আসসালামুআলাইকুম বন্ধুরা, আমাদের দেশে দিন দিন বিদ্যুৎ এর অপচয় বেড়েই চলেছে। আমাদের অজান্তে অনেক সময় আমাদের বাসার ইলেকট্রনিক সামগ্রী গুলো চালু থাকে যার কারণে আমাদের বাসায় বিদ্যুৎ বেশি খরচ হয়। বিদ্যুৎ অপচয় রোধ করার জন্য বিভিন্ন ধরনের ইলেকট্রনিক সামগ্রী পাওয়া গেলেও আপনি যদি সারাদিন ইলেকট্রনিক সামগ্রী গুলো চালু রাখেন তাহলে আপনার বিদ্যুৎ অপচয় রোধ না হয়ে উল্টো বিদ্যুৎ বেশি খরচ হবে। তাই আপনাদের সাথে আজ আমি একটি স্মার্ট সুইচ এর পরিচয় করাবো কি সুইটি অটোমেটিক আপনার বিদ্যুৎ এর অপচয় রোধ করবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক…

 

স্মার্ট সুইচ এর কাজ/Review (৳900.00 Taka Only)
ধরুন আপনি বাসা থেকে চলে গেলেন কিন্তু আপনার বাসার লাইট ফ্যান বা ইলেকট্রনিক যে কোন সামগ্রী চালু রেখে গেলেন সে ক্ষেত্রে আপনার বিদ্যুৎ এর অপচয় হবে যার ফলে আপনার বিদ্যুৎ বিল বেড়ে যাবে। এর জন্য রক্ষা পেতে আপনি এই সুইচটি ব্যবহার করতে পারেন। ইস্ট এর মধ্যে বিভিন্ন ধরনের সেন্সর রয়েছে যার ফলে আপনি যখন বাসা থেকে বের হয়ে যাবেন তখন সুইচটি অটোমেটিক আপনার ইলেকট্রনিক ডিভাইস/লাইট, পাখা, টিভি ইত্যাদি কে বন্ধ করে দিবে। এছাড়া আপনি যখন আবার বাসায় আসবেন তখন অটোমেটিক সুইচ টি আপনার ইলেকট্রনিক ডিভাইস গুলোকে পুনরায় চালু করে দেবে। যার কারণে আপনাকে আর কষ্ট করে আপনার ইলেকট্রনিক ডিভাইস বাল লাইট অন বা অফ করতে হবে না। যার ফলে আপনার বিদ্যুৎ এর অপচয় অনেকটা রোধ হবে। এই প্রোডাক্ট এর কোম্পানিটি দাবি করছে এই ডিভাইস টি নাকি 67 শতাংশ বিদ্যুৎ এর অপচয় রোধ করবে। কিন্তু আমি তা মনে করি না কারণ আপনি যদি আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলো সারাক্ষণ চালু রাখেন তাহলে এই ডিভাইসটির কোন কাজ নেই আপনার জন্য। এইচডি দেশটির শুধু তাদের জন্য যারা বাসা থেকে বের হতে গিয়ে ইলেকট্রনিক ডিভাইস গুলো বন্ধ করতে ভুলে যায়।
এই ডিভাইসটির আর একটি বিশেষত্ব হচ্ছে ডিভাইসটিতে আপনি আপনার পছন্দমত sensitivity সেট করে দিতে পারবেন। মানে হচ্ছে ডিভাইসটির কত ফুট সামনে আসলে বা নিকটে আসলে আপনার এ লাইট/প্যান চালু হবে অথবা বন্ধ হবে সেটা সেট করে দিতে পারবেন। এছাড়া এই ডিভাইসটি অটোমেটিক আপনার লাইট কে দিন হলে বন্ধ করে দেবে এবং রাত হলে জ্বালিয়ে দিবে যার ফলে আপনার বিদ্যুৎ এর অপচয় অনেকটা রোধ হবে। এই ডিভাইস টি আপনারা আপনাদের সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস গুলোতে কাজে লাগাতে পারবেন তবে এই ডিভাইস টি মুলত লাইট এবং ফ্যান এর জন্য তৈরি করা হয়েছে।

 

Product Imaze

 

AUTOMATIC INFRARED PIR MOTION SENSOR SWITCH FOR LIGHT/FAN SPECIFICATION (৳900.00 Taka Only)
★ Features: PIR motion sensor switch
★ Model Number: SP-S02
★ Principle: PIR motion sensor
★ Time Delay: 10 seconds to 7 minutes
★ Ambient Light: 3-2000LUX (adjustable)
★ Detection Distance: 6m max (24 degrees)
★ input voltage:110 -240V/AC
★ Rated Load::1200W (incandescent lamp) 300W (energy-saving)
★ Switch Type: Sensor Switch
★ Material: Plastic
★ Power Frequency:50Hz
★ Detection Range: 120/360 degree
★ Price: ৳900.00 Taka Only

 

স্মার্ট সুইচটি কিনতে এখানে ক্লিক করুন (৳900.00 Taka)

এরকম আরো পোস্ট পেতে আমার সাইটটি থেকে ঘুরে আসতে পারেন

বন্ধুরা আজকের পোস্টটি এই পর্যন্তই, আশা করি আজকের পোস্টটি আপনাদের অনেক ভালো লেগেছে। আমার আগের পোস্ট গুলোতে অনেকেই একটা অভিযোগ করেছেন আমি কেন পোস্ট এর মধ্যে ইমেজ ইউজ করিনা। এর কারণ হলো আমি সব সময় প্রত্যেকটা প্রোডাক্ট এর ডাইরেক্ট ক্রয় করার লিঙ্ক দিয়ে দেই। যার কারণে আমি কোন ইমেজ ইউজ করিনা। তবে আপনাদের কথা রেখে আমি এই পোস্টটিতে ইমেজ ইউজ করেছি। আবার অনেকে পোস্ট এর মধ্যে বিভিন্ন ধরনের খারাপ কমেন্ট করেন। যারা এসব খারাপ কমেন্ট করেন তাদেরকে বলছি আপনারা একটি পোস্ট লিখতে বসেন তখন বুঝবেন একটা পোস্ট লিখতে কতক্ষণ সময় লাগে, যারা পোস্ট লেখে তারাই বুঝে একটা পোস্ট লিখতে কত সময় লাগে। আপনার যদি পোস্টটি ভালো না লাগে তাহলে আপনি পোস্ট থেকে বের হয়ে যান অথবা তাকে বুঝিয়ে বলেন তবুও কাউকে খারাপ কমেন্ট করবেন না। কারণ খারাপ কমেন্ট করলে টিউনাররা পোস্ট লিখতে আগ্রহী হয় না। বন্ধুরা অনেক বকবক করে ফেলছি আজকে নয় সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

10 thoughts on "AUTOMATIC INFRARED PIR MOTION SENSOR SWITCH BANGLA REVIEW"

  1. Uzzal Mahamud Uzzal Mahamud Author says:
    gd


    1. Md Nuhu Md Nuhu Author Post Creator says:
      thannks
    1. Md Nuhu Md Nuhu Author Post Creator says:
      thanks
  2. Prince Prince Contributor says:
    তুমি কি দা-লা-ল নাকি
    1. Md Nuhu Md Nuhu Author Post Creator says:
      eikhane dalalir ki deklen
    1. Md Nuhu Md Nuhu Author Post Creator says:
      thanks
  3. Shahriar Ahmed Shovon Shahriar Ahmed Shovon Author says:
    এটা একটু খুজতেছিলাম।। অনেক ধন্যবাদ!!😊
    1. Md Nuhu Md Nuhu Author Post Creator says:
      welcome

Leave a Reply