আসসালামুআলাইকুম বন্ধুরা, আমরা সবাই কম বেশি ইন্টারনেট চালাই। কেউ ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট চালায় আবার কেউ বা এমবি কিনে ইন্টারনেট চালায় কিন্তু বর্তমান যুগে প্রায় সবাই ইন্টারনেট চালায়। যাদের ওয়াইফাই রয়েছে তাদের একটা সমস্যায় পড়তে হয় সেটা হচ্ছে রাউটার নিয়ে। ওয়াইফাই রাউটার যদি ভাল মানের না হয় সে ক্ষেত্রে ভালো ইন্টারনেট স্পিড পাওয়া যায় না যার ফলে ইন্টারনেট চালাতে অনেক বিঘ্ন ঘটে। বাজারে অনেক ধরনের ওয়াইফাই রাউটার পাওয়া যায় যেগুলোর মধ্যে কিছু অনেক ভালো মানের আবার কিছু রয়েছে অনেক নিম্নমানের। তবে ভালো মানের রাউটার গুলোর দাম অনেক, অনেকেই এমন একটি রাউটার খোঁজেন যেটার মধ্যে ভালো কিছু ফিচার থাকবে এবং সেটার দাম ও কম হবে। তাই আপনাদের সাথে আজকে আমি এমন একটি রাউটার এর পরিচয় করাব যে রাউটার টির দাম অনেক কম এবং এ রাউটারের মধ্যে আপনি অনেক পরিমাণে ফিচার পাবেন। তাহলে শুরু করা যাক…

Mi Router 4C (৳1,750 Taka Only)
প্রথমেই বলে রাখি এই রাউটারটি শাওমি কোম্পানির রাউটার এবং এর দাম মাত্র 1750 টাকা। এই রাউটারটি দিয়ে আপনি দুই হাজার স্কয়ার ফিট জায়গা পর্যন্ত কভারেজ নিতে পারবেন। মানে হচ্ছে আপনার ফ্ল্যাট বা বাসা যদি 2000 স্কয়ার ফিট হয় তাহলে আপনি আপনার বাসায় এই একটি মাত্র রাউটার দিয়েই ওয়াইফাই চালাতে পারবেন। তবে আমি আগেই বলে রাখছি একটি কোম্পানির মতামত, তবে আমি বিভিন্ন রিভিউ থেকে জানতে পারি এই রাউটার টি 1500 থেকে 1600 স্কয়ার ফিট পর্যন্ত জায়গায় কভারেজ দিতে পারে। এই রাউটারটির একটি মোবাইল অ্যাপ রয়েছে যার মাধ্যমে আপনি পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে এই রাউটারটিকে কন্ট্রোল করতে পারবেন। এই রাউটারটির আরো একটি বিশেষত্ব হচ্ছে এই রাউটারটিতে চারটে এন্টেনা দেওয়া হয়েছে যার ফলে আপনি ভালো ভাবেই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এন্টেনা গুলোর কার্যক্ষমতা অনেক ভালো হওয়ায় আপনি ভাল পারফরমেন্স পাবেন। আমরা জানি যে বেশিরভাগ রাউটার এর ডিজাইন এতটা সুন্দর হয় না কিন্তু শাওমি এই রাউটারটির ডিজাইন অনেক সুন্দর ভাবে করেছে যার ফলে এটি কে আপনি আপনার টেবিলের উপরে সুন্দরভাবে ও রাখতে পারবেন।

Product Imaze

Key Features of Mi Router 4C (৳1,750 Taka Only)
★Four high gain antenna for strong signal and quick transmission
★64MB capacity for up to 64 smart devices accession
★Intelligent speed limit function for faster performance

★Intelligent network watching function for ensuring network security
★Smart management function for remote control
★Brief appearance for various home-style integration

 

XIAOMI MI ROUTER টি কিনতে এখানে ক্লিক করুন

এরকম আরো পোস্ট পেতে আমার সাইটটি থেকে ঘুরে আসতে পারেন

আশা করি আজকের রিভিউটি আপনাদের অনেক কাজে লাগবে। যদি পোস্টটি ভাল লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন। আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

4 thoughts on "XIAOMI MI ROUTER 4C WIRELESS ROUTER BANGLA REVIEW"

  1. Nisho Contributor says:
    online e order korbo kivabe??
  2. Nisho Contributor says:
    R akhon to aitar price 1400tk, aita ki original product ta???

Leave a Reply