আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমার মনটা তেমন বেশি ভালো না হলেও খারাপ না। বাইরে প্রচুর রোদ। রোজার দিনে এই রোদে ঘুরতে কার ভালো লাগে বলুন। তাই ভাবলাম ঘরে বসেই লেখালেখি করি। তো যাই হোক, আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এপ শেয়ার করব। আমার মনে হচ্ছে এপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে। কেননা এটা অনেক কাজের এপ। তাহলে আমরা এপ নিয়ে আলোচনা শুরু করি।

আজ আমি আপনাদের সাথে ফাটাফাটি একটি এপ শেয়ার করব। আপনি এই এপের সাহায্যে এটা জানতে পারবেন যে আপনার কলার কোথাই থেকে আপনাকে ফোন করেছে। আপনার কুনো ইন্টারনেট কানেকশন লাগবে না। তবে এটার জন্য মানে এই সুবিধা পেতে হলে আপনাকে কিছু সর্ত যে মানতে হবে। যে সর্ত গুলো এই এপের বর্ণনাতে পাবেন মানে এপ যেখান থেকে ডাউনলোড করবেন সেখানে। আপনি আপনাদের বলব গুগল প্লে-ষ্টোর এর ওখান থেকে সর্ত গুলো পড়তে তাহলে বেশি ভালো হবে। তো আর বেশি কথা বলছি না।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: Mobile Caller Location Tracker.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Mobile Caller Location Tracker

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Leave a Reply