আলোচনাঃ

আগের স্মার্টফোনগুলোর ব্যাপক সাফল্যের পর স্পার্ক সিরিজের আরেক চমক ‘স্পার্ক ৬’ নিয়ে হাজির হল টেকনো মোবাইল। সর্বোচ্চমানের ছয়টি আপগ্রেডেড ফিচারসহ বাংলাদেশের বাজারে আসা নতুন এ স্মার্টফোনটির দাম ক্রেতাদের নাগালের মধ্যেই রাখা হয়েছে।

স্পার্ক ৬ ফোনটিতে একটি অনন্য ক্ষমতাধর হেলিও জি৭০ অক্টা-কোর চিপসেট, ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি, ৬.৮ ইঞ্চির একটি এইচডি+ডট-ইন আকর্ষণীয় বড় ডিসপ্লে, এআই প্রযুক্তির ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে আরও তিনটি ক্যামেরা, অডিও এবং সফটওয়্যার ফিচার রয়েছে। দুটি নজরকাড়া ওশান ব্লু ও কমেট ব্ল্যাক রঙে আসা টেকনো ‘স্পার্ক ৬’ বাংলাদেশের বাজারে মাত্র ১৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, ‘গ্রাহকদের প্রয়োজনের কথা চিন্তা করে বাজারে থাকা অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়ে সেরা স্মার্টফোন নিয়ে আসতে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব সময় যুক্ত থাকা, উন্নত মানের ছবি তোলা, বিনোদন বা মোবাইল গেমিংয়ে আগ্রহীদের জন্য শক্তিশালী প্রসেসর, বড় ডিসপ্লে ও বিশাল ক্ষমতার ব্যাটারি রয়েছে এমন স্মার্টফোন চান সবাই।

বাংলাদেশের বাজারে আসা নতুন স্পার্ক ৬: মোবাইলে রয়েছে হেলিও জি৭০ গেমিং প্রসেসর যা গেমপ্রেমীদের সব চাহিদা পূরণ করবে।’ টেকনো স্পার্ক ৬-এ থাকা হেলিও জি৭০ অক্টা-কোর চিপসেট স্মার্টফোনটির প্রসেসিংয়ের গতি ৬০ শতাংশ পর্যন্ত বাড়িয়ে তুলতে পারবে এবং সামগ্রিক পারফরম্যান্স ২৬ শতাংশ পর্যন্ত বাড়াবে। যা ব্যবহারকারীদের মাল্টি-টাস্কিং ও গেমিংয়ের পাশাপাশি বন্ধুদের সঙ্গে কথা বলতে ও দেখতে পারবে। স্পার্ক ৬ এর দারুণ সব ফিচার স্মার্টফোন ব্যবহারকারীদের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে বলে মনে করে বহুজাতিক কোম্পানি টেকনো মোবাইল।

সুত্রঃ টেকনো

12 thoughts on "টেকনো ‘স্পার্ক ৬’ ছয়টি আপগ্রেডেড ফিচারসহ বাংলাদেশের বাজারে আসা নতুন এ স্মার্টফোন"

  1. Lipon Islam Lipon Islam Author says:
    good


  2. Rasedul Hasan Rasedul Hasan Contributor says:
    এর থেকে realmi 5i বেটার…
  3. Dip Dey - Walker #57341 Dip Dey - Walker #57341 Contributor says:
    Realme 5i gameing ar jonno kemon ,
    1. ╰☆☆ Μ𝔞Ⓜ𝐔𝓷 ☆☆╮ ╰☆☆ Μ𝔞Ⓜ𝐔𝓷 ☆☆╮ Author Post Creator says:
      অনেকে রিয়েলমি 5i use করছে তবে ফোনটা নাকি স্লো
    2. LeGeNd Br0 AroNE⚡ Author says:
      Tecno,better
  4. LeGeNd Br0 AroNE⚡ Author says:
    Good


Leave a Reply