আজ এমন একটি সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব যেখানে আপনি একসাথে দুটি কাজ করতে পারবেন। আয়ও হবে আবার আপনার যেকোনো ওয়ালেটের টাকা আপনার নিজের প্রয়োজনীয় ওয়ালেটে transfer করতে পারবেন। বুজলেন না তাই না। ধরুন আপনি একটি পি টি সি সাইট এ কাজ করেন কিন্তু সেখানের পেমেন্ট আপনার ওয়ালেটে withdraw করা যায় না। ধরা যাক আপনার Paypal account নেই বা থাকলেও verified না কিন্তু ওই সাইট শুধু Paypal account এ পেমেন্ট দেয়। তাই বলে কি আপনি ওই সাইট এ কাজ করবেন না? এখন থেকে করবেন। কারন এখন থেকে Payment যে ওয়ালেটেই দিক না কেন আপনি টাকা আপনার পছন্দের ওয়ালেটে ফান্ড transfer করতে পারবেন।

আর affiliate link টা শেয়ার করে এমন আয় করতে পারবেন যা অনেক সাইট থেকেও করতে পারবেন না। প্রতি Unique ভিসিটর ০.০৪। বুঝতেই পারছেন কত আয় হতে পারে। Payment পাবেন অনেকগুলো উপায়ে। তাই দেরি না করে চলুন দ্রুত ঘুরে আসি সেই বহু আলোচিত সাইেট। ভিসিট করতে এখানে ক্লিক করুন। E-money exchange rates

কিভাবে ডলার ট্রান্সফার করবেন?
screen shot দেখুন:

তারপর

তারপর


হয়ে গেছে কিছুক্ষন অপেক্ষা করুন।

বিদ্র: রেজিস্ট্রেশন করতে অবশ্যই মোবাইলের ডিফ্লট ব্রাউজার কিংবা ইউছি ব্রাউজার কিংবা জাভাস্ক্রিপ্ট সাপরট করে সেই রকম ব্রাউজার বেবহার করতে হবে। অপেরা দিয়ে হবে না।
রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। E-money exchange rates

কোন সমস্যা হলে ফেসবুকে মেসেজ দিন
Facebook এ আমি

4 thoughts on "যারা অনলাইনে কিংবা ptc সাইটে আয় করেন তাদের সবার জন্য দরকারি সাইট। পেমেন্ট যে ওয়ালেটেই দিক না কেন টাকা পাবেন payza তে"

  1. Seepostbd.blogspot.com bdtipsbd.ml Contributor says:
    payza ki id card char khola jay
    1. মোঃ আশিকুর রহমান arparvez Author Post Creator says:
      na, tobe apni apnar abbu/ammu ba jar id card ase tar id card er photo tulben 2pashei ebong jar id card tar photo tulben, verify hoye jabe. ami amar ammur id diye verification korchi
    2. Akash akashhalder.m Contributor says:
      photo tule dile habe naki scan copy lagbe??
  2. shamim7000 shamim7000 Subscriber says:
    khola jabe kintu verifie korte parbenna
    bdtipsbd.ml

Leave a Reply