নতুন অথবা বন্ধ সংযোগে ১৯ টাকা রিচার্জে অবিশ্বাস্য সারপ্রাইজ!

নতুন অথবা বন্ধ প্রিপেইড এবং শুধুমাত্র বন্ধ পোস্টপেইড সংযোগে ১৯ টাকা রিচার্জ/বিল পরিশোধে পাচ্ছেন পুরো ১ মাস ২ জিবি ইন্টারনেট একদম ফ্রি। এছাড়াও কথা বলুন যে কোন বাংলালিংক নাম্বারে ২৫ পয়সা/মিনিট এবং অন্য নাম্বারে ৬০ পয়সা/মিনিট কলরেট, দিন-রাত ২৪ ঘণ্টা। এই অফারটি বন্ধ বাংলালিংক ইন্সপায়ার এবং পার্সোনাল পোস্টপেইড সংযোগের ক্ষেত্রে প্রযোজ্য।

আপনার বন্ধ সংযোগটি এই অফারের আওতাভুক্ত কিনা জানতে যে কোন বাংলালিংক সংযোগ থেকে নাম্বারটি টাইপ করে ফ্রি এসএমএস পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে।

★ ফ্রি ২ জিবি ইন্টারনেট বোনাস:
নতুন অথবা বন্ধ প্রিপেইড এবং শুধুমাত্র বন্ধ পোস্টপেইড সংযোগের গ্রাহকগণ ১৯ টাকা রিচার্জ/বিল পরিশোধের সাথে সাথে ২ জিবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকগণ একবারই ২ জিবি ইন্টারনেট বোনাস উপভোগ করতে পারবেন প্রিপেইড সংযোগের ক্ষেত্রে বোনাস ইন্টারনেট রাত ২টা থেকে দুপুর ২টা পর্যন্ত এবং পোস্টপেইড সংযোগের ক্ষেত্রে দিন-রাত ২৪ ঘণ্টা ব্যবহার করা যাবে ২ জিবি ইন্টারনেট বোনাসের মেয়াদ ৩০ দিন ইন্টারনেট ব্যালেন্স চেক করতে প্রিপেইড গ্রাহকগণ ডায়াল করুন *১২৪*৯৯৪# এবং পোস্টপেইড গ্রাহকগণ টাইপ করুন ‘১৯’ এবং পাঠিয়ে দিন ১২১ নাম্বারে

★ নতুন এবং বন্ধ প্রিপেইড সংযোগে ১৯ টাকা রিচার্জে স্পেশাল কলরেট:
২৯ জুলাই, ২০১৫-এর পর থেকে চালুকৃত সকল

বাংলালিংক সংযোগের গ্রাহকগণ এই অফারটি উপভোগ করতে পারবেন ২৮ মে থেকে চালুকৃত নতুন সংযোগের গ্রাহকগণ যারা বর্তমান নতুন সংযোগের অফারটি উপভোগ করেননি তারা ২৯ জুলাই থেকে ১৯ টাকা রিচার্জে নতুন অফারটি উপভোগ করতে পারবেন ১৭ এপ্রিল, ২০১৫ অথবা এর আগ থেকে অব্যবহৃত সকল প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকগণের (আই’টপ-আপ ব্যতীত) ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য সকল গ্রাহকগণ নতুন এবং বন্ধ সংযোগে ১৯ টাকা রিচার্জে যে কোন বাংলালিংক নাম্বারে ২৫ পয়সা/মিনিট এবং অন্য অপারেটরে ৬০ পয়সা/মিনিট রেটে কথা বলতে পারবেন, দিন-রাত ২৪ ঘণ্টা নতুন অথবা বন্ধ সংযোগ জুন, ২০১৫ অফার উপভোগকারী গ্রাহকগণ তাদের অফারটি উপভোগ করতে থাকবেন স্পেশাল কলরেটের মেয়াদ রিচার্জের দিনসহ ৩০ দিন।
মেয়াদকালীন সময়ে প্রতি ১৯ টাকা রিচার্জে বর্ধিত
মেয়াদ প্রযোজ্য অফারটি থেকে আন সাবস্ক্রাইব করতে, নতুন অথবা বন্ধ সংযোগের ক্ষেত্রে *১৬৬*৬৭৬# ডায়াল করতে হবে যা সেদিন রাত ১২টার পর প্রযোজ্য হবে। আন সাবস্ক্রাইব করার পর রাত ১২টার পূর্বে যদি কোন গ্রাহক ১৯ টাকা রিচার্জ করেন তাহলে
পরবর্তী ৩০ দিন পর্যন্ত এই অফার উপভোগ করবেন আন-সাবস্ক্রাইব করার পর গ্রাহক পুনরায়
পূর্ববর্তী কলরেটে ফিরে যাবেন নতুন সংযোগের ক্ষেত্রে অন্য কোন প্যাকেজে মাইগ্রেট করলে এই স্পেশাল রেট প্রযোজ্য হবে না। সেক্ষেত্রে, পুনরায় এই রেট পেতে *৯৯৯*১*১৪৬# ডায়াল করে একবারে ১৯ টাকা রিচার্জ করতে হবে…..

2 thoughts on "বাংলালিংক বন্ধ বা নতুন সংযোগে পাচ্ছেন ইন্টারনেটের চরম অফার"

  1. arifathbd says:
    ভাই আমার বাংলালিংক বন্ধ সিমে আগে ১০ টাকা ধার নেওয়া ছিল।তাহলে আমাকে এই অফারটি পাওয়ার জন্য কত টাকা recherge করতে হবে।


  2. Shompod Hassan Shompod Contributor says:
    19tk korley hobe arifat vai

Leave a Reply