আসসালমুআলাইকুম প্রিয় TRICKBD এর সকল সদস্যগণ। সবাইকে সালাম জানিয়ে আমি অভি শুরু করছি আজকের পোস্ট, ভুল ত্রুটি ক্ষমা এর দৃষ্টি তে দেখবেন সবাই।

স্মার্টফোন ব্যবহার করেন না এমন মানুষ বর্তমানে খুঁজে পাওয়া যায় খুব কম। বর্তমানে সব কিছু ডিজিটালইজ্ড হচ্ছে তাই সব কিছুর ক্ষেত্রে আধুনিক দৃষ্টিকোণ অনুযায়ী স্মার্ট ফোন এর ব্যাবহার হয়ে আসছে।

আমরা অনেকই আছি যে নতুন একটি স্মার্টফোন কিনার কথা ভাবছি কিন্তু বাজেট স্বল্পতা এর জন্য চাইলেই কম বাজেট এর মধ্যে ভালো মোবাইল নিতে পারছি না। এই সমস্যা এর সমাধানে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন দিচ্ছে মাত্র ৯০০০ টাকা এর মধ্যে ভালো একটি ফোন।

দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ালটন সবসময় সবথেকে কম দামে সেরা স্মার্টফোন বাজারে আনতে চেষ্টা করে। সবার কথা বিবেচনা করে ওয়ালটন অরবিট Y21 নামে নতুন একটি মোবাইল বাজারে এনেছে গ্রাহকদের জন্য।

সবচেয়ে কম দামে দারুন সব কিছু নিয়ে এসেছে ওয়ালটন তাদের এই বাজেট ফোনটিতে। যা অন্যান্য ব্র্যান্ড এর ফোন গুলোতে খুব কম পরিমাণ লক্ষ্য করা যায় এটি।এই ফোনে পারফরমেন্সের দিকে সবথেকে বেশি দৃষ্টি দিয়েছে ওয়ালটন। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা গেমার তাদের জন্য এই ফোনটি স্বল্প বাজেট এর মধ্যেই বেশ ভালো ফলাফল দিবে।

এই ফোনে ব্যবহার করা হয়েছে শক্তিশালী একটি চিপসেট। ইউনিসক টাইগার ৬০৬ নামের ১২ ন্যানোমিটার এই চিপসেটে খুব ভালো পারফরমেন্স পাওয়া যায় যা ১০ হাজার টাকার নিচের ফোন হিসেবে সেরা। এই ফোন এর বেঞ্চ মার্ক স্কোর এসেছে ১,৬১,৩২২ স্কোর তুলতে পেরেছে যা বাজারের আর কোনো ফোনে সাধারণত পাওয়া যাবে না এই বাজেটে।

ফোনের জার্ম হবে ৪ জিবি এবং ইন্টারনাল স্টোরেজ হলো ৬৪ জিবি । গ্রাহক চাইলে এক্সট্রা মেমোরি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে ব্যাবহার করতে পারবেন। এই ফোনের এলসিডি ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে ৯০ হার্টজের হয় রিফ্রেশ রেট সুবিধা।

৬.৬ ইঞ্চির বড় ডিসপ্লেতে বিভিন্ন রকম ভিডিও এবং টাস্কিং এর ক্ষেত্রে বেশ ভালো অভিজ্ঞতা পাওয়া যাবে এই স্বল্প বাজেটে নির্মিত ওয়ালটন এর এই ফোনটি তে। ফোনের পিছনে ক্যামেরা আছে ৮ মেগা পিক্সেল এর ক্যামেরা এবং সেলফি ক্যামেরা আছে ৫ মেগা পিক্সেল এর। এই বাজেটে এটা যথেষ্ট বলা যায়।

ওয়ালটন কতৃপক্ষ অরবিট ওয়াই২১ ফোনটির জন্য ১ লাখ টাকার চ্যালেঞ্জ ঘোষণা করেছে যদি অন্য কোনো ব্র্যান্ড ৯ হাজার টাকার মধ্যে ওয়ালটন ওয়াই২১ ফোনের চেয়ে বেশি সুবিধার ফোনের সন্ধান দিতে পারে তাহলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। সুতরাং বোঝাই যাচ্ছে যে ফোনটি যথেষ্ট ভালো বলেই এই সিদ্ধান্ত নিয়েছে মোবাইল ব্র্যান্ড ওয়ালটন।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য। Trickbd এর সাথেই থাকুন। দেখা হচ্ছে খুব জলদি নতুন কিছু নিয়ে সাথেই থাকুন।

8 thoughts on "মাত্র ৯০০০ টাকায় নিন দারুন ফিচার সমৃদ্ধ স্মার্টফোন, ভুল প্রমাণ করতে পারলে পেতে পারেন ১ লক্ষ টাকা পুরস্কার!!"

  1. SaDik10 Contributor says:
    এইটা কেমন রিভিও ভাই অসম্পূর্ণ
    ব্যাটারী ইনফরমেশন নাই
    চার্জিং ইনফরমেশন নাই।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      দুঃখিত ব্যাটারি ইনফর্মেশন উল্লেখ করতে ভুলে গেছি 5000 mah
  2. Oniichan Contributor says:
    Phone er user experience,
    And Phone er Feathers niye Bistarito janale valo hoto
    update kore segulo add kore den
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      জ্বি আপনার সাজেশন এর জন্য ধন্যবাদ
  3. Nirob a Subscriber says:
    এটা আবার কোন রিভিউ হলো

Leave a Reply