Be a Trainer! Share your knowledge.
Home » Hacking tutorials » যেকোনো ওয়েবসাইট Fake Defiance করুন আর বন্ধুদের সামনে হয়ে যান হ্যাকার

যেকোনো ওয়েবসাইট Fake Defiance করুন আর বন্ধুদের সামনে হয়ে যান হ্যাকার

🇧🇩السلام عليكم ورحمة الله🇧🇩

তো কেমন আছেন আপনারা ?

আমি হলাম শাহরিয়ার আবিদ (দিল ছে বুলায়া , মে আয়া 😉😎🤓)

আর আজ আমি আপনাদের জন্য নতুন একটি ট্রিকস ড্রপ করতে যাচ্ছি ।

তো চলুন, বিস্তারিত যেনে জেনে নেয়া যাক

Fake Defiance : ফেইক ডেফিয়েন্স বলতে কাউকে দেখানোর জন্য বা মনোযোগ আকর্ষণ করার জন্য প্রতিবাদ বা বিরোধিতা করার ভান করাকে বোঝায় । এই পদ্ধতিতে এমনভাবে ভান করা হয় যেনো সেটা আসল ; কিন্তু সেটা আসল নয় বরং মিথ্যা ।

Website Fake Defiance : কোনো ওয়েবসাইট হ্যাক না করে , হ্যাক করে ফেলেছি বলে চালিয়ে দেয়া । এটা করা হয় মিডিয়ার আকর্ষণ পাওয়ার জন্য বা অন্য কোনো কারণে । বা বন্ধুদের দেখানোর জন্যও হতে পারে (সব্বাই দেখো আমি কত বড় হ্যাকার 😁)। আপনারা নিশ্চয়ই উপলব্ধি করতে পারবেন যে , কোটা আন্দোলন চলাকালীন অনেক লোক তাদের চ্যানেলে স্ক্রিনশট দিয়েছে (This Website Hacked by অমুক / তমুক) কিন্তু ইউআরএল এ ক্লিক করলে দেখা যায় দিব্যি ওয়েবসাইটটি ঠিক আছে । আমার সাথেও এমনটা হয়েছে । এখন বুজেছি চান্দুরা এটা কিভাবে করেছে । তো যখন বুজেই ফেলেছি তখন আপনাদেরও বুঝিয়ে দেই এটা কিভাবে করতে হয় ।

So , Let’s Start This Tutorial

ওয়েবসাইট Fake Defiance করার জন্য আমরা চলে যাবো যেকোনো একটি ব্রাউজারে (আমি ক্রোম ইউজ করছি , আপনারা চাইলে অন্য ব্রাউজারও ইউজ করতে পারেন)।

তারপর আমরা যে ওয়েবসাইটটি Fake Defiance করবো সেই ওয়েবসাইটটি ওপেন করবো (আমি এখানে ইউটিউব Fake Defiance করে দেখাচ্ছি । আপনারা আবার আমার মত পাকনামি করে বড় বড় ওয়েবসাইট Fake Defiance করতে যাবেন না , তাহলে কিন্তু বন্ধু বা আপনি যাকে দেখাবেন তার সামনে দরা খেয়ে যাবেন 😄 । Unknown কোনো ওয়েবসাইট Fake Defiance করবেন যাতে মানুষ সহজে বুজতে না পারে )

তারপর সার্চ বারে ক্লিক করবো (ওয়েবসাইটটি থেকে বের না হয়ে) ।

Website Fake Defiance

তারপর সার্চ বারে javascript:prompt() লিখে Enter এ ক্লিক করবো (আপনারা একটু কষ্ট করে নিজ হাতে টাইপ করে নিবেন । কেননা কপি পেষ্ট করলে শুধুমাত্র সার্চ বারে promt:() লেখা দেখাবে ) ।

Click Search Bar

তারপর আমরা একটি এলার্ট দেখতে পাবো । নিচ থেকে কপি করা Html কোডটি পেষ্ট করে OK তে ক্লিক করবো (আপনি Html পারলে আপনি নিজের তৈরি করা কোড ইউজ করতে পারেন ।)।

Paste Html Code and Enter

Html Code Copy : Pastebin | Telegram (আপনারা আমার নাম চেঞ্জ করে আপনাদের নিজের নাম / টিমের নাম দিয়ে দিবেন । এবং নিচে আপনাদের ওয়েবসাইট / টেলিগ্রাম চ্যানেলের লিংক দিয়ে দিবেন )

ব্যাস , আমাদের ওয়েবসাইটটি Fake Defiance হয়ে গেলো । আর আমরা হয়ে গেলাম দ্য বাঙালি হ্যাকার 🧑‍💻 ।

The Bengali Hacker

⚠️ সতর্কীকরন :
🔸এটা শুধুমাত্র একটা ট্রিকস এটা অবৈধ নয় ।
🔸এমন কোনো ওয়েবসাইট Fake Defiance করবেন না যেটার সাথে সবাই পরিচিত ।
🔸যে ওয়েবসাইটটি Fake Defiance করবেন সেটা শুধু আপনার ফোনে থাকবে । অন্যের ফোনে Fake Defiance থাকবে না । এবং ওয়েবসাইটটি রিফ্রেশ করলে আপনার ফোন থেকেও চলে যাবে ।

পোস্টটি ভালো লেগে থাকলে পোস্টটিতে লাইক দিয়ে আপনার মহা মূল্যবান মতামত জানাতে ভুলবেন না কিন্তু (ভুলে গেলে আমাকে দোষারোপ করতে পারবেন না) ।


Join My Telegram Channel : Shahriar Abid
1 week ago (Aug 23, 2024)

About Author (6)

Shahriar Abid
author

যারা জানে এবং যারা জানে না, তারা কি সমান ? (সূরা যুমার - ০৯)

10 responses to “যেকোনো ওয়েবসাইট Fake Defiance করুন আর বন্ধুদের সামনে হয়ে যান হ্যাকার”

  1. Nayeem24 Author says:

    Wow. Good Trick

    • Shahriar Abid Author Post Creator says:

      Wow 😲 . Thanks . আপনি আমার পোস্টে কমেন্ট করেছেন 😲 Team x 1337 এর Owner

  2. মজার জিনিস, ধন্যবাদ।

Leave a Reply

Switch To Desktop Version