কেমন হবে যদি আপনি হারিয়ে যান কোন এক স্থানে যেখানের রুপটা দেখতে হুবহু আপনার বর্তমান পৃথিবীর মত কিন্তু সেখানে বসবাস করে একদম ভিন্ন জগতের প্রানীগুলো।


Stranger Things হরর সাইন্টিফিক প্যারালাল ইউনিভার্স নিয়ে তৈরী ইতিহাস ভিত্তিক ওয়েব সিরিজ। 

যার লেখক এবং প্রডিউসার হচ্ছে The Duffer Brothers যা কিনা সাড়া ফেলে দিয়েছে দর্শকদের মনে। Stranger Things এর পথ যাত্রা শুরু হয় ১৫ জুলাই ২০১৬ ইং সালে।


সাড়া ফেলে দিয়েছে বিশ্বাস হচ্ছেনা ভাবছেন আবোল তাবোল বকছি তবে Stranger Things সিরিজ টি যেসকল Award জিতেছে তার তালিকা দেখে নেওয়া যাকঃ-


AFI Awards,Critics’ Choice Television Awards,Dragon Awards,Fangoria Chainsaw Awards,Gold Derby TV Awards,Golden Reel Awards,Golden Tomato Awards,Golden Trailer Awards,Guild of Music Supervisors Awards,Hollywood Music in Media Awards,Hollywood Post Alliance,ICG Publicists Guild Awards,IGN Awards,IGN People’s Choice Awards,Kids’ Choice Awards,MTV Movie & TV Awards,NAACP Image Awards,NME Awards,People’s Choice Awards,Primetime Creative Arts Emmy Awards,Producers Guild of America Awards,Satellite Awards,Saturn Awards,Screen Actors Guild Awards,Society of Camera Operators Awards,Teen Choice Awards,Visual Effects Society Awards আর মোট Nomination পেয়েছে ২২১ টির জন্য যার ভিতর ৬৪ টি নিজের দখলে নিতে সক্ষম হয়েছে তারা।


তাহলে বুঝতেই পারছেন কেন আমি শেয়ার করতে যাচ্ছি এই ওয়েব সিরিজ প্রথমত যেহেতু এত গুলো Award নিজের দখলে নিতে পেরেছে তবে এটা যেন তেন ওয়েব সিরিজ হতে পারেনা। আর এত মানুষের মাঝে যেহেতু জনপ্রিয়তা পেয়েছে তাই আশা করি আপনাদেরও ভালো লাগবে।


আপনাকে মুভিটি নিয়ে যাবে ১৯৮৪ সালে যেখানে কিনা থাকবে চার বন্ধু Mike,Dustin,Will,Lucas.

যারা স্কুলে পড়ে এবং রুপ কথার দৈত্য নিয়ে ভাবতে থাকে এবং তা নিয়েই খেলার ছলে সময় কাটায়।

তাদের ইচ্ছা যদি তাদের কাছে সুপার পাওয়ার থাকতো তবে তাদের কে নিয়ে যারা হাসি তামাশা করে তাদের শিক্ষা দেওয়া যেত।


এভাবেই যাচ্ছিলো তাদের সময় কিন্তু এক রাতে তাদের বন্ধু Will নিখোজ হয়ে যায়। এবং ছোট্ট শহরটিতেও মিলছিলোনা তার খোজ। পুলিশ থেকে প্রতিবেশী সার্চ টিম এ বিভক্ত হয়ে সন্ধান করার মিশন চালিয়ে যায়। আর অন্যদিকে Will এর মা পাগল প্রায় অবস্থা এবং ভাই Jonathon তার মা কে শান্তনা দিতেই ব্যস্ত। সবার মনে একটাই প্রশ্ন Will কি বেচে আছে না মরে গিয়েছে।

অন্যদিকে Mike তার বন্ধু Will এর জন্য চিন্তিত কিন্তু তার বোন Nancy পড়ে আছে Steve এর সাথে Human Body রিসার্চ এর পড়াশুনা নিয়ে – ধারণা Mike এর।

Nancy কে রাতে Party তে Invite করেছে Steve কোন মতে ঘরে ভুং ভাং হিসাব দিয়ে সেখানে Attend করার Plan করলো। সাথে তার বান্ধবী Berb কে নিয়ে যাবে Nancy যেই ভাবা সেই কাজ।

কিন্তু রাতে একসময় Berb কে চলে যেতে বলে Nancy কারন Berb তার পার্সোনাল বিষয়গুলো নিয়ে একটু বেশীই জ্ঞান দিচ্ছিলো। কিন্তু Berb বাসায় না গিয়ে অপেক্ষা করছিলো Pool এর পাশে। আর তার কাটা হাত থেকে গড়িয়ে পড়া রক্তের ঘ্রান পেয়ে তাকে টেনে হিচড়ে নিয়ে যায় প্যারালাল দুনিয়ার প্রানীটি তার নিজে জগতে।

Barb নিখোজ হয়েছে Nancy এর কারনে এই ধারনা মনে পুষে কাতরাচ্ছে Nancy এবং তার বান্ধবীকে খুজে বের করার সকল চেষ্টা চালিয়ে যাচ্ছে। আর অন্য দিকে তিন বন্ধু Mike,Justin,Lucas সিদ্ধান্ত নিয়েছে তারা Will কে খুজে বের করতে যাবে।

ভয়ে ভয়ে যদিও জংগলে এগোচ্ছিলো তবে তাদের সাথে দেখা মিলে যায় Eleven এর সাথে। তারা তাকে বাসায় নিয়ে আসে এবং অভিভাবক দের থেকে লুকিয়ে রাখে।

সাথে তার জন্য কাপড় এর ব্যবস্থা করে দেয় শত হলেও ভিজে গেছে মেয়েটি। কিন্তু একি মেয়েটি তো তাদের সামনেই জামা বদলানো শুরু করে দিতে চাইলো কোন মতে তাকে বুঝিয়ে শুনিয়ে অন্য একটি রুমে গিয়ে কাপড় বদলানোর পরামর্শ দিলো Mike.

 Mike আস্তে আস্তে Eleven কে কথা বলা শেখানো শুরু করবে সাথে জানাবে যে তারা তার বন্ধুকে খুজে বের করতে চায়। Eleven তাদের সাথে রাজী হয়ে যায় Will কে খোজার জন্য।

তিন বন্ধু এবং Eleven বের হয়ে যায় Will কে খুজে বের করবে বলে এখানে সেখানে ঘুরতে থাকে। কিন্তু Eleven এর মনে দেখা দেয় তার অতীতে ঘটে যাওয়া সব ভয়ংকর স্মৃতিগুলি।

তাই সে তার বন্ধুদের সঠিক রাস্তায় না নিয়ে উলটো বাড়ি ফেরার পথে নিয়ে আসে যার ফলে সবাই রেগে যায় এবং L এর সাথে রাগ করে বসে।

 

আপনাদের সাথে তো Eleven এর পরিচয় করিয়ে দেওয়াই হলোনা। Eleven হচ্ছে প্যারালাল দুনিয়া থেকে ফেরত আসা একটি মেয়ে। যার উপর কিনা চলেছে অনেক রিসার্চ এবং টেস্ট।

কারন Eleven এর কাছে আছে সাইকিক পাওয়ার, টেলিকাইনোসিস পাওয়ার ছাড়াও প্যারালাল জগতে প্রবেশ করার মত ক্ষমতা যার জন্য তাকে নিয়ে রিসার্চ করা হয়েছ। কারন Eleven পাড়বে সেই প্যারালাল দুনিয়ার প্রবেশ পথ খুলে দিতে এবং সেখানে একটি কন্টাক্ট স্থাপন করতে। 

 

Eleven চলে যাচ্ছিলো কিন্তু তার বন্ধুদের বিপদ তাকে টেনে নিয়ে আসে এবং সে তার টেলিকাইনোসিস পাওয়ার ব্যবহার করে তার বন্ধুদের যে দুই বদমাশ বিরক্ত করছিলো তাদের আক্রমন করে এবং বন্ধুদের বাচিয়ে নেয়।

অন্যদিকে Nancy তার বান্ধবীকে খুজতে গিয়ে বের করে ফেলে প্যারালাল দুনিয়ায় ঢোকার প্রবেশ পথ কিন্তু সে জানতোনা তার জন্য কি ধরনের জিনিস অপেক্ষা করছিলো সেখানে।

কিন্তু এ যাত্রায় Jonathon এর জন্য বেচে যায় Nancy. তবে Jonathon এর মায়ের দাবী সে ফোনে Will এর সাথে কথা বলেছে কিন্তু কথা শেষ করার আগেই সব বৈদ্যুতিক শর্ক এ জ্বলে যায়। এবং পরবর্তীতে সে জানায় Will বাল্ব এর মাধ্যমে তার মায়ের সাথে Contact করার চেষ্টা করছে। কিন্তু কেউ বিশ্বাস করছেনা Will এর মায়ের কথা তার ছেলে Jonathon পর্যন্ত না আর পুলিশ চিফ Hobb তো দূরে থাক।

Will লাইট এর মাধ্যমে তার মা কে সংকেত দেয় ঘর থেকে দৌড়ে পালিয়ে যেতে কারন তার মা কে ধাওয়া করে আসছে প্যারালাল দুনিয়া থেকে ডেমো ড্রাগন। 

পুলিশ চিফ এর ধারনা সকল সিক্রেট লুকাতে কেউ বা কারা Will এর পুতুল দিয়ে সবাইকে ধোকা দেওয়া চেষ্টা করছে যাতে সবাই মেনে নেয় Will মারা গিয়েছে। কিন্তু চিফ এর কাছে সব নাটক ধরা খেয়ে যায়। সে বুঝতে পারে সেই রিসার্চ সেন্টারেই চলছে অদ্ভুত কিছু। এখন কথা হলো তারা কি পারবে Will কে রক্ষা করতে এবং ফিরিয়ে আনতে তার আসল ঠিকানায় আর আদেও কি Will বেচে আছে।

Eleven কি দমিয়ে রাখতে পারবে সেই ডেমোড্রাগন যা কিনা চলে এসেছে ল্যাব এর গুপ্ত পথ দিয়ে।

যাতে বেচে যায় তার বন্ধুরা জানতে হলে আপনাকে মুভিটি দেখতে হবে মানে ওয়েব সিরিজ।।

Eleven কি পারবে প্যারালাল জগতের পথ বন্ধ করে দিতে নাকি নিজেই হারিয়ে যাবে সেই প্যারালাল দুনিয়াতে যেখানে Will হারিয়েছে……। দেখা হবে কি তার বন্ধুদের সাথে আবার।

যাই হোক এখানে ওয়েব সিরিজের কিছু টুইস্ট আপনাদের সাথে শেয়ার করেছি যা কিনা বিভিন্ন অংশের মিশ্রন তাই আপনি যদি আসল কাহিনী জানতে চান তবে আপনাকে ডাউনলোড করতে হবে।

এখানেই আমার রিভিউ শেষ করছি তবে যারা ডাউনলোড করতে চান তারা নিচের লিংকে ভিজিট করে নিজ দায়িত্বে ডাউনলোড করুন।

Download Source

যদি ভালো লেগে থাকে তবে লাইক, কমেন্ট এবং শেয়ার করে অন্যদের জানাতে ভুলবেন না কিন্তু।

তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে তবে আপনি চাইলে আমার লেখা অন্যান্য আর্টিকেল পড়ে আসতে পারেন নিচের লিংক থেকে।

www.DarkMagician.Xyz

সৌজন্যেঃ সাইবার প্রিন্স

8 thoughts on "Horror & Sci Fic মুভি প্রেমীরা দেখে নিন Stranger Things ওয়েব সিরিজ Review (Hindi Dubbed)"

  1. muhammad shuvo Contributor says:
    only horror nai vi
  2. Md Hamim Contributor says:
    Season 2 & 3 o lagbo
    1. Cyber Prince Author Post Creator says:
      পেয়ে যাবেন তার জন্য ভিজিট করুন http://www.DarkMagician.Xyz
  3. Abdul Gaffar Contributor says:
    Vai Hollywood movie download korar jonno valo speed ase amon akta toren site niye post din please
    1. Cyber Prince Author Post Creator says:
      Sorry I Can’t Because Trickbd Demoted Me.
    2. ZILLUR RAHMAN Contributor says:
      @Abdul bro hollywood bollywood netflix series sob kichu download er jonne ftpbd?net a giye index server a jan. R na hole 172?16?50?10 a giye dekhte paren..
      * (?) ইমজি রিমুভ করে ঐখানে . (ডট) দিন
  4. Abdul Gaffar Contributor says:
    Movies thumbnail dekha na gele ki movie download korchi boja jay?

Leave a Reply