আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

symphony

দেশের মোবাইল বাজারে পরিচিত এক নাম ‘সিম্ফোনি’। স্বল্পমূল্যে নতুন আপডেট সব প্রযুক্তির সঙ্গে মোবাইল ইউজারদের পরিচিত করিয়ে ইতিমধ্যে প্রতিষ্ঠানটি সুনাম কুড়িয়েছে।

এই ধারাবাহিকতায় মোবাইল ব্যবহারকারীদের জন্য সিম্ফোনি নিয়ে এলো নতুন চমক ‘স্টুডিও ৫০’ হ্যান্ডসেট। ৫.০ অ্যান্ড্রয়েড ললিপপে চলা এই সেটটিতে সিম্ফোনি দিয়েছে উচ্চ ক্ষমতা সম্পন্ন ৩০০০ এমএএইচ ব্যাটারি। রয়েছে সর্বাধুনিক স্মার্ট জেস্টার টেকনোলজি। এর মাধ্যমে বড় ডিভাইসটিকে এক হাতে ব্যবহার করা অনেক সহজ হবে। স্ক্রিন অফ থাকা অবস্থাতেও ফোনের বিভিন্ন অ্যাপ্লিকেশন ওপেন করা সহজ হবে।

লি-পলিমার ক্ষমতা সম্পন্ন হ্যান্ডসেটটিতে রয়েছে ৬ ইঞ্চি কিউএইচডি আইপিএস বিগার স্ক্রিন, পাওয়ারফুল ক্যামেরা। ৮ মেগাপিক্সেল ব্যাক এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সম্পন্ন সেটটিতে তোলা যাবে ঝকঝকে সব ছবি।সিম্ফোনির নতুন চমক স্টুডিও ফিফটি

১.৩ কোয়াড কোর প্রসেসর ও ১ জিবি র‌্যামের কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে বেশ সাবলিল গতিতে এবং এ্যাপসও চলবে অনেক দ্রুত । এতে মেইল ৪০০-এমপি২ জিপিইউ থাকার কারণে গেমসও খেলা যাবে দুর্দান্ত গতিতে। এতে রয়েছে ৮ জিবি স্টোরেজ সুবিধা। আর তা এক্সপান্ডেবল করা যাবে ৩২ জিবি পর্যন্ত।

এছাড়াও সেটটিতে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, যে কারণে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সঙ্গে সংযোগ করে ব্যবহার করা যাবে ।

আর সেটটির বাজার মূল্যও হাতের নাগালে। মাত্র ৯ হাজার ৪৯০ টাকায় দুর্দান্ত এই স্মার্টফোনটি চলে আসবে আপনার হাতের মুঠোয়।

আরো নতুন নতুন টিপস পেতে এখানে ভিসিট করুন।

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

Leave a Reply