Be a Trainer! Share your knowledge.

Home » Android Tips » ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করতে চান মাত্র ১৪ দিন।

ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করতে চান মাত্র ১৪ দিন।

Open In AndroidApp

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই।আল্লাহর রহমতে অবশ্যই ভাল আছেন।আমরা অনেক সময় আমাদের ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করার প্রয়োজন বোধ করি।তাই আজ আলোচনা করব ফেসবুক অ্যাকাউন্ট Delete প্রসঙ্গে।এই কাজের জন্য আপনাদের একটি লিংক লাগবে বা আপনারা এইভাবে টাইপ করে করতেও পারেন।https://facebook.com/help/delete_account।লিংক টি সংগ্রহ করার পর আপনার মোবাইল বা কম্পিউটারের যে কোন ব্রাউজারে প্রবেশ করুন।

(1)আপনার ফেসবুকে অ্যাকাউন্টে লগইন করুনএবং Address bar এ https://web.facebook.com/help/delete_account লিংক দিয়ে past and go করে দিন বা উপরের লিংকে ক্লিকের মাধ্যমে করতে পারেন
(2)তারপর নিচের  মতো একটি পেজ আসবে এখান থেকে Delete Account সিলেক্ট করুন।
(3)অ্যাকাউন্ট মুছে ফেলুন এ ক্লিক করুন।
(4)আপনার পার্সওয়ার্ড দিয়ে continue বা অবিররত রাখুন।
(5)নিচের অ্যাকাউন্ট মুছে ফেলুন বাটনটি চাপুন।পরবর্তী আপনি যদি ঐ আইডিতে লগইন করতে চান নিচের মতো আসবে।এখান থকে আপনি delete বাতিল করতে পারবেন।মনে রাখবেন delete বাতিল করতে হলে 14 দিনের মধ্যে করতে হবে।

আমি free facebook এ কাজটি করছি আপনাদের কোন সমস্যা না হলে আপনারা free facebook এ করতে পারেন।আমার ফেসবুক অ্যাকাউন্টে বাংলা ভাষা করা ছিল তাই আপনাদের সমস্যা হলে বাংলা করতে পারেন। ফ্রি ফেসবুকে অ্যাকাউন্ট ডিলিট করার জন্য এখানে চাপুন।

ধন্যবাদ ভাইয়েরা।

6 months ago (Aug 29, 2018)

About Author (71)

Hasan420 Hasan420
contributor

আসসালামু আলাইকুম, আমি হাসান আমি একজন ছাত্র আমি Trickbd কে ভালবাসি এবং আপনাদের কে অনেক ভালবাসি।আসলে আমি সবাইকে নিজের ভাই,বোন হিসাবে দেখি বাস্তব জীবনে বলেন বা অনলাইনে তাই আমার কারো সাথে কোন ঝামেলা নেই।আপনারা আমার সাথে দ্বন্দ বা ঝামেলা করলে অবশ্যই আমাকে ধৈর্যশীল অবস্থায় পাবেন ইনশাআল্লাহ।আর আমি সবার থেকে 💀ব্যাতিক্রম💀।

One response to “ফেসবুক অ্যাকাউন্ট ডিলিট করতে চান মাত্র ১৪ দিন।”

  1. Hasan420 Hasan420 Contributor Post Creator says:

    পোস্টটি সম্পর্কে অনেকেই হয়তো জানেন।
    যারা জানেনা তাদের জন্য অনেক সহজ করে
    দেখানো ও বুঝানো হয়েছে বলে আশা করছি।

Leave a Reply