আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।অন্যদের মতো ব্যাবসাহিক চিন্তা ভাবনা আমার নয়।যা আমার পোষ্ট গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়জনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

আমরা সাধারনত সিডিউল পাওয়ার অন অফ ফোনেই ডিফল্ট ভাবে পাই।কিন্তু অনেকের ফোনে হয়তো এই সুবিধা নেই আর তাদের কথা চিন্তা করেই এই অ্যাপটি দেয়া।

এই অ্যাপ দিয়ে আপনি চাইলেই আপনার ইচ্ছামতো সময় দিয়ে ফোন অফ অন করতে পারবেন।তবে ফোন রুট ছাড়া এই অ্যাপের অনেক অপশন কাজ করবে না।

 

আরো অনেক ফিচার পাবেন সব লিখতে পারলাম না।

 

শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now → Click Here to Downlod ।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যবহার করবেন।

অ্যাপ ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

 

ধন্যবাদ।

One thought on "আপনার দেয়া সময় অনুযায়ী এইবার আপনার ফোন অফ অন হবে সাথে থাকছে অনেক ফিচার। 2$ মূল্যের অসাধারন এই অ্যাপটি শুধু মাত্র আপনার জন্যই।"

  1. Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/WWVkD

Leave a Reply