সসালমুআলাইকুম,

Money Exchange Site বানানোর গত 2 পর্বে আমি আপনাদের দেখিয়েছিলাম কিভাবে Bitexchanger স্ক্রিপ্টটি দিয়ে সাইট বানাতে হয়. (যারা এখনো পোস্আ দুটি পড়েন নি তারা আমার প্রোফাইল থেকে পড়ে নিন…) | কিন্তু শুধুমাত্র স্ক্রিপ্ট ইনস্টল করলেই সাইট পূর্ণাঙ্গভাবে প্রস্তুত হয়না. পূর্ণাঙ্গভাবে প্রস্তুত করতে প্রয়োজন হয় ম্যানুয়্যালি Gateways এবং Rates Add করার.. আজকের পর্বটি এটি নিয়েই..

Gateways 2 ধরনের রয়েছে.. internal/default এবং external… আপনি যে Gateway গুলো internal gateway তে পাবেন না সেগুলো external gateway থেকে custom ভাবে Add করতে হবে..

Rate Add করার ক্ষেত্রে প্রতিটি gateway এর সাথে প্রতিটির Rate আলাদা আলাদাভাবে Add করতে হবে.. যেমনঃ Paypal to bKash, Paypal to Dbbl আবার bKash to Paypal, Dbbl to Paypal..

Gateway এবং Rate Add করার পুরো বিষয়টি লিখে বোঝাতে গেলে লিখা অনেক বড় হয়ে যাবে এবং সময় লাগবে লিখতে.. বোঝাতে এবং বুঝতেও সমস্যা হবে.. তাই আপনাদের জন্য ভিডিও দিলাম..আন্তরিকভাবে দুঃখিত পোস্টেই না বোঝাতে পারার জন্য..আর আপনারা দেখলেই বুঝতে পারবেন কেনো পোস্টে লিখলামনা.. ভিডিও Embed করে দিচ্ছি এবং লিংকও দিয়ে দিচ্ছি যাদের embed করা ভিডিও দেখতে সমস্যা তাদের জন্য.. কোনো সমস্যা হলে এখানে প্রশ্ন করতে পারেন অথবা ভিডিওতে কমেন্ট করতে পারেন অথবা ফেসবুকে নক করতে পারেন..

[h1] ভিডিও টিউটোরিয়ালঃ [/h1]

Direct Video Link

এখন এ পর্যন্তই..কষ্ট করে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ..
কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন..

যেকোন প্রয়োজনে ফেসবুকে আমিঃ


Parves Hossain Rabby (Page)

Parves Hossain Rabby (Profile)

6 thoughts on "Gateway এবং Rates Add করুন আপনার Money Exchange সাইটে.."

  1. Fazley Sabbir Contributor says:
    Vai ei site er script. Sell debo https://fsdroid.tk matro 15$ e.
  2. Anwar Contributor says:
    css kaj korena script er
  3. zbarju1 Contributor says:
    Logo change kore kivhabe?
  4. Levi Author says:
    সুন্দর।

Leave a Reply