আমরা চাই সবার থেকে উন্নত থাকতে আর পিসির বেলায় তো সেটা অবশ্যই। তাই আপনার পিসিকে 3D রুপ দিতে চাইলে চলুন দেরী না করে শুরু করা যাক আজকের টপিক A Multi Touch 3D Physics Desktop.

 

 

আমার আজকের টপিক হচ্ছে A Multi Touch 3D Physics Desktop নিয়ে যা কিনা বেশী কাজে আসবে Touch ব্যবহারকারীদের জন্য তবে মাউস ব্যবহারকারীরা ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন।

 

 
আপনি কখনো Hollywood মুভি গুলোর মত Effect নিজের পিসিতে ব্যবহার করার কথা ভেবেছেন।
তারা কতই না মজা করে হাত ব্যবহার করে ধাক্কা দিয়ে পিসিকে অপারেট করে থাকে। দেখতেও একটা অসাম ফিলিংস চলে আসে নিজের মধ্যে। এই রকম পিসি যদি আমার থাকতো হয়তো অনেকেই এমন আফসোস করে বসেন। তবে আপনি কিন্তু চাইলেই আপনার পিসিকে নিয়ে যেতে পারেন ভিন্ন মাত্রায়, অন্যদের থেকে একদম আলাদা স্টাইলে।
 

না আমি আসলে হয়তো সেই কল্পনায় তৈরী করা পিসিকে বাস্তবে রুপ দিতে পারবোনা তবে হ্যা চাইলে অনেকটা উন্নত করার আইডিয়া দিতে পারবো। যার জন্য আপনার দরকার হবে একটি সফটওয়্যার আর সাথে উইন্ডোজ অপারেটিং ইন্সটল করা একটি পিসি।

প্রথমত আপনি এই সফটওয়্যার  এর মাধ্যমে আপনার Desktop কিংবা Laptop কে দিতে পারবেন সম্পূর্ণ 3D রুপ। আপনি নিজের মত Wallpaper নির্বাচন করে দিতে পারবেন এর সৌন্দর্য বাড়িয়ে।
আপনার পিসির মনিটর মনে হবে যেন একটা বদ্ধ রুম। আপনি Desktop এ অবস্থান করে করতে পারবেন অনেক ধরনের কাজ। আপনি আপনার ফাইল গুলোর জন্য ব্যবহার করতে পারবেন Pile ফিচার। 

 
আপনি আপনার Desktop সাজানোর কাজে ব্যবহার করতে পারবেন Widget. আপনি সাথে কিছু Theme পাবেন। আর চাইলে তাদের সার্ভিস থেকে অন্য নতুন Theme আপডেট করতে পারবেন।
 

 
আপনার জন্য থাকছে Slide Show এবং Sticky Note এর ফিচার। আপনি আপনার Desktop এ কানেক্ট করে রাখতে পারবেন Facebook,Twitter,Email. যাতে করে নতুন কোন নোটিফিকেশন আসলে Desktop এ বসেই সব নিয়ন্ত্রন করা যায়।
 

 
আর আপনি মাউস ক্লিক কিংবা Touch করে ঘোরাতে পারবেন সম্পূর্ণ Desktop এর কোনা কিংবা 3D ঘর গুলো। আমি যদিও সাজাই নাই ঠিক করে উলটাপালটা রেখে দিয়েছি তবে এর লুক টা ভালো লেগেছিল এক সময়। এক সময় বলার কারন Maybe ২০১২-২০১৫ তে A Multi Touch 3D Physics Desktop ব্যবহার করেছিলাম। আর অনেকদিন পর ক্লাউড ঘাটতে গিয়ে এর দেখা মিললো তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি যেই ভাবা সেই কাজ।
 
আর কিভাবে কাস্টমাইজ করা যায় তা আপনি চাইলে ডাউনলোড করে দেখে নিতে পারেন। তবে এটা আপনাকে মানতেই হবে এটা আপনার Desktop এর মাঝে একটি অন্যরকম Feature এনে দিবে যা হয়তো কোন প্রকার Skin Pack কিংবা Theme ব্যবহার করে আপনি পাবেন না।
 
তাহলে আপনি যদি ডাউনলোড করতে চান তবে আপনাকে মূল সোর্স থেকে ডাউনলোড করতে হবে সোর্স লিংক নিচে যুক্ত করে দেওয়া হলো।
 
(সোর্স লিংক থেকে ডাউনলোড নিজ দায়িত্বে করবেন)
 
A Multi Touch 3D Physics Desktop 
 
 
Size: 19MB
Pass: DarkMagician.Xyz
 
জানিনা ভালো লেগেছে কিনা তবে যদি ভালো লেগে থাকে তবে আপনার মতামত জানাতে ভুলবেন না পাশাপাশি লাইক, কমেন্ট শেয়ার করবেন যদি ভালো লেগে থাকে।
 
তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে তবে যদি সময় থাকে ঘুরে আসতে পারেন আমার ছোট্ট সাইট থেকে নিচে লিংক।
 
Presented By: www.DarkMagician.Xyz

4 thoughts on "এবার আপনার পিসিকে বানিয়ে ফেলুন 3D সবার জন্য তবে Windows Touch ব্যবহারকারীরা অবশ্যই দেখবেন A Multi Touch 3D Physics Desktop"

    1. Cyber Prince Author Post Creator says:
      প্রিয় ভাইজান পোষ্টে যুক্ত ছিলো তবে আপনার সুবিদার্থে DarkMagician.Xyz

Leave a Reply