আজকে আমি বিভিন্ন ওয়েবসাইটের মালিকদের জন্য একটি গুরুত্বপূর্ণ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এটাকে গুরুত্বপূর্ণ পোস্ট বলার কারণ হলো SEO হলো একটি ওয়েবসাইটের মূল কাজ। যা আমরা সকল ওয়েব এডমিনরাই জানি। ওয়েবসাইটের SEO এর কাজ ঠিকমত না করতে পারলে ওয়েবসাইটের কোনো মূল্য নাই। তাই আমরা ওয়েব এডমিনরা আজকে শিখবো কিভাবে আমাদের ওয়েবসাইটের SEO-তে কি কি ত্রুটিগুলো আছে তা জানা যায়।

তো আমাদের ওয়েবসাইটের SEO-তে কি কি ত্রুটি বা সমস্যা আছে তা জানতে আমরা একটি ওয়েবসাইটের সাহায্য নিব। যার মাধ্যমে আমরা সহজেই জানতে পারবো আমাদের ওয়েবসাইটের SEO ত্রুটিগুলো। সেই ওয়েবসাইটটির নাম হলো – “এসইওয়ার্কারস।” প্রথমে এই www.seoworkers.com -এ ক্লিক করুন।

তারপর উপরের স্ক্রিনশটের মত সাইটটির বাম পাশের ওয়েবসাইট লিংক লেখার বক্সে আপনার কাঙ্খিত ওয়েবসাইটের লিংকটি টাইপ করুন। তবে মনে রাখবেন ওয়েবসাইট লিংক লেখার আগে যেন “http://” লেখাটি থাকে। তারপর নিচে যে প্রশ্নটি করেছে সে প্রশ্নের উত্তর নিচের বক্সে লিখে তারপর “SUBMIT” বাটনে ক্লিক করুন। আর সহজে জেনে নিন, আপনার ওয়েবসাইটের SEO ত্রুটিগুলো।

আর হ্যাঁ! আরেকটি কথা, আপনি যদি চান, আপনার ওয়েবসাইটের পোস্ট লিংক বা পেজ লিংক সবগুলো আলাদা আলাদা এইভাবে একই উপায়ে উপরের মত কাজ করে সেই পোস্টের বা পেজের SEO-এর অবস্থা জানতে পারবেন। যেমন : http://banglarapps.epizy.com/cannon-shooter-game/। তো আরকি আজকের মত এখানেই পোস্ট শেষ করলাম।

One thought on "সহজে জেনে নিন, একটি ওয়েবসাইটের মাধ্যমে আপনার ওয়েবসাইটের SEO ত্রুটিগুলো!"

  1. ibrahimkhan Contributor says:
    showbd.wap-ka.com

Leave a Reply