ে আলোচনা করব তার নাম হল Brave ব্রাউজার।অনেকেই হয়তো ব্রাউজার টি সম্পর্কে জানেন,কিন্ত জানার সংখ্যা হবে হাতে গুনা কয়েকজন মাত্র।আমাদের মধ্যে মাত্র কয়েকজনের জানাশুনা থাকলেও প্লে-স্টোরে ব্রাউজার টি রীতিমতো প্রভাব বিস্তার করে ফেলেছে।ইতিমধ্যে ব্রাউজার টি ১০ মিলিয়নের উপরে ডাউনলোড হয়ে গিয়েছে এবং 4.3 রেটিং অর্জন করে ফেলেছে।নিচ থেকে স্ক্রিনশটে ডাউনলোড সংখ্যা এবং রেটিং দেখে নিন।

হ্যাঁ ব্রাউজার টি নিয়ে আজকে আমি আপনাদের সাথে দুটি অংশে বিভক্ত করে আলোচনা করব।প্রথম অংশটি থাকবে যারা শুধু ব্রাউজার টি ব্যবহার করতে চান কিন্ত আর্নিং করতে চান না,শুধু তাদের জন্য।আর দ্বিতীয় অংশটি থাকবে যারা ব্রাউজার টি ব্যবহার করতে চান এবং সাথে আর্নিংও করতে চান তাদের জন্য।অর্থাৎ দ্বিতীয় অংশটি হল তাদের জন্য,যারা এক ডিলে দুই পাখি শিকার করতে চান।

প্রথম অংশঃ

মূলত Brave ব্রাউজার হল প্রাইভেট সিকুউরিটি ব্রাউজার।যা আপনাকে ব্রাউজিং চলাকালীন সময়ে আপনার ব্যাক্তিগত তথ্য হাতিয়ে নেওয়া থেকে আপনাকে সুরক্ষিত রাখবে।নিচ থেকে ব্রাউজার টির কিছু স্পেশাল ফিচার দেখে নিন।

প্রথমেই আসি Ad Blocks নিয়ে।আমরা যারা ক্রোম অথবা অন্য কোন ব্রাউজার দিয়ে ব্রাউজিং করি তখন নিজের অজান্তে অযথা এডের মুখোমুখি হয় না,এমন ইন্টারনেট ব্যবহারকারী খুঁজে না পাওয়াটা অমবস্যার চাঁদ বটে।Brave ব্রাউজার এডের যন্ত্রনা থেকে মুক্তি দিতে ব্যবহার করেছে Ads Block অপশন,যা ডিফল্ট সেটিং হিসেবে থাকে।ইচ্ছে করলে আপনি এই অপশন সেটিংস থেকে অফ করতে পারবেন।

Brave ব্রাউজার ব্যবহারের অন্যতম সুবিধে হল Block Script.যারা অনলাইনে বিভিন্ন ধরনের ফ্রী Airdrop,Bounty এই ধরনের আর্নিং করেন তাদের জন্য এই ব্রাউজার আর্শীবাদ হিসেবে আবির্ভূত হয়েছে।কারন বেশিরভাগ Airdrop হয় থাকে স্ক্যাম করার উদ্দেশ্য নিয়ে এবং কিছু কিছু স্ক্যাম প্রজেক্টে এমন ধরনের কিছু Script রাখা হয়,যা ভিক্টিমের অজান্তে তার বিভিন্ন রকম ওয়ালেটের গুরুত্বপূর্ন তথ্য হাতিয়ে নিয়ে থাকে।ফলস্বরুপ কয়দিন পর পর শুনতে পাওয়া যায় কারো Myetherwallet থেকে বিভিন্ন ধরনের মূল্যবান টোকেন/কয়েন চুরি হওয়া এবং যা ঘটে থাকে Script এর কল্যানে।কিন্তু Brave ব্রাউজার দিয়ে যখন আপনি Airdrop,Bounty অনলাইন আর্নিং করবেন তখন ব্রাউজিং এর সময় যদি কোন সাইটে/প্রজেক্টে Script থেকে থাকে, তাহলে Brave ব্রাউজার সেই সাইট আইডেন্টিফাই করে।আইডেন্টিফাই করার পর যদি দেখা যায় সেখানে Script বিদ্যমান,তাহলে Brave ব্রাউজার সেই কাঙ্কিত Script সাইট ব্লক করে দেয় এবং সেই Script সাইটে এক্সেস করে না।তো বুঝতেই পারতেছেন যারা Airdrop,Bounty ফ্রী আর্নিংয়ের সাথে জড়িত তাদের জন্য Brave ব্রাউজার কিভাবে আর্শীবাদ হয়ে আমাদের মাঝে আসল।ট্রিকবিডিতে যারা Airdrop,Bounty ফ্রী আর্নিং এসবের সাথে জড়িত তারা দুচোখ বন্ধ করে এই ব্রাউজার ব্যবহার করা শুরু করে দিন এবং নিজেদের ব্যাক্তিগত তথ্য সুরক্ষিত রাখুন।আমি নিজেও ব্যাক্তিগত ভাবে এই ব্রাউজারের সাথে পরিচিত হবার পর এই ব্রাউজার ব্যবহার করে আসতেছি।আপনাদের ব্যাক্তিগত তথ্য সুরক্ষিত রাখার জন্য এই প্যারাটি আমি বোল্ড করে লিখেছি,যাতে এই গুরুত্বপূর্ন এনাউন্স আপনাদের নজরে বেশি আসে।

এছাড়া Brave ব্রাউজারে রয়েছে Tracker Block সিস্টেম।যার ফলে কোন মার্কেটার আপনাকে Track করতে পারবে না।

Block Phishing সুবিধাটি Brave ব্রাউজারের অন্যতম আরো একটি বৈশিষ্ট্য। অনেক সময় দেখা যায়,আমরা নিজদের অজ্ঞতার কারনে ফিশিংয়ের ফাঁদে পড়ে আমাদের গুরুত্বপূর্ন অনেক তথ্য হ্যাকারদের বিলিয়ে দেই।Brave ব্রাউজার তাদের ব্রাউজারে Block Phishing ফিচার ডিফল্ট হিসেবে রেখছে,যা ভিক্টিম কে ফিশিংয়ের হাত থেকে সুরক্ষিত রাখে।

এছাড়া Https Upgrades এর মতো সুবিধা এই ব্রাউজারে রয়েছে এবং ব্রাউজিং চলাকালীন কতো সময় রক্ষা করেছে তাও আপনি হোমপেজ থেকে দেখতে পারবেন।

Brave এর ডিজাইন এবং ফাংশন দেখতে হুবহু ক্রোমের মতো হলেও আপনি ক্রোম থেকে বেশি নিরাপত্তা পাবেন এই ব্রাউজারে।কেননা ক্রোম দিয়ে ব্রাউজিং চলাকালীন সময়ে অনেক সময় অটো এড চলে আসে এবং অন্যান্য সাইটে নিয়ে যায়।এমনকি কখনো কখনো অটো ডাউনলোড শুরু হয়ে যায়।ক্রোম এবং সাফারি থেকে Brave ব্রাউজারে আপনি 8x পর্যন্ত বেশি গতি পেতে পারেন।নিচে আমার হোমপেজের Ads Block,Block Tracker Block,Https Upgrades,Time Saved দেখে নিন।

যারা শুধু Brave ব্রাউজার ব্যবহার করতে চান তারা পোস্টের শেষে সরাসরি লিংকে প্লে স্টোর লিংক দেওয়া আছে,সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন অথবা প্লে স্টোরে গিয়ে Brave Browser লিখে সার্চ করলে সর্বপ্রথম ই Brave ব্রাউজার দেখতে পাবেন অথবা আপনার ইচ্ছে হলে রেফার লিংক থেকেও ডাউনলোড করতে পারেন।

দ্বিতীয় অংশঃ

হ্যাঁ,Brave ব্রাউজার দিচ্ছে সীমিত সময়ের জন্য আর্নিং সিস্টেম।অর্থাৎ 5 মিলিয়ন ডলার পৌঁছার আগ পর্যন্ত আপনি যতো ইচ্ছা ততো ডলার ইনকাম করতে পারবেন।কিন্ত দুঃখজনক হল আপনি তাদের প্রমোতে একাউন্ট করার কারনে কোন প্রকার ডলার পাবেন না।কারন Brave কর্তৃপক্ষ বর্তমানে যেই প্রমো লাইভ রেখেছে তা হল,রেফারাল প্রমো।অর্থাৎ আপনার লিংক থেকে Brave ব্রাউজার ডাউনলোড ও রেজিস্ট্রেশন করানোর বিনিময়ে তারা আপনাকে দিবে 5$ পরিমান BAT.নিচ থেকে প্রতি রেফারের জন্য 5$ পরিমান BAT দেওয়া হবে তা দেখে নিন।

BAT হল Basic Attention Token যা তাদের নিজস্ব প্রজেক্ট এবং অনেক আগে থেকেই Coinmarketcap যোগ করা হয়েছে এবং পোস্ট লিখা আগ পর্যন্ত তাদের Rank 44.এছাড়া Binance,Houbi,Idex,Bittrex,Mercatox,Gate.io,HitBtc,Coinhood,Poloniex,Bancor এর মতো বড় এক্সচঞ্জার এবং ছোট ছোট অনেক এক্সচেঞ্জারে BAT লিস্টেড রয়েছে।যার ফলে আপনি সহজেই BAT কে Bitcoin অথবা Ethereum এর সাথে Exchange করে নিতে পারবেন।নিচ থেকে BAT এর বর্তমান দাম এবং গত 24h Trading Volume দেখে নিন।

24h Trading Volume দেখুন

কয়েকমাস আগে Bitcoin যখন হাই ছিল তখন প্রতি BAT এর দাম 0.9$ অতিক্রম করেছিল,যা প্রায় 1$ পৌঁছে গিয়েছিল।তো বুঝতেই পারছেন যতো বেশি ইনভাইট করাতে পারবেন এবং সেই গ্রহনকৃত টোকেন হোল্ড করতে পারবেন ততো বেশি প্রফিট পাবেন।

আর হ্যাঁ আপনার আন্ডারে কয়জন Brave ব্রাউজার ডাউনলোড করেছে এবং সাথে সাইন আপ করেছে এবং আপনার কতো $/BAT জমা হয়েছে,তা 8th November এর আগে দেখতে পারবেন না।কারন আপনি আপনার একাউন্টে লগইন করার পর দেখতে পাবেন যে,সেখানে বলে দেওয়া আছে Next Deposit Date 8th November.মিনিমাম এমাউন্ট কিংবা পেমেন্ট নিতে কোন প্রকার ইনভেস্ট লাগবে এমন কিছু তারা বলেনি।তাই এই ব্যাপারে নিশ্চিন্তে থাকতে পারেন।যেহেতু 5 মিলিয়ন ডলার পর্যন্ত রেফারাল প্রমো এক্টিভ থাকবে, সেহেতু 5 মিলিয়ন ডলার পৌঁছার আগ পর্যন্ত আপনি ইচ্ছে মতো আর্ন করতে পারবেন এবং ইতিমধ্যে আমি তাদের অফিসিয়াল টুইটার পেজে জিজ্ঞেস করেছিলাম যে, রেফারাল প্রমোতে কি পরিমান ডলার বাকি আছে এখন পর্যন্ত।তখন তারা আমাকে রিপ্লেতে বলেছিল অনেক পরিমান ডলার বাকি আছে,কিন্তু তা সংখ্যায় কি পরিমান তারা তা এখনো গননা করেনি।তাই যারা এতোদিন জেনুইন ফ্রী আর্নিং খুঁজতে খুঁজতে হয়রান হয়ে গিয়েছেন তারা দ্রুত নেমে পড়তে পারেন।

যাদের মাথায় এই প্রজেক্ট নিয়ে স্ক্যাম শব্দটি কাজ করছে তারা ফ্রী অনলাইন আর্নিং বিষয় টাকে মাথা থেকে নামিয়ে ফেলুন।কারন যেখানে Brave কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েব সাইটে রেফারাল প্রমো নিয়ে এনাউন্স করে রেখেছে এবং Coinmarketcap এ তাদের প্রজেক্টের বিস্তারিত প্রোফ বিদ্যমান,সেখানে সন্দেহ করাটা নিতান্ত বোকামি ছাড়া কিছুই না।যারা ১০০% ট্রাস্টেড ফ্রী আর্নিং খোঁজছেন তাদের কে সাজেস্ট করব আপনারা দুচোখ বন্ধ করে Brave প্রমোতে পার্টিসিপেট করুন।

যারা আমার রেফার লিংক থেকে আর্ন করতে চান তারা অবশ্যই রেফার লিংক থেকে Brave ব্রাউজার ডাউনলোড করবেন।কারন আপনি যদি আমার লিংক থেকে ব্রাউজার ডাউনলোড না করেন তাহলে আপনার ক্রেডিট আমাকে দেওয়া হবে না।কারন রেফার লিংক থেকে ডাউনলোড ও সাইন আপ উভয় দিক থেকে ক্রেডিট কাউন্ট হবে যেহেতু এটি সম্পূর্ন রেফারাল প্রমো।ঠিক তেমনি আপনি যখন আপনার কোন ফ্রেন্ড কে ইনভাইট করবেন তখন তাকে বলবেন যেন আপনার রেফার লিংক থেকে Brave ব্রাউজার ডাউনলোড এবং সাইন আপ করে।যদি রেফার লিংক থেকে ডাউনলোড মিসিং হয় তাহলে আপনার ক্রেডিট কাউন্ট হবে না।

রেফার লিংক থেকে ডাউনলোড করার জন্য রেফার লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাকে প্লে-স্টোরে নিয়ে যাবে কিংবা নিচের মতো পেজে নিয়ে যাবে।নিচের মতো পেজে নিয়ে গেলে Download Brave ক্লিক করবেন।Download Brave লিখায় ক্লিক করার পর প্লে-স্টোরে নিয়ে যাবে কিংবা অন্য পেজে নিয়ে গেলে Get it on play store ক্লিক করলেই প্লে-স্টোর নিয়ে যাবে।

ডাউনলোড করা হয়ে গেলে নিচের নিয়মে সাইন আপ করুন এবং আপনার রেফার লিংক বের করুন। লিংকে যাওয়ার পর নিচের মতো ক্লিক করুন

তারপর Publisher লিখায় ক্লিক করুন

তারপর Get Verified লিখায় ক্লিক করুন

তারপর Get Started লিখায় ক্লিক করুন

বক্সে আপনার Email দিন এবং Get Started ক্লিক করুন

এবার নিচের মতো পেজ আসবে এবং ইমেইল বক্স চেক করতে বলবে

আপনার ইমেইলে গিয়ে ইনবক্স চেক করুন এবং নিচের মতো মেইল দেখতে পাবেন।এবার Verify Email ক্লিক করুন

বক্সে আপনার Full Name দিন এবং Sign up লিখায় ক্লিক করুন

Skip For Now তে ক্লিক করুন

এবার নিচের মতো পেজে আপনার ড্যাশবোর্ড দেখতে পাবেন

এবার আপনার রেফার লিংক বের করার জন্য একটি ইউটিউব চ্যানেল এড করতে হবে ভয় পাওয়ার কিছু নেই।আপনার চ্যানেলে এতো এতো সাবসক্রাইবার থাকতে হবে তা বাধ্যতামূলক না।আপনার ড্যাশবোর্ডের একটু নিচে যান এবং নিচের মতো Add Channel লিখা দেখতে পাবেন এবং ক্লিক করুন

এবার নিচের মতো YOUTUBE CHANNEL লিখায় ক্লিক করুন

Youtube Channel এড করা হয়ে গেলে আপনার ড্যাশবোর্ডে যান এবং নিচের মতো Learn More লিখায় ক্লিক করুন

এবার নিচের মতো Active Promo লিখায় ক্লিক করুন

এবার আপনাকে যেই পেজে নিয়ে যাবে সেখানে নিচের মতো দেখাবে Congrats! your promo is activated.বক্সে দেওয়া লিংক টাই হচ্ছে আপনার রেফার লিংক।লিংক কপি করে বন্ধুদের ইনভাইট করুন এবং প্রতি ডাউনলোড ও সাইন আপের জন্য নিয়ে নিন 5$ পরিমান BAT.

আপনার একাউন্টে লগইন করার জন্য Brave সাইটে গিয়ে ঠিক সাইন আপের মতো প্রসেসে তিন ডটে ক্লিক করে publisher লিখায় ক্লিক করে,Get verified লিখায় ক্লিক করে,Get Started লিখায় ক্লিক করলে নিচে Login দেখতে পাবেন এবং Login আইকনে ক্লিক করে বক্সে ইমেইল দিয়ে লগইন লিখায় ক্লিক করলেই আপনার ইমেইলে লগইন মেইল সেন্ট হবে।তারপর ইমেইল থেকে লিংকে ক্লিক করলেই আপনার ড্যাশবোর্ডে নিয়ে যাবে।

ট্রিকবিডির রুলস অনুযায়ী পেমেন্ট প্রোফ দিয়ে পোস্ট করার কথা বলা থাকলেও যতো প্রকার Airdrop আসা যাওয়া করে তার সবগুলোই পেমেন্ট রিসিভের আগ পর্যন্ত Ongoing থাকে।ফলে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় পেমেন্ট প্রোফের অভাবে অনেক জেনুইন Airdrop আপনাদের মাঝে শেয়ার করা সম্ভব হয়ে উঠে না।Brave ব্রাউজারের প্রমো টি ১০০% জেনুইন হওয়ার কারনে অ্যাকশনের ভয় মাথায় রেখেও আপনাদের মাঝে শেয়ার করেছি। আর আমি কোন স্ক্যাম প্রজেক্টের Airdrop/bounty তে পার্টিসিপেট করি না। তাই ট্রিকবিডি সাপোর্ট টিমের কাছে অনুরোধ থাকবে যদি এই পোস্টের বিরুদ্ধে অ্যাকশনে যান,তবে তার পূর্বে Brave সাইট ঘুরে এসে এবং ভালোভাবে জেনে অ্যাকশন নিবেন।

পেমেন্ট নেওয়ার জন্য আরো কিছু তথ্য লাগতে পারে, যা আমি জানা মাত্রই আপনাদের সাথে শেয়ার করব।আর কিভাবে,কখন কোন ওয়ালেটে আপনার আয়কৃত BAT উইথড্র/ট্রান্সফার করে নিবেন তা নিয়ে নভেম্বরের আট তারিখের পর আবারো আমি অন্য আরেকটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।ততোক্ষন পর্যন্ত ট্রিকবিডির সাথেই থাকুন।

লিংক সমূহ:

সরাসরি লিংক

রেফার লিংক

ফেসবুকে আমি

পোস্ট বড় করার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত।পোস্ট বড় করা ছাড়া আর কোন উপায় ছিল না।কারন পোস্টে বিস্তারিত না বললে আপনারা কিছুই বুঝতে পারতেন না।

এভাবে খান খান করে ভেঙ্গে বলার পরও কারো কোন সমস্যা থাকার কথা না।তারপরও মানুষ মাত্রই ভুল।তাই কারো কোন সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেন না।

কোন ভুল হলে অবশ্যই কমেন্ট জানিয়ে দিতে ভুলবেন না।শুধরানোর চেষ্টা করব ইনশাহ আল্লাহ।

সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন এবং ট্রিকবিডি সাথেই থাকুন,ধন্যবাদ।

49 thoughts on "ডাউনলোড করে নিন অসাধারন একটি নিরাপদ ব্রাউজার এবং সাথে থাকছে পার ইনভাইটে 5$"

  1. S A Tricks S A Tricks Contributor says:
    Nice


    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ,ট্রিকবিডির সাথেই থাকুন।
  2. Google Chorom এর মাস্টার কপি 😂
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই ডিজাইন হুবহু ক্রোমের কপি।বাট সিকুউরিটি এবং স্পিড ক্রোমের চেয়ে ভালো।
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।
  3. A M A M Contributor says:
    valo….:)
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ,ট্রিকবিডির সাথেই থাকুন।
  4. A҉𝖇𝖚𝖇𝖔𝖐𝖔𝖗 ABUBAKAR CHOWDHURY Contributor says:
    Chrome theke modify kora
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই ডিজাইন এবংং ফাংশন হুবহু ক্রোমের মতো।বাট সিকুউরিটি,প্রাইভেসি,গতি ক্রোমের চেয়ে অনেক উন্নত।
  5. Mohammad Ashik Ashik Contributor says:
    valo laglo 🤣👍


    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।
  6. A M A M Contributor says:
    10M+ downloads hoiche – ek joner 5 usd but ekhono 5m usd deya hoy ni – 10m. k jodi dito tahole 50m. deya hoto – sekhane 5m. deya hoyni 🙂
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই আপনার বুঝতে কোথাও সমস্যা হচ্ছে।রেফারাল প্রমো সিস্টেম আগে ছিল না এবং ১০ মিলিয়ন ডাউনলোডের মধ্যে ৯৫‰ ডাউনলোড হয়েছে ডিরেক্ট লিংক দিয়ে অর্থাৎ রেফার লিংক ছাড়া।সো রেফার লিংক ছাড়া ডলার ডিস্ট্রিবিউট করবে কিভাবে?আমার পোস্ট ভালভাবে পড়ুন কিংবা তাদের অফিসিয়াল সাইটে ভিজিট করুন বিস্তারিত জানতে।
    2. A M A M Contributor says:
      👍👍👏👏
  7. Andro Expert Contributor says:
    অসাধারন পোস্ট।ট্রিকবিডিকে একটি দীর্ঘ মানসম্পন্ন পোস্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।বর্তমান ট্রিকবিডিতে এমন পোস্ট এবং অথরের অনেক অভাব।ধন্যবাদ চালিয়ে যান আর ট্রিকবিডির সাথেই থাকুন।
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার মূল্যবান মতামতের জন্য।ভাই ট্রিকবিডি কে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ভিজিটর দের অবদান অনস্বীকার্য।তাই ট্রিকবিডিকে সুন্দর একটি প্লাটফর্মে উপনীত করতে ভিজিটর দের এমন সমর্থন সত্যিই প্রশংসীয়।
    2. Andro Expert Contributor says:
      ধন্যবাদ।আপনার মতো অথরেরই দরকার ট্রিকবিডিতে
  8. Shihab21 Contributor says:
    পোস্টটা অসাধারন লাগলো ভাই।এরকম পোস্ট আরো চাই
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।আপনাদের মতো ভিজিটর দের জন্য আমরা সুন্দর পোস্ট লেখার সাহস খুঁজে পাই।
  9. Sakil Ahmed Sakil Ahmed Author says:
    app ta download na korleo ki promo code paoa jabe??


    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই অ্যাপ টাই আসল।প্রথমে লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে তারপর স্ক্রিনশটের নিয়মে একাউন্ট করে নিজের রেফার লিংক বের করতে হবে।
  10. Sakil Ahmed Sakil Ahmed Author says:
    অ্যাপটা ডাওনলোড না করেও কি কোডটা পাওয়া যাবে উপরের নিয়ম অনুসরণ করে??
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      অ্যাপ ডাউনলোড করতে হবে।মূলত তারা অ্যাপ প্রসার করার জন্যই এই প্রমো দিয়েছে।
  11. Sakil Ahmed Sakil Ahmed Author says:
    are vai amito app na namaiyai code ta paia gelam……my code https://brave.com/fsd287
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই কোড পাবেন।কিন্তু অ্যাপ ছাড়া আপনার আর্নিং কাউন্ট হবে কিনা তা দেখুন।
    2. Sakil Ahmed Sakil Ahmed Author says:
      count hobe na??
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।
  12. Rasel ahammad Contributor says:
    আরে ভাই কেউ HE-AACv2 (.aac) audio profile নিয়ে পোষ্ট করেন না
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই আমি মূলত আর্নিং বিষয়ক টপিক নিয়ে বেশি ঘাটাঘাটি করি।কেউ হয়তো আপনার কাঙ্গিত ইচ্ছে নিয়ে পোস্ট করতে পারে।ততোক্ষন পর্যন্ত ট্রিকবিডির সাথেই থাকুন,ধন্যবাদ।
  13. Sajeeb Sajeeb Contributor says:
    কমেন্ট না করে পারলাম না। সত্যি ভাই যত প্রশংসা করবো ততোই কম হবে। আজকাল ট্রিকবিডিতে এমন মানসম্মত পোস্ট খুজে পাওয়াই মুশকিল। এভাবেই এগিয়ে যান। লাভ ইউ ব্রো
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার মূল্যবান মতামতের জন্য।ভাই ট্রিকবিডি কে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ভিজিটর দের অবদান অনস্বীকার্য।তাই ট্রিকবিডিকে সুন্দর একটি প্লাটফর্মে উপনীত করতে ভিজিটর দের এমন সমর্থন সত্যিই প্রশংসীয়।
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।ট্রিকবিডির সাথেই থাকুন।
  14. raj01 raj01 Subscriber says:
    vaiya apnr contact number pawa jabe ki
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ফেসবুকে ম্যাসেজ দিন।
  15. Bokul Bokul Author says:
    সবদিক দিয়েই ভালো পোস্ট হইছে
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।ট্রিকবিডির সাথেই থাকুন।
  16. mdmamunrahman md mamun rahman sikder Contributor says:
    size কত এমবি
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      35-37 Mb
  17. Metal head Contributor says:
    just AWESOME post vau👌👌👌
    Carry on👏👏👏
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ধন্যবাদ ভাই,আপনার সুন্দর মতামতের জন্য।ট্রিকবিডির সাথেই থাকুন।
  18. md zakir Contributor says:
    r a mia confirmation code ee to ase na
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই কনফার্মেশন কোড নয়,কনফার্মেশন মেইল আসবে।
  19. md zakir Contributor says:
    oi ta ee email a ase na
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      ভাই পোস্ট ভালোভাবে পড়ে আবার ট্রাই করুন আসবে।
  20. Shakil khan Shakil khan Author says:
    আপনি পেমেন্টের পাইছেন কত হলে পেমেন্ট
    1. Aminur Islam Aminur Islam Author Post Creator says:
      বিস্তারিত নিয়ে আরেকটি পোস্ট করা হবে।ট্রিকবিডির সাথেই থাকুন।

Leave a Reply