মাইসেল মোবাইল বাজারে নিয়ে এসেছে ৭ ইঞ্চি ডিসপ্লের থ্রিজি ডুয়েল সিম ট্যাবলেট পি২+ (চ২+)। এন্ড্রয়েট ললিপপ ৫.১ চালিত ট্যাবটিতে রয়েছে ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর। থ্রিজি নেটওয়ার্ক সাপোর্টের ট্যাবটিতে রয়েছে ১ জিবি র্যাম এবং ৮জিবি রোম এবং ব্যাবহার করা যাবে ৩২ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরী কার্ড। 😀 😀

মাইসেল মোবাইল বাজারে নিয়ে এসেছে ৭ ইঞ্চি ডিসপ্লের থ্রিজি ডুয়েল সিম ট্যাবলেট পি২+ (চ২+)। এন্ড্রয়েট ললিপপ ৫.১ চালিত ট্যাবটিতে রয়েছে ১.৩ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর। থ্রিজি নেটওয়ার্ক সাপোর্টের ট্যাবটিতে রয়েছে ১ জিবি র্যাম এবং ৮জিবি রোম এবং ব্যাবহার করা যাবে ৩২ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরী কার্ড।

মাইসেলে অত্যাধুনিক এই ট্যাবটিতে ব্যবহার করা হয়েছে ৩০০০ এম এ এইচ লি-পলিমার ব্যাটারি যা দিবে দীর্ঘক্ষন চার্জ থাকার নিশ্চয়তা।
রয়েছে ২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ১.৩ মেগাপিক্সেল ফ্র্রন্ট ক্যামেরা, স্লীম ডিজাইনের ট্যাবটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার।
ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ ও হটস্পট, এফএম রেডিও সাপোর্ট, ফটো ভিউয়ার/এডিটর, ডকুমেন্ট ভিউয়ার, ভয়েস মেমো, ডায়াল, কমেন্ডস এবং রেকর্ডার সমৃদ্ধ এই ট্যাবটি বর্তমান সময়ের সকল চাহিদা পূরণে সক্ষম। এছাড়া টি.পি সেন্সর, জি-সেন্সর, এর মত গুরুত্বপূর্ন কিছু সেন্সর ব্যবহার করা হয়েছে ট্যাবটিতে।
ও.টি.জি সুবিধা থাকায় এর মাধ্যমে পেন ড্রাইভ, মাউস, কী-বোর্ড ব্যবহার করা যাবে। মাইসেল গ্রাহকদের চাহিদা ও রুচির দিকটি বিবেচনা করে নতুন প্রযুক্তির সাথে সাশ্রয়ী মূল্যে মান সম্পন্ন পন্য গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার মাইসেল বাজারে এনেছে ৭ ইঞ্চি ডিসপ্লের এন্ড্রয়েড ললিপপ চালিত নতুন ট্যাব পি২+ (চ২+)

মাত্র ৫৫৯৯ (পাঁচ হাজার পাঁচশত নিরানব্বই) টাকা দামের এই ট্যাবলেটটির সাথে দেওয়া হচ্ছে আর্কষনীয় একটি ও.টি.জি ক্যাবল ও একটি আর্কষনীয় ফ্লিপ কভার।

♠ফ্রি সিম অফার পেতে ভিসিট করুন TipsAdd.Com♠

3 thoughts on "MyCell P2+ ট্যাব এখন বাজারে জেনে নিন এর কিছু বৈশিষ্ট"

  1. jalalhossen Author says:
    nice


  2. ѕσнαg Djsohag99 Contributor says:
    Etar che symphony onek vlo..
    1. ARFAT Md ARFAT Contributor says:
      Till…Bolecen/!!Sohag,,,,Vai

Leave a Reply