আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আজ যে বিষয়টি নিয়ে লিখতে বসলাম সেটা হচ্ছে ম্যাক্স প্লেয়ার দিয়ে যেকোনো ভিডিও অনলাইনে স্ট্রিমিং করবেন যেভাবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে আজকের পোস্ট শুরু করা যাক।

  • অনলাইন স্ট্রিমিং কি?

যেকোনো ওয়েবসাইট এর ভিডিও, মানে যে কোন ভিডিও ডাউনলোড না করে সরাসরি প্লে করার নিয়ম হচ্ছে অনলাইন স্ট্রিমিং। আমি আজকে আপনাদের সামনে ম্যাক্স প্লেয়ার দিয়ে করিয়ে দেখাবো।

 

  •  প্রয়োজনীয় অ্যাপ এবং ডিটেলস:

যেকোনো ভিডিও ম্যাক্স প্লেয়ার দিয়ে স্ট্রিমিং করতে গিলে আপনার যা প্রয়োজন হবে সেটা হচ্ছে, ওই ভিডিওটার ডিরেক্ট ডাউনলোড লিংক। এখন কথা হচ্ছে ডিরেক্ট ডাউনলোড লিংক কোথায় পাবেন? আপনি যেকোনো ভিডিও শেয়ার অপশনে গিয়ে লিংকটা কপি করে নিবেন। মাঝে মাঝে এই লিংক গুলা কাজ করে না। মানে বলতে চাচ্ছি ,ওরা পেজটার লিংক দেয়, ভিডিও ডাউনলোড লিংক না। এই সমস্যা থেকে বাঁচতে আপনার প্রয়োজন হবে একটি অ্যাপ। এপ্লিকেশনটির নাম হচ্ছে “1dm”

প্রয়োজনীয় অ্যাপ:

1. Mx player / pro / mod

2. 1dm /pro/ mod {যারা অ্যাপসটি সম্পর্কে জানেন না, তারা নিচের লিংক থেকে পোস্টটি পড়ে আসতে পারেন। এটা ব্যবহার করার নিয়ম সম্পূর্ণরূপে দেওয়া হয়েছে। এবং মোড ভার্সন দেওয়া আছে }

Click here to Red (new tab)

 

  • ব্যবহার করার নিয়ম :

প্রথমে আমি এমন ভিডিও দিয়ে করে দেখাবো যেটা শেয়ার করা যায় না। নিচের স্ক্রিনশটটি লক্ষ্য করুন ।এখানে কোন শেয়ার অপশন নেই।

এখন আপনি এটা কি ভাবে streaming করবেন? আপনার তো ডিরেক্ট ডাউনলোড লিংক প্রয়োজন। এজন্য আপনারা প্রথমে 1dm এপ্লিকেশন টা চালু করুন করুন। তারপর নিজের স্ক্রিনশট ফলো করুন.

ব্রাউজিং অপশনে ক্লিক করার পর আপনার ভিডিওতে চলে যান। তারপর ভিডিওটি চালু করুন। ভিডিওটি চালু থাকা অবস্থায় নিজের স্ক্রিনশট ফলো করুন…

 

 

(যদি সব কোয়ালিটি না দেখা যায় তাহলে, ভিডিওতে কোয়ালিটি বাড়াই দেন….)

দেখুন এই পেজের বর্তমানে চলতেছে এমন ভিডিও, অডিও ,সাবটাইটেল , ডকুমেন্টস, সবকিছু দেখা গেছে। যদি একটা এড থাকে, সেটাও শো করবে। আপনি এখান থেকে যে কোয়ালিটি চান, সেটাতে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। আমরা ডাউনলোডে না যাই। স্ট্রিমিং করার জন্য আমাদের প্রয়োজন সেখানকার ডাউনলোড লিংক। নিচের স্ক্রিনশট ফলো করুন:

এবার অ্যাপটাকে ক্লোজ করে দিয়ে ম্যাক্স প্লেয়ার এ ঢুকুন। তারপর নিচের স্ক্রিনশট ফলো করুন।

 

 

দেখুন খুব সহজেই ভিডিওটি চালু হয়ে গেল।

আপনারা এভাবে সব ধরনের ভিডিও ম্যাক্স প্লেয়ার দিয়ে অনলাইনে দেখতে পারবেন।

তাহলে আজকে এ পর্যন্তই। দেখা হবে অন্য কোন পোস্টে।

Bye bye

 

8 thoughts on "Mx player দিয়ে অনলাইন স্ট্রিমিং করার নিয়ম। সব ধরনের ভিডিওতে কার্যকর।"

  1. xD Abubokor Contributor says:
    একটা সহজ পদ্ধতি বলে দেই, 1dm দিয়ে ভিডিওর ডাউনলোড লিংকে ক্লিক করলে একটা উইন্ডো ওপেন হয়। ওই উইন্ডোর একদম উপরের দিকে ২ নাম্বার সিরিয়ালে প্লে বাটন আছে, ওইখানে ক্লিক করলেই ডাইরেক্ট MX প্লেয়ারে ভিডিও প্লে হবে। বারে বারে লিংক কপি পেস্টের ঝামেলা নেই। অবশ্য আগে 1dm এ আগে MX প্লেয়ারকে ডিফল্ট ভিডিও প্লেয়ার করতে হবে।
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      অথবা করে এটা দিতে চেয়েছিলাম, কিন্তু পোস্টটা অনেক বড় হয়ে যায়, তাই দেওয়ার প্রয়োজন মনে করি নাই।
    2. Adhish-ABS Author says:
      eta onek vhalo lagse,ekta bistarito post krle vhalo hoi
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    আগে এই ট্রিক সম্পর্কে জানতাম না পোস্ট করার জন্য ধন্যবাদ
    1. MD Musabbir Kabir Ovi Author says:
      You are wellcome
  3. Onek valo post thanks postti korar jonno

Leave a Reply