৯ থেকে ২০ সেপ্টেম্বর, ২০১৫-এর মধ্যে যেকোন কাস্টমার গ্যালাক্সি নোট ৫ প্রি-বুকিং করতে পারবেন (প্রি-বুকিং কনফার্মেশন ৫০০০ টাকা এবং ইএমআইএমাউন্ট প্রি-বুকিং এর টাকা বিবেচনা করে হিসাব করা)। প্রি- বুক করা গ্রাহকগণ পাবেন ফ্রি এস-ভিউ কাভার, ছাড়কৃত রেটে বোনাস ডাটা, মাসিক কিস্তি/ইএমআই সুবিধা ও টাইম জোন-এর পক্ষ থেকে ১০,০০০ টাকা সমমূল্যের গিফট ভাউচার।
ইএমআই সুবিধা: সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত (৩,৬, ৯, ১২, ১৮ ও ২৪ মাস) শুধুমাত্র গ্রামীণফোন স্টার কাস্টমারদের জন্য প্রযোজ্য। স্টার ছাড়া অন্য জিপি কাস্টমারদের জন্য সর্বোচ্চ ১২টি ইএমআই সুবিধা (৩, ৬, ৯ ও ১২) প্রযোজ্য। যে সকল ব্যাংকের কার্ডে ১২ মাসের ইএমআই সুবিধা পাওয়া যাবে সেগুলো হচ্ছে: স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক (এমেক্স), ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল কমার্স ব্যাংক, ডাচ্- বাংলা ব্যাংক, ওয়ান ব্যাংক ও মিডল্যান্ড ব্যাংক। ১৮ ও ২৪ মাসের ইএমআই সুবিধা পাওয়া যাবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক (এমেক্স) ও ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে।
প্রি-বুক করা গ্রাহকগণ ৫০০টাকায় ৮জিবি ডাটা (মেয়াদ ৩০দিন) উপভোগ করতে পারবেন। ট্যাগ-ইন এর মাধ্যমে বিশেষ ডিসকাউন্ট রেটে এই ডাটা উপভোগ করতে গ্রাহকদের সদ্য কেনা নোট ৫ হ্যান্ডসেটের মেসেজ অপশনে Note লিখে 5050 নম্বরে এসএমএস পাঠাতে হবে। এই সুবিধাটি ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ৩ বার নেয়া যাবে ও আগ্রহী গ্রাহকদের দ্বিতীয় ও তৃতীয় বারের জন্য অফারটি নিতে মেসেজ অপশনে Note5 লিখে 5050 নম্বরে এসএমএস পাঠাতে হবে।
ট্যাগ-ইন এর মেয়াদ ২মাস। তবে কোন কাস্টমার যদি অফারের ৫৯তম দিনে ট্যাগ-ইন করে থাকেন তাহলে তিনি ডাটা অফারটি পরবর্তী ২ মাসে সর্বোচ্চ ২ বার উপভোগ করতে পাবেন। ডাটা অফারটি গ্রাহকগণ কতবার উপভোগ করেছেন তা জানতে মেসেজ অপশনে Count লিখে 5050 নম্বরে (ফ্রি) এসএমএস পাঠাতে হবে।
কিস্তি সুবিধায় গ্রামীণফোন এবং স্যামসাং Galaxy Note 5 অফারটির শর্তাবলী কোন গ্রাহক একই হ্যান্ডসেট থেকে একাধিকবার ট্যাগ-ইন করলে সঠিকভাবে প্রথমবার ট্যাগ-ইন করা নম্বরটিতেই ক্যাম্পেইনের সুবিধা পাওয়া যাবে। ট্যাগ-ইন এর পর নোট ৫ ও বোনাস ডাটার বান্ডেলটি অটুট রাখতে হবে।
>> IMEI লিস্ট অনুযায়ী অফার অ্যাক্টিভেশন করতে হবে
>> প্রিপেইড গ্রাহকদের ক্ষেত্রে মেয়াদ থাকাকালীন ২০০ এমবি পর্যন্ত ০.০১টাকা/১০ কেবি হারে অতিরিক্ত ব্যবহার ফি প্রযোজ্য। মেয়াদ শেষে প্রিপেইড গ্রাহকদের ডাটা প্যাক ডিঅ্যাক্টিভেট হয়ে যাবে।

>> ডাটা ব্যালেন্স জানতে ডায়াল করুন *৫৬৭#
>> কাস্টমার ৩০দিনের মধ্যে অফারটি রিনিউ না করলে তা স্বয়ংক্রিয়ভাবে ডিঅ্যাক্টিভেট হয়ে যাবে
>> সকল চার্জে ৩% সম্পূরক শুল্ক এবং সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য
>> হ্যান্ডসেট সংশ্লিষ্ট বিক্রয়োত্তর সেবা হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠানের কাছ থেকে পাওয়া যাবে। ক্রেডিট কার্ডে ইএমআই সংশ্লিষ্ট বিষয়-এর যাবতীয় দায়-দায়িত্ব নিজ নিজ ব্যাংক কর্তৃপক্ষ বহন করবে।
>> গিফট কুপনের দায়-দায়িত্ব স্যামসাং কর্তৃপক্ষ বহন করবে
>> অফারটি চলবে ৪ নভেম্বর, ২০১৫ পর্যন্ত

One thought on "কিস্তি সুবিধায় গ্রামীণফোন এবং স্যামসাং নিয়ে এলো Galaxy Note 5"

  1. SaRuF Contributor says:
    ডিয়ার এডমিন ভাই তুমি যদি এই কমেন্টটি দেখে থাকো তাহলে বলি আমি একটি পোষ্ট করেছি পোষ্টি টি কাজের আর ভালো লাগলে
    আমার পোষ্টি review করবেন


Leave a Reply