আসসালামুয়ালাইকুম,
হোয়াটসঅ্যাপ গাইস ইস্মিয়া বয় ইমরান এন্ড ওয়েলকাম টু পোস্ট ১৯৯ সো গাইস দেখতে দেখতে পোস্ট ১৯৯ চলে আসছে এন্ড আমি কল্পনা করি এত তাড়াতাড়ি আমি অলমোস্ট প্রায় ২০০ নম্বর পোস্টে চলে আসছি।

সো গাইজ পোস্টটি শুরু করার আগেই সবার কাছে আমার ছোট্ট একটা রিকুয়েস্ট ভাই প্লিজ আমার ইউটিউব চ্যানেলটা সাবস্ক্রাইব করে রাখুন। ইনশাল্লাহ আপনাদের দোয়া থাকলে খুব শীঘ্রই আমি ভিডিও আপলোড করা শুরু করে দিবো।

পোস্টটি শুরু করার আগে একটি ডায়লগ দিয়ে শুরু করবো টাকায় আমার ছিনিমিনি করে…… যদিও ডায়লগ টা আফ্রিদি ভাইয়ের ছিল। I like to copy the dialog?

আমার মত কে কে জানতেন না যে আগামী ১৮ সেপ্টেম্বর মঙ্গল গ্রহে লঞ্চ হবে M সিরিজের নতুন ফোন Galaxy M30s ? আরে ব্যাটা কি কইতাছোস এগুলা মাথা ঠিক আছে? ? আই এম সরি আমার মাথা ঠিক ছিল না বেসিক্যালি ফোনটা আমাদের দেশেই লঞ্চ করতে চলেছে।

আচ্ছা জানেন কি কোনটি আকর্ষণীয় হতে চলেছে কেন? আরে গাধা আমরা যদি আকর্ষণ টা কি জেনেই থাকি তাহলে তোর পোস্ট দেখতে আসছি কিল্লিগা?? সরি ভাই বলতেছি। এই ফোনটির মুখ্য আকর্ষণ হবে ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা।


আসুন জেনে নিই Samsung Galaxy M30s ফিচার ও স্পেসিফিকেশন:
স্যামসাং গ্যালাক্সি এম৩০এস ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে।

যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে এফ/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল সেন্সর ও এফ/২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনে ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।


এছাড়াও যদি অন্যান্য ফিচার এর প্রসঙ্গে আসি তাহলে এতে রয়েছে ৬.৪ ইঞ্চি AMOLED ডিসপ্লে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে আসবে ৪ জিবি র্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং 6 জিবি র্যাম + ১২৮ জিবি স্টোরেজ। প্রসেসরের কথা বললে এতে কোম্পানির নিজস্ব এক্সিনস ৯৬৯১ প্রসেসর দেওয়া হবে।

ভাই সব বুঝলাম কিন্তু কয় টাকা দাম? হ্যাঁ সত্যি ফোনটি আমাদের মত গরিব দের জন্য নয় ? এমন কথা বলছি কারণ ফোনটি কিনতে গেলে আপনাকে গুনতে হবে ২১,৯৯৯ টাকা।

সো গাইজ পোস্টটি কেমন লাগলো নিশ্চয়ই কমেন্ট করে জানাবেন, সত্যি ভালো লাগলে অবশ্যই একটা লাইক দিবেন। আর ভালো না লাগলে প্লিজ ভাই কমেন্ট বক্সে বাজে মন্তব্য করবেন না।
আজকের এই পোস্টটি এখানেই শেষ করতে হচ্ছে এবং আপনাদেরকে অপেক্ষা করতে হচ্ছে ২০০ নম্বর পোস্টের জন্য।

গুগোল গিফট কার্ড ও অনলাইনে যেকোন প্রয়োজনে আমার সঙ্গে যোগাযোগ করুন: ০১৩১৬৯২৫৩২২ অথবা ০১৯৯৮৮১২৯৩৫

3 thoughts on "Samsung Galaxy M30s ৬০০০ এমএএইচ ব্যাটারির সাথে?? স্পেসিফিকেশন পোষ্টের মধ্যে।"

  1. Mamodul Hasan Contributor says:
    Ha ha ha not 21k it is 29k bro
    1. Imran Contributor Post Creator says:
      না ভাই।
  2. Naeem Sarkar Contributor says:
    Details e to valo kore kisui bollen na

Leave a Reply