আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

Motorola Moto E7 Plus

মোবাইল তো আমরা সবাই ব্যবহার করি। কেউ কমদামী আর বেশি দামী। বর্তমানে প্রতিদিন নতুন নতুন ফিউচার যুক্ত মোবাইল রিলিজ হচ্ছে। আর তার সাথে মোবাইলের দাম আগের তুলনায় অনেক কমছে।Android Operating System দ্বারা তৈরিকৃত মোবাইল সংখ্যা এবং কোম্পানি দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আজকে Android Operating System দ্বারা তৈরিকৃত এমনি একটি বড় কোম্পানির মোবাইল ফোনের রিভিউ দিতে যাচ্ছি। তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

ফোনের নামঃMotorola Moto E7 Plus

প্রথম রিলিজঃ সেপ্টেম্বর মাসের ১৬ তারিখে ২০২০

ফোনের কালারঃ নেভি ব্লু, অ্যাম্বার ব্রোঞ্জ

Body:Style →Minimal Notch;Material→Glass front, plastic body

ডিসপ্লেঃ ডিসপ্লের সাইজ ৬.৫ ইঞ্চি। ফোনের রেজুলেশন রয়েছে HD+ 720 x 1600 pixels (270 ppi) এবং এখানে IPS LCD Touchscreen রয়েছে।

পিছনের ক্যামেরাঃ পিছনের ক্যামেরা রেজুলেশন রয়েছে Dual 48+2 Megapixel এবং ফিউচার গুলো রয়েছে PDAF, LED flash, f/1.7 aperture, 1/2.0″, 0.8µm, depth, HDR & more আর ভিডিও রেকর্ডিং Full HD (1080p)

সামনের ক্যামেরাঃ সামনের ক্যামেরা রেজুলেশন রয়েছে 8 Megapixel এবং ফিউচার গুলো রয়েছে HDR, f/2.2, 1/4″, 1.12µm & more আর ভিডিও রেকর্ডিং Full HD (1080p)

ব্যাটারিঃ Motorola Moto E7 Plus এর ব্যাটারি রয়েছে লিথিয়াম-পলিমার 5000 এমএএইচ (Non-removable) এবং 10W Fast Charging

Performance: Motorola Moto E7 Plus এর Operating System রয়েছে Android 10। চিপসেট রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 (11 এনএম)।এই ফোনের RAM রয়েছে 4GB। প্রসেসর রয়েছে অক্টা কোর, 1.8 গিগাহার্টজ পর্যন্ত।

স্টোরেজঃ Motorola Moto E7 Plus ফোনে ROM রয়েছে 64GB

সিকিউরিটিঃ পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে আর Face unlock রয়েছে।

দামঃ Motorola Moto E7 Plus ফোন ১৪,৯৯৯ টাকা।

আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন অথবা ফেসবুকে জানাতে পারেন ফেসবুকে আমি

2 thoughts on "৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি আর ৬.৫ ইঞ্চি ডিসপ্লে অসাধারণ ফোন Motorola Moto E7 Plus"

    1. MD Shakib Hasan Author Post Creator says:
      ?

Leave a Reply