মো ফজলে রাব্বি একজন সরকারী চাকুরে। সারাদিন কর্মব্যস্ত থাকেন। কর্মব্যস্ততার এই মুহুর্তে তার একমাত্র সঙ্গি তার সাথ থাকা ল্যাপটপ টি। তিনি তার গুরুত্প পুর্ন অফিসিয়াল কাজ কর্মসহ সকল কিছু এই ল্যাপটপটিতিই সেভ করে রাখেন। কিন্ত সমস্যা বাধে তখনই যখন তিনি ঐ ফাইল বা ডকুমেন্ট আবার কম্পিউটারে সার্চ করেন।

কর্ম ব্যস্ততার মাঝে তিনি তার ফাইল বা ডক্যুমেন্টটি আসলে কোথায় কোন ড্রাইভে কোন ফাইলের মধ্যে রেখেছেন তা আর মনে করতে পারছেন না। এ নিয়ে তিনি তো মহা সংকটে! তিনি এখন কি করবেন? ফাইল বা ডক্যুমেন্টটি তার এখনই খুঁজে পাওয়াটা জরুরী। ফাইলটি কি নামে সেভ করেছেন সেটি ও তাঁর পুরোপুরি মনে নেই, মনে যা আছে তা আংশিক। তিনি এখন কি করবেন?

আমার প্রিয় ও সম্মানিত পাঠকগন, নিশ্চয় আপনিও ফজলে রাব্বি সাহেবের মত এসমস্যায় অনেক বার পড়েছেন! আর মনে মনে ভাবছেন কি করে এসমস্যা থেকে মুক্তি পাবেন। হ্যাঁ তাহলে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। হ্যা আমরা অনেকেই এসকল সমস্যায় হর-হামেশাই পড়ে থাকি। আর এখন থেকে এটি নিয়ে টেনশন করতে হবেন। আপনার যে কোন ফাইল যখন যেখানেই রাখেন না কেন, তা সার্চ করে খুঁজে বের করার দায়িত্বটা এখন হতে একটি ছোট্ট সফটওয়ার টুলস এর উপর ছেডে দিন। হ্যাঁ সফট্ওয়ারটি একে বারে ছোট্ট হলেও অনেক কাজের কাজী। নিমিষেই আপনার ফাইল বা ডকুমেন্টটি খুঁজে আপনার সামনে হাজির করবে। সফট্ওয়ারটির নাম Everything Search। সফটওয়ারটি আপনার কম্পিউটারে ইনসটল করার পর আপনি নিচের মত একটি উইন্ডো দেখতে পাবেন। নীচের দেখানো মত আপনার ফাইলটির নাম লিখুন আর দেখুন নীচে আপনার ফাইলটি আপনার সামনে হাজির হয়ে গেছে। সেখান হতে ডাবল ক্লিক করে সরাসরি চলে আপনার স্টোর করে রাখা ফাইল লোকেশনে।


তো আর দেরী কেন বন্ধুগন! এখনই ডাউনলোড করুন এই ছোট্ট ও কাজের সফটওয়ার টুলসটি যা আপনার মহামুল্যবান সময়ের অনেকখানি সাশ্রয় করবে। সফ্টওয়ারটি নীচের ডাউনলোড বাটনটির উপর ক্লিক করে ডাউনলোড করুন। আর এখন থেকে সকল ফাইলটি খোঁজার দায়িত্বটি ছেড়ে দিন, এই সফট টুলস্ টির উপর!
Mediafire Download Link

6 thoughts on "[সুপার ট্রিক] আপনার কোথায় কোন ফাইলটি রেখেছেন, এবার একদম ভুলে যান ! মনে রাখার দায়িত্ব দিন এই ছোট্ট সফ্টওয়ারটিকে !"

  1. rcbiddut rcbiddut Contributor says:
    good


  2. Shakil khshakil Contributor says:
    Sotti onk kajer,,
  3. SH Utso SH Utso Author says:
    post এর category টি ঠিক ছিলো না, তাই এটিকে C programming category থেকে move করে Windows PC তে রাখা হলো।

    tune টির জন্যে ধনবাদ। 🙂

  4. DigitalMaMa CyberWarrior Subscriber Post Creator says:
    Tnx & sorry plz promote me tuner

Leave a Reply