২ হাজার ৫৯৫ টাকায় স্মার্টফোন দিচ্ছে গ্রামীণফোন

মাত্র আড়াই হাজার টাকায় স্মার্টফোন দেবে বেসরকারি মোবাইল অপারেটর কম্পানি গ্রামীণফান।

আজ সোমবার রাজধানীর লেইক শোর হোটেলে এক অনুষ্ঠানে এই স্বল্পমূল্যে স্মার্টফোনের বাজারজাতের ঘোষণা দেয় মোবাইল ফোন অপারেটরটি। থ্রিজি, ইডিইজি ও ওয়াইফাই ফিচার সমৃদ্ধ লাভা আইরিস ৫০৫ ফোন সেট ২ হাজার ৯৪৫ টাকায় এবং ওকাপিয়া আলো মডেলের স্মার্টফোন ২ হাজার ৫৯৫ টাকায় পাবেন গ্রাহকরা।

গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন, ইন্টারনেট ব্যবহারে আগ্রহী মানুষ উচ্চ মূল্যের কারণে স্মার্টফোন কিনতে পারছেন না। এ বিষয়টি মাথায় রেখেই আমরা কমদামে বাজারে স্মার্টফোন নিয়ে আসার পদক্ষেপ নিয়েছি। যাতে বাজেটের কারণে স্মার্টফোন কেনার চিন্তা না করতে হয়। বাংলাদেশে বর্তমানে মোট মোবাইল ব্যবহারকারীর মাত্র ২৩ শতাংশ মানুষ স্মার্টফোন ব্যবহার করে। বাকি ৭৭ শতাংশ মানুষই ফিচার ফোন ব্যবহারকারী, যারা ইন্টারনেট ব্যবহার করতে পারে না।

চার ইঞ্চির টিএফটি ডব্লিউভিজিএ স্ক্রিন, ১.৩ গিগাহার্টজ ডুয়েল কোর প্রসেসর, চার গিগাবাইট রম ও ৫১২ মেগাবাইট র‌্যামসম্বলিত লাভা আইরিস ৫০৫-এ আরও আছে দুই মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ১৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিযুক্ত লাভা স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট অপারেটিং সিস্টেমচালিত। থ্রিজি, ইডিইজি ও ওয়াইফাই ফিচার সমৃদ্ধ লাভা আইরিস ৫০৫।

অন্যদিকে ওকাপিয়া আলো মডেলের স্মার্টফোনটিতে আছে ৩.৫ ডব্লিউভিজিএ স্ক্রিন, ১.০ গিগাহার্টজের ডুয়েল কোর প্রসেসর, চার গিগাবাইট রম ও ৫১২ মেগাবাইট র‌্যাম। দুই মেগাপিক্সেল রিয়ার ও ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আরও আছে ১৪০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি, থ্রিজি, ইডিইজি, ওয়াইফাই এবং অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট।

গ্রামীণফোনের গ্রাহকরা এই ফোনগুলো কিনলে পাবেন বিশেষ সুবিধা। মডেল দুটির ক্রেতারা সাত দিনের আর্লি লাইফ ফেইলর (ইএলএফ) সুবিধায় কিনতে পারবেন। অর্থাৎ স্মার্টফোনটি কেনার সাতদিনের মধ্যে ডিভাইসে কোনো ধরনের নির্মাণজনিত সমস্যা দেখা দিলে তা পরিবর্তন করে দেওয়া হবে।

উভয় হ্যান্ডসেটই তাদের নিজ নিজ প্রস্তুতকারকের কাছ থেকে ১ বছরের ওয়ারেন্টি পাবেন। নতুন দুটি স্মার্টফোন কেনার সঙ্গে গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন ২৫ টাকায় ১০০ জিপি-জিপি মিনিট, বিনামূল্যে ১০০ এসএমএস ও ৫০০ মেগাবাইট ইন্টারনেট ডেটা।

একজন ক্রেতা স্মার্টফোন কেনার ১০ মাসের মধ্যে সর্বোচ্চ ১০ বার এই অফার কিনতে পারবেন। GPPHONE টাইপ করে ৫০৫০ নম্বরে এসএমএস করে এই সুবিধা নিতে হবে বলে জানিয়েছে গ্রামীণফোন।

7 thoughts on "২ হাজার ৫৯৫ টাকায় স্মার্টফোন দিচ্ছে গ্রামীণফোন"

  1. Treinar Contributor says:
    সাধিন ভাই দয়াকরে আমার পোস্ট গুলো রিভিউ করেন
    ভাই অনেক কস্ট করে পোস্ট লিখছি।
    ভাই দয়াকরে আমাকে অথর বানান


  2. Rahman bd Rahman bd Contributor says:
    ভাই আমার চার টা সুপার সুপার পোস্ট জুলে আছে পিজ পিজ পোস্ট গুল দেখে পাবলিশ করার জন্য আকুল আবেদন করছি। #Shadhin
    1. Rahman bd Rahman bd Contributor says:
      ভাই আমার চার টা সুপার সুপার পোস্ট জুলে আছে পিজ পিজ পোস্ট গুল দেখে পাবলিশ করার জন্য আকুল আবেদন করছি। #Shadhin
  3. Ar Parvez arparvez Author says:
    sadhin bro apnar fb id link din ami just apnake kisu evidence send korbo je sokol tuner der 2ta kore tuner id ase tader niye, ami goto 3month dhore eita niye research korteci
  4. Ar Parvez arparvez Author says:
    jodi id link dite kono problen thake to be amake msg din ekta fb .com /arparvezbd
  5. Rashidul Islam Rifat Contributor says:
    ভাইয়া আমি ট্রিকবিডির সকল প্রকার নিয়মকানুন মেনে চলব
    ভাইয়া দয়াকরে আমাকে একটি বার পোস্ট করার সুযোগ দিন
    Please bro Please make me trainar
  6. Mahmudul Hasan Shohagh ML Santo Contributor says:
    Please give me your fb link,sadin bro

Leave a Reply