বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন।
আজ আমি আপনাদের সাথে খুবই গুরুত্বপূর্ণ একটা টপিক নিয়ে আলোচনা করবো আশাকরি সবাই উপকৃত হবেন। তো কথা না বাড়িয়ে চলুন পোস্ট টি শুরু করা যাক।

আপনারা যারা ইউটিউবিং করেন এবং যারা ফেসবুকিং এরপরে যাদের ওয়েবসাইট রয়েছে তারাও নিজের সাইটটিতে ভিজিটর পাওয়ার জন্য গুগলে এডস রান করে থাকেন, এছাড়াও যারা ছোট ছোট দেশী বিদেশী এ্যাপস এবং ওয়েবসাইটে কাজ করে থাকেন তাদেরকে ছোট ছোট কিছু পেমেন্ট করে থাকে ডলার বা ক্রিপটোকারেন্সিতে এগুলো সেল করার জন্য বিশ্বস্ত একটি মানি এক্সচেঞ্জার ওয়েবসাইটের প্রয়োজন হয়।

সুতরাং এইসকল ভাইদের কথা চিন্তা করেই আজকের এ পোস্ট টি লেখা শুরু করেছি, ডলার বাই সেল করা সাইট ইন্টারনেটে হাজারের উপরে থাকলেও হাতে গোনা কয়েকটি বিশ্বস্ত মাত্র আর বাকীগুলো সব প্রতারকদের সাইট। এখন কথা হলো আপনি এতো এতো ভুয়া সাইটের ভিড়ে আসল বা নকল সাইট চিনবেন কিভাবে?
বলবেন যে, ইউটিউবে ভিডিও দেখে ; হ্যা ভিডিও দেখে চিনতে পারেন তবে তাতেও রিস্ক আছে আমি মনে করি।

বর্তমানে সব কিন্তু ইউটিউবার নয়, কিছু কিছু ইউটিউমার ও রয়েছে তারা কি করে? ডলার বাই সেল এক্সচেঞ্জার সাইটের মালিকের থেকে কিছু স্পনসর নিয়ে সেই ভুয়া সাইটের রিভিউ এমনভাবে করে যা আপনি বুঝবেনই না এটা যে ফেক সাইট। তবে হ্যা কিছু কিছু ভালো ইউটিউবার রয়েছে যারা টাকার জন্য কাজ করেনা, মানুষদের ভালো কিছু তথ্য বা কন্টেন্ট উপহার দেওয়ার জন্যই ইউটিউবিং কে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

আবার একদল নিউ ইউটিউবার রয়েছে, যাদের কাজ হলো যেই টপিকটা মানুষে খোজ করে থাকে সেই টপিক নিয়ে নতুন নতুন ভিডিও তৈরী করতেই থাকে, আমি তাদেরকে এক টপিকে বারবার নতুন ভিডিও বানাতে নিষেধ করছিনা বা খারাপ ও বলছিনা; তারা একটু যাচাই বাছাই এবং নিজে একটু এক্সচেঞ্জ করে তারপরে ভিডিও তৈরী করুক না তাহলেই তো হয়।

যাহোক সব বাদ দেই, আমি আজকে যে সাইটটার রিভিউ লিখতে বসেছি সেই ওয়েবসাইটটির নাম হলোঃ ফাস্ট পেইড টোয়েন্টিফোর ডটকম এটি আমি প্রায় ১বছর ধরে ব্যাবহার করে ডলার বাই সেল করে আসছি, আমার ক্রয় করা হয়না, আমি সবসময় সেল করি। এই সাইটটি সম্পর্কে ইউটিউবে সার্চ করে রিভিউ গুলো দেখে নিতে পারেন। আমি মনে করি আপনার রিভিউ দেখার প্রয়োজন ও নেই আপনি এক্সচেঞ্জ করতে পারেন তবে হ্যা একসাথে অনেক বড় এ্যামাউন্টের এক্সচেঞ্জ করবেননা, যদিও এখন প্রযন্ত এটি কারো সাথে প্রতারণা করেনি তবুও খুব বড় পরিমানের লেনদেন না করে ১-২০ ডলার ক্রয় বা বিক্রয় করাই উত্তম।

ডলার বাই সেল করার ওয়েবসাইট নামটি হলোঃ

fastpaid24.com

Proof






ডলার বাই সেল করার, আমার দেখা বেস্ট ওয়েবসাইট। মাত্র ১ মিনেটেই লেনদেন কমপ্লিট করে দিয়েছে প্রুফ ভিডিওতে, এই সাইটটি আমি অনেকদিন যাবত ব্যবহার করতেছি কোনো প্রকার সমস্যায় পড়িনি; এবং বলতে পারি বর্তমান সময়ে বাংলাদেশের মানি এক্সচেঞ্জ সাইটগুলোর মধ্যে #1 সার্ভিস দিচ্ছে এটি এবং বেশ জনপ্রিয় ও বটে, বিস্তারিত ভিডিওতে।




আমার ইউটিউব চ্যানেল

#1 PDF Download Website in Bangladesh

আমার ওয়েবসাইটটি ভিজিট করুণ www.puretrick99.com
এই সাইট দিয়ে কেউ লেনদেন করবেননা, এখন আর ট্রাস্টেড নেই সাইটটি।

14 thoughts on "Dollar Buy Sell করা বিশ্বস্ত ওয়েবসাইট & মাত্র ১মিনেটেই লেনদেন কমপ্লিট + Proof"

  1. Uzzal Mahamud Pro Author says:
    লিংক কই ওয়েবসাইট এর
    1. স্বপ্ন Author Post Creator says:
      সাইটের নাম দেওয়া ছিলো, হয়তো পোস্ট না পড়েই কমেন্ট করেছেন ভাই।
    1. স্বপ্ন Author Post Creator says:
      লিঙ্ক তৈরী না করে আগে শুধু লিখে দিয়েছিলাম ভাই, এখন আপডেট করে দিয়েছি ভাই।
  2. Md Parvej Contributor says:
    abul marka post
    1. স্বপ্ন Author Post Creator says:
      কেন এরকম মনে হলো ভাইজান একটু বলবেন?
  3. স্বপ্ন Author Post Creator says:
    এই ওয়েবসাইটটা নিয়ে যাদের সন্দেহ আছে তারা দয়াকরে আমার ভিডিও টি দেখুন, এই সাইট নিয়ে আমি এ নিয়ে ২টা ভিডিও তৈরী করেছি। এটি ভালো সার্ভিস দেয় বলেই শেয়ার করা মাত্র এতে আমার কোনো লাভ নেই, আমি কোনো দালালি পোস্ট লিখিনা।
    এডমিনদের উদ্দেশ্যে একটু বলতে হচ্ছে, আমি কখনো টাকা পাবার আশায় পোস্ট লিখিনা, আপনি নন প্রফিট করেন আর না করেন; যাহোক যে ওয়ার্নিংটা দেওয়ার পূর্বে ইম্বেড ভিডিওটি একটু দেখা উচিৎ ছিলো অথবা স্কিনসট প্রুফ যুক্ত করতে বলতে পারতেন।
    যদি মনে করেন, পোস্ট লেখার প্রয়োজন নেই তাহলে সরাস‌রি বলে দিতে পারেন; না লিখলাম আর নিউ পোস্ট।
  4. Hridoy khan Contributor says:
    $ rate less ??
    1. স্বপ্ন Author Post Creator says:
      আমার দেখা ট্রাস্টেড ৩টা সাইটের মধ্যে এটিই বেশী রেট দেয়।
  5. Sohel Rana Contributor says:
    tk nia udhao hole sob sesh…
    1. স্বপ্ন Author Post Creator says:
      প্রায় ১ বছর ধরে লেনদেন করতেছি।
  6. Md Abdus Sabur Legend Author says:
    এগুলো প্রোমাশন না দিলে ভাল হয় কারন কইদিন পর টাকা মারলে করার কিছু থাকবেনা। এর আগে অনেক সাইট টাকা মারার নাম আছে।
  7. Md Abdus Sabur Legend Author says:
    এগুলো প্রোমাশন না দিলে ভাল হয় কারন কইদিন পর টাকা মার,লে করার কিছু থাকবেনা। এর আগে অনেক সাইট টাকা মারার নাম আছে।
  8. Leo Nazmul Contributor says:
    আমি wowbdex.com এটা ব্যাবহার করি

Leave a Reply