আসসালামুআলাইকুম বন্ধুরা, বর্তমান যুগ হলো প্রযুক্তির যুগ, বর্তমানে প্রযুক্তির ছাড়া মানুষের জীবন প্রায় অচল। যত দিন যাচ্ছে তত স্মার্ট এবং নতুন ধরনের প্রযুক্তির আবিষ্কার হচ্ছে। আজ আপনাদের সাথে গুগলের এমন একটি প্রোডাক্টের পরিচয় করাবো যে প্রোডাক্টটি আপনার জীবনকে করে তুলবে আরো বেশি স্মার্ট। আর আমরা জানি গুগোলের প্রত্যেকটা প্রোডাক্টটি মানুষের কাজে লাগবে কারন গুগল এর প্রোডাক্ট গুলো মানুষের কাজে লাগবে এমনটা ভেবেই তৈরি করে। আজ আপনাদের সাথে Google Home Mini এর ফুল ডিটেইলস নিয়ে আলোচনা করব। গুগল হোম মিনি হলো গুগলের একটি ভার্চুয়াল ভয়েস অ্যাসিস্ট্যান্ট। মানে হচ্ছে এই প্রযুক্তির মাধ্যমে আপনি আপনার নিজের ভয়েস এর মাধ্যমে সবকিছু কন্ট্রোল করতে পারবেন। চলুন আর কথা না বাড়িয়ে এই ডিভাইসটির ফিচার গুলো দেখে আসি…

Google Home Mini Features (2900 Taka Only)
★ আমাদের অনেকেরই সকালে ঘুম থেকে উঠতে দেরি হয়ে যায় আবার অনেকে সকালে ঘুম থেকে উঠে নিউজ পেপার পড়ার অভ্যাস রয়েছে। কিন্তু অনেক সময় আমাদের সময় না থাকার কারণে নিউজ পেপার টি পড়তে পারি না। কিন্তু এখন আর সেই চিন্তার কারন নেই কারন গুগল হোম মিনি, এই দি বেস্ট টি আপনার যদি সকালে ঘুম থেকে উঠতে দেরি হয়ে যায় তাহলে আপনাকে ঘুম থেকে জাগিয়ে দিবে বা তার ভয়েসের মাধ্যমে আপনাকে ঘুম থেকে তুলে দেবে। এছাড়া ঘুম থেকে উঠে আপনাকে নিউজ পেপার পড়তে হবে না কারণ এই ডিভাইস টি কে আপনি কমান্ড দিলেই কি আপনাকে নিউজ পেপার পড়ে শুনাবে।
★ আমাদের সবার বাসায় লাইট, ফ্যান, টিভি ইত্যাদির মত ডিভাইস রয়েছে, কেমন হতো যদি এসব ডিভাইস গুলো আমাদের মুখের কথায় চলত। মানে হচ্ছে যদি আমরা আমাদের ভয়েসের মাধ্যমে সেই ডিভাইসগুলোকে কন্ট্রোল করতে পারতাম। আপনার সেই আশা কি পূরণ করবে গুগল হোম মিনি, আপনার বাসার লাইট, ফ্যান, টিভি ইত্যাদির ডিভাইস গুলো যদি স্মার্ট হয় এবং সে ডিভাইস গুলো যদি গুগল হোম মিনি সমর্থিত হয় তাহলে আপনি গুগল হোম মিনি এর মাধ্যমে সেই ডিভাইসগুলোকে কন্ট্রোল করতে পারবেন।
★ বর্তমানে গুগল হোম মিনি মাত্র কয়েকটি ভাষায় ব্যবহার করা যায়। তবে গুগল তাদের এই দিবসটিকে দিন দিন আপডেট করে চলেছে। যার ফলে ভবিষ্যতে আমরা আমাদের নিজেদের ভাষায় গুগল হোম মিনি ব্যবহার করতে পারব। এখন অনেকের মনে একটা প্রশ্ন জাগতে পারে যে গুগল হোম মিনি আপডেট করলে আমাদের কি কি নতুন করে আবার গুগল হোম মিনি কিনতে হবে?? এর উত্তর হলো আপনার কে নতুন করে কোনো গুগল হোম মিনি কিনতে হবে না। এর কারণ হলো আপনাকে গুগল হোম মিনি একবার কিনতে হবে, গুগল হোম মিনি কে সচল রাখার জন্য প্লে স্টোরে একটি অ্যাপ্লিকেশন পাওয়া যায় যার নাম হলো গুগল হোম। এই এপ্লিকেশনটি সাথে গুগল হোম মিনি কে কানেক্ট করা লাগে , যার ফলে গুগল হোম মিনি সচল হয়। গুগল তাদের এই অ্যাপ্লিকেশনটি আপডেট করার মাধ্যমেই গুগল হোম মিনি জিটিভি রয়েছে অটোমেটিক আপডেট হয়ে যাবে যার ফলে আপনাকে নতুন করে আর কোনো গুগল হোম মিনি কিনা লাগবেনা।
★ গুগল হোম মিনি মাধ্যমে আপনি আপনার গাড়ি কোথাকার জিপিএস মাধ্যম কেউ কন্ট্রোল করতে পারবেন। মানে হচ্ছে ধরুন আপনি এক জায়গায় যাবেন সেই রাস্তা তো আপনি চেনেন না সেক্ষেত্রে গুগল হোম মিনি থেকে আপনি জিজ্ঞেস করে নিতে পারবেন সে রাস্তার ঠিকানা টা। গুগল হোম মিনি আপনাকে ভয়েসের মাধ্যমে সেই রাস্তা ঠিকানা কিছুক্ষণ পর পর বলতে থাকবে। যার ফলে আপনি সহজেই আপনার কাঙ্খিত গন্তব্যে পৌঁছে যেতে পারবেন।
★ আপনার দৈনন্দিন কাজেও গুগল হোম মিনি আপনাকে অনেক সাহায্য করতে পারবে। আপনি গুগল হোম মিনি থেকে খুব সহজেই প্রতিদিনের আবহাওয়া জানতে পারবেন। এছাড়া আপনি যদি কোনোকিছু না পারেন সে ক্ষেত্রে গুগল হোম মিনি কে আপনি যদি কমেন্টের সেই জিনিসটা ইন্টারনেটে কিছু জানার জন্য আর সে জিনিসটা যদি ইন্টারনেট থেকে থাকে তাহলে গুগল হোম মিনি মুহূর্তের মধ্যেই আপনাকে সে জিনিসটি খুঁজে এনে দিতে পারবে। এবং কে গুগল হোম মিনি থেকে আপনি খুব সহজেই ভয়েস কমান্ডের মাধ্যমে অনলাইন শপিং করতে পারবেন। এছাড়া যারা দৃষ্টি প্রতিবন্ধী তারা এই ডিভাইসটির মাধ্যমে তাদের অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পাদন করতে পারবে। এছাড়া আরো অনেক গুরুত্বপূর্ণ কাজ করা যায় এই পেস্টের মাধ্যমে আপনি যতক্ষণ এই ডিভাইসটি ব্যবহার না করবেন ততক্ষণ এর উপকারিত বুঝতে পারবেন না।

Some More Features Of Google Home Mini (3500 Taka Only)

★ Port Type: USB
★ Number of Speakers: 1
★S peaker Type: Voice Activated Speaker
★ Product weight: 250 gm
★ Connectivity Technology: Wireless (WiFi Internet Required)
★ Compatible with: All
★ Model Number: GA00216-US
★ Shape: Round
★ Nominal Output: 10 – 20 Watt
★ Price: ৳2900.00 Taka Only

Google Home Mini কিনতে এখানে ক্লিক করুন

 

বন্ধুরা আশা করি আজকের পোস্টটি আপনাদের অনেক কাজে লাগবে। যদি পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন। এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

10 thoughts on "Google Home Mini Your Virtual Assistant Full Bangla Review | 2900 Taka Only [ Products Review ]"

  1. Al Sayeed Author says:
    nice.but affiliate link.and aita nia ami onek agei post korci.
  2. MD_Tuofiq Contributor says:
    খাআআআক থু
    1. Md Nuhu Author Post Creator says:
      thanks
  3. Nabil1122 Contributor says:
    রিভিউ কই? এগুলা তো সবাই জানে। যত্তসব *****
    1. Md Nuhu Author Post Creator says:
      ভাই এগুলোই তো রিভিউ। আপনি কি ধরনের রিভিউ চাচ্ছেন??
    2. Nabil1122 Contributor says:
      রিভিউ এর মানে জানেন? আপনি নিজেই তো জিনিসটা কেনেন নি রিভিউ দিলেন কিভাবে?

Leave a Reply