আসসালমুআলাইকুম প্রিয় TRICKBD এর সকল ভিজিটর সবাইকে সালাম। পোস্ট শুরু করছি আজকে ভুল ত্রুটি ক্ষমা করবেন।

আমরা অনেক সময় বিভিন্ন অ্যাপস বা ওয়েবসাইট ব্রাউজিং করার সময় বিভিন্ন ফিশিং লিঙ্ক গুলো পেয়ে থাকি যেমন এইখানে ক্লিক করুন এক জিবি ফ্রি এবং ১০০০ টাকা জিতুন এমন অনেক কিছু নজরে আসে আমাদের। আমরা বাঙালি ফ্রী পেলে সেই দিকেই দৌড় মারি?? কিন্তু সেটা যে আমাদের বড্ড ক্ষতি করে ফেলে সেটা আমরা বুঝতেও পারি নাহ।

এই সব ফিশিং লিঙ্ক গুলো মূলত গ্রাহকের অর্থ হাতিয়ে নেয় বিভিন্ন অফার দিয়ে সেই সময় তারা পেজ গুলোতে লগ ইন করে এবং বিভিন্ন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস গুলোর একাউন্ট গুলো অ্যাড করতে বলা হয় পুরুস্কার এর অর্থ দেওয়া হবে বলে করা হয়।

যখনই লগ ইন করা হয় তাদের কথা মত গ্রাহক কে বিশ্বাস করানোর জন্য তারা সেই সব নাম্বার গুলোতে এমবি বা কিছু টাকা গিফট হিসেবে পাঠিয়ে দেন। কিন্তু মোবাইল ব্যাংকিং একাউন্ট গুলো অ্যাড করা ঠিকই থেকে যায় তাদের সার্ভারে। মানে তারা আপনার একাউন্ট এর অর্ধেক অংশ এর মধ্যে কব্জা করে নেই।

এর পর অনেক সময় গ্রাহকের অজান্তেই তার একাউন্ট থেকে টাকা গুলো আস্তে আস্তে কেটে নেওয়া হয় গ্রাহক অনেক সময় হয়রানি এর শিকার হন এইসব কারণে। টাকা অজান্তে হাতিয়ে নেয় চক্র গুলো।

তাই যখনই ফ্রী তে টাকা বা এমবি পাওয়া যাওয়া যাবে বলে পার্সোনাল ইনফরমেশন অথবা একাউন্ট অ্যাড করতে বলে ভুলেও সেই ফাঁদ গুলোতে পা দিবেন না। ফলাফল আপনার অজান্তেই টাকা উধাও হয়ে যেতে পারে।

তাই সেই কারণে নিজে সতর্ক থাকুন এবং অন্যকে নিরুৎসাহিত করুন এইসব বিষয় গুলো থেকে। এবং নিরাপদে থাকুন। আর বিভিন্ন রকম টেক নিউজ এবং সেবা পেতে TRICKBD এর সাথেই থাকুন।

9 thoughts on "বিভিন্ন অ্যাপ বা ওয়েবসাইট এর লোভনীয় অফার গুলো তে পা দিবেন না যেই কারণে!!"

  1. Shu Yaib Contributor says:
    kon m a d a r c h o d re tui??
  2. Shakib Expert Author says:
    aigula non-profit post hishebe add hobe Ovi vai
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      ওহ আচ্ছা দুঃখিত ভাইজান এমন পোস্ট আর করবো নাহ তবে সতর্ক এর জন্য করা ভাই আমার অনেক পরিচত জন এমন স্কাম এর শিকার হয়েছিল ভাই সেই জন্য ভাই পোস্ট করা
  3. Shu Yaib Contributor says:
    Vodro take cudi…
    vlo post parle post korbi nyto post korbi nh…

Leave a Reply