আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স বর্তমানে গ্রাহকদের উপর কড়া নজর রাখছে


আমরা সবাই নেটফ্লিক্স এর নাম শুনেছি। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যে নেটফ্লিক্স এখন সবচেয়ে জনপ্রিয়। বর্তমানে সারা বিশ্বে গ্রাহক আছে নেটফ্লিক্সের।

সিনেমা, টেলিভিশন ধারাবাহিক এবং ওটিটি সিরিজ দেখার জন্য সেরা প্ল্যাটফর্ম হচ্ছে নেটফ্লিক্স। বহু আগেই নেটফ্লিক্সের গ্রাহক সংখ্যা কয়েক কোটি ছাড়িয়েছে।

বর্তমানে সারা পৃথিবীতে নেটফ্লিক্সের ২৪ কোটি গ্রাহক রয়েছে। তবে বছরের শুরু থেকেই গ্রাহক হারাতে থাকে এই প্ল্যাটফর্মটি। এরপরই একের পর এক চাঞ্চল্যকর সিন্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স।

কখনো ব্যবহারকারীর ওপর সাবস্ক্রিপশনের অর্থ বাড়িয়েছে আবার কখনো পাসওয়ার্ড শেয়ারিং বন্ধ করেছে।

এই প্লাটফর্মটি কোনো কিছুতেই গ্রাহকের মন জয় করতে পারেনি নতুন করে। প্লাটফর্মটি গ্রাহক হারানোর কারণ হিসেবে নেটফ্লিক্স কয়েকটি কারণ জানিয়েছে।

সংস্থার তথ্য মতে→ ইউক্রেন ও রাশিয়া মধ্যে যুদ্ধ, করোনার মহামারী এবং ইন্টারনেটের গতিই গ্রাহক হারানোর কারণ। তবে বর্তমানে প্রতিষ্ঠানটি এবার বেশ কড়া নজরদারি চালাচ্ছে ব্যবহারকারীর ওপর।

নেটফ্লিক্সের গ্রাহক কোনোভাবেই যেন কেউ পাসওয়ার্ড শেয়ার করতে না পারেন সেটাই খেয়াল রাখছেন তারা। গ্রাহক নিজের পাসওয়ার্ড অন্য জনকে দিলে তাকে অতিরিক্ত খরচ দিতে হবে।

বর্তমানে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স এজন্য ‘স্মল ফি’ চালু করতে চলেছে। বর্তমানে নেটফ্লিক্সের নতুন ফিচার পেমেন্ট চালু করেছে ল্যাটিন আমেরিকার পাঁচটি দেশে।

নেটফ্লিক্সের এ নতুন ফিচার যুক্ত করেছে তার নাম হলো অ্যাড এ হোম। এটার মাধ্যমে অন্য কেউ আরেক জনের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ব্যবহার করলে অতিরিক্ত খরচ দিতে হবে।

জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সের একজন গ্রাহক ৩-৪ ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০০-৪০০ টাকা পে করলেই অন্যরা সেই অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারবেন।আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে আল্লাহ হাফেজ।

আপনার ওয়েবসাইটের জন্য আর্টিকেল প্রয়োজন হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন ফেসবুকে আমি

9 thoughts on "জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স বর্তমানে গ্রাহকদের উপর কড়া নজর রাখছে"

  1. abrahman_55 Contributor says:
    cracked account use er din sesh holo tobe 😥
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      নিউজ পড়ে তাই মনে হচ্ছে। ব্যবহার করলেও অতিরিক্ত খরচ দিতে হবে।
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ধন্যবাদ
  2. Unlimited Fun Contributor says:
    wellcome bro..
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      Ok
    1. MD Shakib Hasan Author Post Creator says:
      এটা কি রকম কমেন্ট
  3. Unlimited Fun Contributor says:
    Ki rokom cmt can…

Leave a Reply