ফ্রিল্যান্স জবস খুঁজে পেতে এবং অতিরিক্ত অর্থপার্জনের জন্য ১১ সেরা সাইট নিয়ে বিস্তারিত!

আস্সালামুআলাইুম…
হ্যালো বন্ধুরা !
আমি মিজানুর রহমান, ট্রিকবিডির থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ!  আশা করি ট্রিকবিডির প্রতিটি পোস্ট আপনাদের কাছে ভাল লাগবে?

?আজ আমি আপনাদের সামনে বিস্তারিত  আলোচনা করবো ফ্রিল্যান্স জবস খুঁজে পেতে এবং অতিরিক্ত অর্থপার্জনের জন্য ১১ সেরা সাইট নিয়ে ।

তাহলে সাথে থাকুন শেষ পর্যন্ত ,

কথা না বাড়িয়ে কাজ এ চলে যাই।

ফ্রিল্যান্সার হওয়ার জন্য অনেক গাইড রয়েছে। আপনাকে দুর্দান্ত অতীত কাজের একটি পোর্টফোলিও তৈরি করতে হবে এমনকি এমন দক্ষতার পরিচয় দেওয়ার পরীক্ষার মাধ্যমে নিজেকে প্রমাণ করতে হবে। আসুন ফ্রিল্যান্স চাকরিগুলি খুঁজে পেতে এবং অতিরিক্ত অর্থোপার্জনের জন্য সেরা ১১ টি সাইটের সেরা ১১টি পড়ি।

ফ্রিল্যান্সার হিসাবে কাজ সন্ধান করার জন্য দুর্দান্ত সাইটের তালিকা

 

ফ্রিল্যান্সার হিসাবে কাজ সন্ধানের জন্য দুর্দান্ত সাইটগুলির একটি তালিকা এখানে রয়েছে:

১.৫ মিলিয়নেরও বেশি ক্লায়েন্ট সহ, আপওয়ার্ক প্রতিটি ধরণের ফ্রিল্যান্সারের জন্য কিছু সরবরাহ করে। আপওয়ার্কটি স্বল্প ও দীর্ঘমেয়াদী উভয় প্রকল্প, ঘন্টা বা প্রকল্পের কাজ এবং বিশেষজ্ঞের স্তর এবং এন্ট্রি-স্তরের ব্যস্ততার সমন্বয় করে।

 

টপটাল অভিজ্ঞ এবং মেধাবী ফ্রিল্যান্সারদের জন্য। টপটালের স্ক্রিনিং প্রক্রিয়াটি পেরিয়ে, এটি আপনাকে দুর্দান্ত ক্লায়েন্ট, যেমন জেপমরগান, জেন্ডেস্ক, এয়ারবিএনবি এবং অন্যদের সাথে অর্থপূর্ণ প্রকল্পগুলিতে তুলনামূলক অ্যাক্সেস দেবে। অতিরিক্ত বিডিং প্রতিযোগিতা না থাকায় ন্যায্য ক্ষতিপূরণ রয়েছে। আপনি প্রায়শই প্রযুক্তিগত ইভেন্ট এবং মিটিংয়ের জন্য টপটাল সম্প্রদায়টিতে যোগদান করতে পারেন।

 

কয়েক মিলিয়ন প্রকল্পের প্রস্তাব ছাড়াও ফ্রিল্যান্সার আপনাকে আপনার দক্ষতা প্রমাণের জন্য প্রতিযোগিতায় অন্যান্য ফ্রিল্যান্সারদের সাথে প্রতিযোগিতা করার অনুমতি দেয়। আপনি যদি আপনার দক্ষতায় প্রতিযোগিতামূলক এবং আত্মবিশ্বাসী হন তবে আপনার দক্ষতা প্রদর্শন এবং আরও বেশি ক্লায়েন্টকে আকর্ষণ করার এটি একটি দুর্দান্ত উপায়।

 

এই সাইটটি আপনাকে আপনার অতীতের কাজের অভিজ্ঞতাগুলি সহজেই প্রদর্শন করতে দেয়। এছাড়াও, আপনি ভাল সুযোগগুলি এড়াতে না চান তা নিশ্চিত করতে এটি একটি প্রতিদিন-দিনের কাজের সাথে মিলবে বৈশিষ্ট্য ও অফার  শিক্ষক কর্মক্ষেত্র আপনাকে সহজেই আপনার সমস্ত কাজ পরিচালনা করার অনুমতি দেয়।

ফ্রিল্যান্স ডিজাইনারদের জন্য একটি প্ল্যাটফর্ম, ৯৯ডিজাইনগুলি আপনাকে ডিজাইন প্রতিযোগিতায় প্রতিযোগিতা করতে এবং ক্লায়েন্টদের সেরা চয়ন করার সময় প্রতিক্রিয়া পেতে দেয়। প্রতিভাবান ডিজাইনারদের তাদের প্রতিভা প্রমাণ করার জন্য এটি দুর্দান্ত উপায়।

 

পিপল্পহর একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম, ওয়েব প্রকল্পগুলির জন্য ফ্রিল্যান্সিংয়ের উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনি যদি ডিজাইনার, ওয়েব বিকাশকারী, এসইও বিশেষজ্ঞ এবং আরও কিছু হন, পিপল্প্পহর পরীক্ষা করে দেখার মতো।

 

আপনি যদি কোনও লেখক, সম্পাদক, ব্লগার, প্রকাশক বা এগুলির সংমিশ্রণ হন তবে ফ্রিল্যান্স রাইটিং গিগগুলি ফ্রিল্যান্সারদের জন্য দুর্দান্ত বিকল্প যারা এই শব্দগুলির সাথে উপায় রাখে।

 

 

ফাইভার লেখক, চলচ্চিত্র নির্মাতারা, প্রযোজক, ফটোগ্রাফার এবং আরও অনেক কিছু সহ সৃজনশীল ধরণের প্ল্যাটফর্ম। আপনার পছন্দের মূল্যে আপনার পরিষেবাগুলি এবং ব্যবসায়গুলির সাথে তালিকা করুন যাতে আপনার সাথে সংযোগ স্থাপনের জন্য সামগ্রী প্রয়োজন। আপনি খুব ভাল খ্যাতি গড়ে তুললে এটি খুব সহজ এবং খুব লাভজনক।

 

কলেজ রিক্রুটার হ’ল শিক্ষার্থী বা সাম্প্রতিক স্নাতকদের যারা কোনও ধরণের ফ্রিল্যান্স কাজের সন্ধান করছেন  খণ্ডকালীন চাকরির সংস্থান হওয়ার পাশাপাশি এটি আপনার ক্যারিয়ার শুরু করার দুর্দান্ত উপায়ও হতে পারে।

 

  • Kolabtree

কোলাব্ট্রি বিজ্ঞানী ও শিক্ষাবিদদের জন্য গবেষণা, লেখার জন্য এবং আরও অনেক কিছুতে সাহায্যের জন্য একটি ফ্রিল্যান্স প্ল্যাটফর্ম। পিএইচডি যোগ্য ফ্রিল্যান্সাররা সাধারণত তাদের যোগ্যতার হিসাবে একই স্তরের ক্রিয়াকলাপগুলি খুঁজে পান যেমন ডেটা লিখন, সম্পাদনা, পরামর্শ এবং ডেটা বিশ্লেষণ। একবার উপযুক্ত সংযোগ হয়ে গেলে ফ্রিল্যান্সার এবং ক্রেতার মধ্যে পারিশ্রমিকের বিষয়ে একমত হয়।

 

Simply Hired একটি বিশাল এবং বিস্তৃত কাজের শিকারের সাইট যা প্রচুর বিকল্প এবং ফ্রিল্যান্সের কাজ সন্ধান করার দুর্দান্ত উপায়, বিশেষত আপনি যদি লেখক, গ্রাফিক ডিজাইনার বা ওয়েব ডিজাইনার হয়ে থাকেন। নেভিগেট করা খুব সহজ।
বিঃদ্রঃ
অতিরিক্তভাবে, আপনার ব্যয় নির্ধারণের জন্য শীর্ষস্থানীয় পেওলোল তালিকা এবং সরঞ্জাম রয়েছে। আপনি যে নির্দিষ্ট কাজটি করতে চান তার জন্য এটি বেঞ্চমার্ক সেট করতে সহায়তা করে।

সকল প্রকার টিপস পেতে ট্রিকবিডির  সাথে থাকুন। 

সবাই ভালো থাকবেন ধন্যবাদ

খোদা হাফেজ

Leave a Reply