আসসালামু আলাইকুম ভিজিটরগণ, আশা করি আপনারা সকলেই ভালো আছেন। যারা আমার থেকে বড় তাদের জানাই শ্রদ্ধা ও যারা ছোট তাদের জন্য রইলো স্নেহ। আজকে আমি আবারো আপনাদের সাথে হাজির হলাম নতুন একটি আর্টিকেল এর মাধ্যমে।

আজকে আপনাদের সাথে শেয়ার করবো Robi Mb Offer সমূহ। আজকের লিস্টে যে অফার গুলো রয়েছে সেগুলো সব ২০২২ এর অফার তাই আশা করছি প্রায় সকলেই এই অফার গুলো উপভোগ করতে পারবেন। তো চলুন এবার দেখে নেওয়া যাক robi mb offer গুলো।

Robi mb offer গুলো শেয়ার করার আগে আপনাদের একটি বিষয়ে অবগত করে নেই, এই অফার গুলো সকল রবি সিম গ্রাহক পাবেন না। কেননা এই অফার গুলো সব সিমের জন্য নয়। তো এই robi mb offer গুলো আপনি পাবেন কি পাবেন না সেটা আগে জেনে নিবেন। এটা জানার জন্য আপনি রবি সিমের কাস্টমার কেয়ার ১২১ এ কল করে জানতে পারেন। এটাতে কথা বলার চার্জ ফ্রি, অথবা আপনি চাইলে রবি সিমের অফিসিয়াল লাইভ চ্যাটে গিয়ে তাদের সাথে কথা বলে জেনে নিতে পারেন এই robi mb offer গুলো আপনার robi sim এ পাবেন, নাকি পাবেন না।

তো যাই হোক, তো এবার চলুন robi mb offer গুলো দেখে নেওয়া যাক।

Robi Mb Offer

প্রথমেই চলুন আমরা robi mb offer এর লিস্টের কম দামে বেশি এম্বি এর প্যাকেজ গুলো থেকে বেশি দামের প্যাকেজ গুলোর দিকে যাই,,

Robi 23 Tk 1 GB

রবি সিম তাদের গ্রাহকদের এই অফার এর জন্য স্বাধীনতা প্রদান করেছে। অর্থাৎ যখন ইচ্ছা তখন আপনি চাইলে এই প্যাকেজ টি কিনতে পারেন। আপনি যদি একজন রেগুলার ইন্টারনেট ব্যবহার কারী হন তাহলে এই অফার টি আপনার জন্য অত্যান্ত ভালো একটি অফার। এই অফার টি নিতে চাইলে আপনাকে মাত্র ২৩ টাকা খরচ করতে হবে, তার বদলে আপনি পাবেন ১ জিবি এম্বি, যেটার মেয়াদ থাকবে ৩ দিন। এই অফার টি নিতে চাইলে ডায়াল করুন *123*230#

Robi 34 Tk 1.5 GB

আপনি যদি ৩ দিনের জন্য কম দামে ভালো একটি ইন্টারনেট প্যাক কিনতে চান রবি সিমে তাহলে এটি হবে আপনার জন্য বেস্ট একটি চয়েজ। এই অফারটির মেয়াদ থাকবে ৩ দিন এবং এই অফারটি কিনতে হলে আপনাকে ৩৪ টাকা রিচার্জ করতে হবে। তাহলেই এই অফার টি আপনার সিমে অন হয়ে যাবে। এই অফারের নির্দিষ্ট কোনো USSD কোড নেই।

Robi 41 Tk 1 GB

আপনার যদি ৩ দিনের জন্য কোনো ইন্টারনেট প্যাক ব্যবহার করতে চান তাহলে এটা হবে আরো একটা ভালো অফার আপনার জন্য। এই অফার টি বর্তমানে রবি সিম কোম্পানি এর robi mb offer এর সব থেকে বেশিবার নেওয়া অফার ২০২১ এর। এই অফার টি নিতে হলে আপনাকে ৪১ টাকা ব্যয় করতে হবে। এবং তার বিনিময়ে আপনি পাবেন ১ জিবি ইন্টারনেট বা এম্বি। এই অফার টি নিতে হলে ডায়াল করুন *123*41# এই ডাটা প্যাকেজটি শুধুমাত্র এই কোড দ্বারাই কেনা সম্ভব।

Robi Mb Offer 2021

প্রথম ক্যাটাগরির অফার গুলো ছিলো ১ জিবি এর অফার। তো এবার চলুন ১ জিবি এর উপরের অফার গুলোও দেখে নেই,,

Robi 101 Tk 1.1 GB

এই অফার টি তাদের জন্য যারা ১.১ জিবি এম্বি দিয়ে পুড়ো মাস চালিয়ে দিতে পারবেন। এই অফার টি এর মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত। এই অফার টি কিনতে হলে আপনাকে ব্যয় করতে হবে ১০১ টাকা এবং তার ফলে আপনি পাবেন ১.১ জিবি ডাটা বা এম্বি। এই অফার নিতে চাইলে ডায়াল করুন *123*101#

Robi 108 Tk 3 GB

আপনি যদি খুব বেশি পরিমাণে ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাহলে এই অফার টি আপনার জন্যই। এই অফারে আপনি পাবেন ১০৮ টাকায় ৩ জিবি ডাটা এবং এটার মেয়াদ থাকবে ৭ দিন। অর্থাৎ আপনি ৭ দিন এই অফার উপভোগ করতে পারবেন। এই অফার নিতে চাইলে ডায়াল করুন *121*108#

Robi 108 Tk 4 GB

যদি আপনি বেশি পরিমাণ ইন্টানেট ব্যবহার করেন তাহলে আপনি এই অফার নিতে পারেন। এটি খুবই ভালো একটি অফার। এই Robi Mb Offer এ আপনি পাবেন ৪ জিবি ডাটা মাত্র ১০৮ টাকায়, মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত। এই অফার টি উপভোগ করতে চাইলে ডায়াল করুন *123*0108# এই অফার টি শুধুমাত্র 4G সিম গুলোতে চলবে। আপনার 4G সিম হয়ে থাকলে এই Robi Mb Offer টি ব্যবহার করতে পারেন।

Robi 199 Tk 10 GB

যদি আপনার প্রতি সপ্তাহে ১ থেকে ৯ জিবি দিয়ে না চলে, অর্থাৎ এর থেকে বেশি এম্বি এর প্রয়োজন হয় তাহলে এই অফার টি আপনার জন্য স্পেশাল হতে যাচ্ছে। এই অফারে আপনি পাবেন মাত্র ১৯৯ টাকায় ১০ জিবি ডাটা তাও আবার ৭ দিনের জন্য। এই অফার টি নিতে চাইলে ডায়াল করুন *123*0199#

একটূ ভিজিট করতে পারেন আমার সাইট।

my site link

আজকে এই পর্যন্তই পরবর্তী আবার কোনো আর্টিকেলের মাধ্যমে দেখা হবে ইনশাআল্লাহ। সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ্য থাকুন।

11 thoughts on "রবি সিমের দারুন সব এমবি অফার ২০২২"

  1. ছোট ভাই এগুলারে অফার বলে? আরও ভালো কিছু পোষ্ট করো। শুভ কামনা।
  2. Levi Author says:
    খুব উপকার হইলো ভাই।🥴😂🤣
  3. Nishat Contributor says:
    জীবন ডা বেদনা!😑
  4. Prottoy Saha Author says:
    wow, what a post😑
  5. Nafis Fuad Contributor says:
    15 takai 1 gb kini robi tai
    Ar aiguka offer naki 😪
  6. Arif Siddiki Subscriber says:
    ভাই খুব বড় উপকার করলেন।আপনার উপকরের জন্য আমার কাছে চির ঋণী হয়ে রইলেন।🤪🤪🤪
  7. Uzzal Das Contributor says:
    এই অফার গুলো দেখে মনে অনেক শান্তনা পাইলাম😂😂
  8. M Polash Contributor says:
    Reported ✅✅

Leave a Reply