দেশের বাজারে, itel A48 ফোনের দাম ৬,৬৯০ টাকা এবং itel A25 Pro ফোন ৫,৪৯০ টাকায় কেনা যাবে

itel A48 এবং itel A25 Pro ফোনটি ফ্লিপকার্ট এবং অফলাইন স্টোরগুলিতে গ্রেডেশন ব্লু, গ্রেডেশন গ্রিন, গ্রেডেশন বেগুনি এবং গ্রেডেশন ব্ল্যাক কালারে বিক্রি হচ্ছে

itel A48 এবং itel A25 Pro দুটি ফোনই 32GB স্টোরেজ সহ আসে

itel লঞ্চ করল 32GB মেমরি সহ দুটি বাজেট স্মার্টফোন, দাম ৪,৯৯৯ টাকা থেকে শুরু
বাজেটে স্মার্টফোন সরবরাহকারী মোবাইল সংস্থা আইটেল (itel) দেশে দুটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে itel A48 এবং itel A25 Pro। বলে দি যে সংস্থা সম্প্রতি চার বছর পূর্ন করেছে এবং এই চার বছরে সংস্থা ৬ কোটির বেশি গ্রাহক তৈরি করেছে। এই বিশেষ উপলক্ষেই সংস্থাটি দেশে  নতুন ফোন নিয়ে এসছে। আসুন জেনে নেওয়া যাক ITEL এর এই স্মার্টফোনগুলি সম্পর্কে …

ITEL A48 এবং ITEL A25 PRO দাম

দেশের বাজারে, itel A48 ফোনের দাম ৬,৬৯০ টাকা এবং itel A25 Pro ফোন ৫,৪৯০ টাকায় কেনা যাবে। ফোনটি ফ্লিপকার্ট এবং অফলাইন স্টোরগুলিতে গ্রেডেশন ব্লু, গ্রেডেশন গ্রিন, গ্রেডেশন বেগুনি এবং গ্রেডেশন ব্ল্যাক কালারে বিক্রি হচ্ছে।

ITEL A48 এর স্পেসিফিকেশন

এই ফোনে একটি 6.1-ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে যা আইপিএস এবং স্টেন ওয়াটারড্রপ নচ সহ আসে। এছাড়াও ডিসপ্লেতে 2.5D কার্ভড গ্লাস রয়েছে। ফোনে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড গো 10। পাশাপাশি এটিতে 1.4GHz কোয়াড কোর প্রসেসর রয়েছে। ফোনটিতে একটি 5-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটি 2 জিবি র‌্যাম সহ 32 জিবি স্টোরেজ পাবে, যা মেমরি কার্ডের সাহায্যে 128 জিবি বাড়ানো যেতে পারে। এতে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সমর্থন পাওয়া যাবে। ফোনটিতে 3000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

ITEL A25 PRO এর স্পেসিফিকেশন

 

ফোনে 5 ইঞ্চি এইচডি ডিসপ্লে দেওয়া রয়েছে যা 1280×720 পিক্সেলের রেজোলিউশন সহ আসে। এই ফোনে একটি 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেল সেলফি লেন্সও রয়েছে। ফোনটিতে অ্যান্ড্রয়েড 9.0 ভিত্তিক অ্যান্ড্রয়েড গো রয়েছে। ফোনে দেওয়া হয়েছে 1.4GHz কোয়াড কোর প্রসেসরও রয়েছে। ফোনটি 2 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ সহ কেনা যাবে। এটিতে 3020mAh ব্যাটারি রয়েছে।

4 thoughts on "বাংলাদেশের বাজারেে ITEL লঞ্চ করল 32GB মেমরি সহ দুটি বাজেট স্মার্টফোন এবং ৩০২০ এমএএইচ ব্যাটারি"

  1. Lipon Islam Lipon Islam Author says:
    good..


Leave a Reply