আসসালামুয়ালাইকুম গাইস,
আমি ইম ইম ইমরান এন্ড স্বাগতম জানাচ্ছি আমার ২১৩ নম্বর পোস্টে ক্লিক করার জন্য।
টাইটেল দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন? পোস্টটি হচ্ছে স্বামীদের নিয়ে😋 ও ছরি শাওমি CC9 কে নিয়ে।

যদিও শাওমি একদিনে কয়টা জানি পাখি মারছে? 🤔 হ্যাঁ মনে পড়ছে সাড়ে ৯৯ টার কাছাকাছি, এর আগে ভিভো এক ঢিলে ৯৮ পাখি মারছিল তাই শাওমি তাদেরকে টেক্কা দেয়ার জন্য এক ঢিলে সাড়ে ৯৯ টার মত পাখি মেরে ফেলেছে।

এমন কথা বলছি কারণ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো সব সময় একজন আরেকজনের সাথে কম্পিটিশন করে থাকে। এবারে গ্রাহকদেরকে একসঙ্গে নতুন প্রযুক্তি উপহার দেয় এবং সেই সঙ্গে ওই কম্পিটিশন কে একটু উস্কে দেওয়ার জন্য শাওমি বাজারে এনেছে ৫ ক্যামেরার CC9 Pro

শাওমি MI CC9 প্র ডিভাইস টির ব্যাক পোরশন টা দেখতে কিছুটা MI CC9 pro এর মতো হলেও এটি আলোচনায় এসেছে মূলত এর পেনটা ক্যাম্প সেটাপ এর কারণে,

ডিভাইসটির পিছন দিকের চারটি ক্যামেরার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি ১০৮ মমেগাপিক্সেলের কুয়াট বাই সেন্সরের ক্যামেরা যা ২৭ মেগাপিক্সেলের এর ছবি তুলবে ও না আসে আর বাকি তিনটি শর্ট টেলি ফটো লং টেলি ফটো এবং হোয়াইট অ্যাংগেল ক্যামেরা গুলো ৫ -১২এবং ২০ মেগাপিক্সেলের।

ফিফটি এক্স ডিজিটাল এবং ফাইভ এক্স অপটিক্যাল জুম এর সঙ্গে স্বল্প আলোতে ভালো ছবি তুলতে ক্যামেরা গুলোর নিচে রয়েছে ডুয়েল ফ্লাশ, এছাড়াও এক্সপোজার কম্পেন্সেশন ও আই এস ফিচার রয়েছে ডিভাইসটির সঙ্গে।

স্মার্টফোনটির সামনের দিকে রয়েছে থার্টি টু মেগাপিক্সেল সেলফি ক্যামেরা Xiaomi MI CC9 Pro যে কোন আলোতে ভিডিও ধারণ ল্যান্ডস্কেপ মুড আলট্রা মোড এ ছবি তুলতে পারদর্শী।

2.2 গিগাহার্জ অক্টা কোর প্রসেসর ১২৮ জিবি রম এবং ৬ জিবি র্যাম থাকায় মোবাইল গেমারদের জন্য একটি বাড়তি পাওনা।

ফোনটির ব্যাটারি ৫২৬০ mAh এবং রয়েছে ৩০ মিনিটে ৫৮ পার্সেন্ট চার্জিং এর ফাস্ট চার্জিং সুবিধা, গরিলা গ্লাস 5 দ্বারা সুরক্ষিত এর অ্যামোলেড ডিসপ্লে টি 398 ppi pixel density
ফোনটির ভারতের বাজারে দাম রাখা হয়েছে ২৮ হাজার রুপির মত।

বিঃদ্রঃ এটি একটি শর্ট রিভিউ ছিল,
পোস্টটিতে পাঁচটি নয় দশটি নয় মাত্র একটি লাইক দিয়ে দিবেন, এবং কমেন্ট বক্সে ইচ্ছামত কমেন্ট করে আমাকে জানাবেন। আজকের মত হারিয়ে যাচ্ছি আবার ফিরে আসছি শিগ্রই সবাই ভাল থাকবেন।


Aliexpress, Gearbest সহ যেকোনো ইন্টারন্যাশনাল ই-কমার্স থেকে অর্ডার করুন বিকাশে পেমেন্ট করে , যোগাযোগ FB: এখানে ক্লিক করুন মোবাইল: ০১৩১৬৯২৫৩২২ ডলার বাই সেল ও করতে পারবেন।

11 thoughts on "Xiaomi MI CC9 Pro আপনার জন্য বেস্ট স্মার্টফোন হবে? | শর্ট রিভিউ!"

  1. Abedin Contributor says:
    Vai onno mobile theke amar mobile (xiaomi mi A2) a sharit ar maddome kisui pathano jai na.kintu amar mobile theke sharit ar maddome onno mobile a sob kisu pathano jai.ar karone ki ?


    1. Imran Imran Contributor Post Creator says:
      ভালো করে চেক করে দেখুন তো আপনার ফোনের মধ্যে hotspot আছে কিনা
  2. FazlaY Contributor says:
    Kobe asbe eita? AtC review dile zodi valo boji tahole kinbo sure
  3. Sohel Rana Contributor says:
    15k er moddhe mi bander valo phone hobe?
    1. Saad ☑️ Saad ☑️ Contributor says:
      redmi note 7S
    2. Fazley Sabbir Fazley Sabbir Contributor says:
      Redmi 8
    3. Sohel Rana Contributor says:
      redmi 8a ta kemon hobe?
    4. Fazley Sabbir Fazley Sabbir Contributor says:
      8 valo amar mote..ami use kori.
  4. Astonnoor Astonnoor Contributor says:
    Main Jinish Tai Ullekh Koren Ni. Chipset Koto?


Leave a Reply