আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন  ! আর আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।

First For Android:  

এবার Delete হয়ে যাওয়া ফাইল গুলা উদ্বার করুন কম্পিউটারের রিসাইকেল বিন এর মত। আমরা অনেক সময় ভুল করে কোন ফাইল delete করে দেই, বা অন্য কেউ না জেনে কোন ফাইল delete করে দিল কিন্তু delete করার পর মনে হয় delete করা ভুল হইছে। তাই এই সমস্যা সমাধানে আজ আপনাদের জন্য নিয়ে আসলাম পিসির মত এমন ১টি Apps যা দিয়ে আপনি delete করা File উদ্ধার করতে পারবেন।

file322

আপনার ডিলেট করা গান/ছবি/ভিডি দেখতে পাবেন। এবার যেটি ডিলেট করেছেন সেটি সিলেক্ট করে Restore বাটনে ক্লিক করুন তাহলে ফাইলটি যে জায়গা থেকে ডিলেট করা হয়েছে সেখানে চলে যাবে। এপ্লিকেশন টির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি প্রয়োজনে এই এপ্লিকেশন টি লক করে রাখতে পারবেন।

নিচের লিনক থেকে App টি নামিয়ে নিন।

True Recovery.Apk

এই App ট কাজ করবেই।

Now Pc Trick

প্রথমে  এই  সফটওয়্যার  তা ডাউনলোড করে  নিন

Screenshot_1

এর  পর  মেমোরি কার্ড  সিলেক্ট  করুন  নেক্সট করুন দেখুন   আগের সবির  লিস্ট  চলে  আসছে্‌,

ডিজিটাল ক্যামেরা বা ফোন দ্বারা ব্যবহৃত মেমরি কার্ডের জন্য নেতৃস্থানীয় ছবির পুনরুদ্ধারের সফ্টওয়্যার. এটা কার্যকরভাবে বিভিন্ন মেমরি কার্ড থেকে ছবি ও ভিডিও ফাইল, হারিয়ে মুছে ফেলা, ক্ষতিগ্রস্ত বা ফরম্যাট পুনরুদ্ধার করা সম্ভব . এটা এসডি কার্ড, মাইক্রোএসডি, SDHC সহ প্রায় সব স্মৃতি কার্ড ধরনের সমর্থন করে, CF (কম্প্যাক্ট ফ্ল্যাশ) কার্ড, xD ছবি কার্ড, মেমোরি স্টিক এবং আরও অনেক কিছু.

ফাইল মুছে ফেলা হয়েছে কিনা CardRecovery, পুরস্কার ডিজিটাল ছবির পুনরুদ্ধার সফ্টওয়্যার ডিজিটাল ইমেজ পুনরুদ্ধার, ডিজিটাল ছবি পুনরুদ্ধার, ডিজিটাল মিডিয়া পুনরুদ্ধার, ছবির রেসকিউ, ছবির পুনঃস্থাপন, ডাটা পুনরুদ্ধারের জন্য নির্ভরযোগ্য সমাধান, বা, স্টোরেজ ক্ষতিগ্রস্ত বা ফরম্যাট ছিল .

আমাদের অনন্য এবং একচেটিয়া SmartScan প্রযুক্তি অন্যান্য সফ্টওয়্যার স্পর্শ করতে পারবে না যে যারা ​​অসম্ভব পুনরুদ্ধারের কর্ম সমাপ্ত – SmartScan দ্রুত সনাক্ত করে এবং অন্যান্য পুনরুদ্ধারের সফটওয়্যার খুঁজে পাইনি যে ফাইল পুনরুদ্ধার

CardRecovery ব্যবহার নিরাপদ এবং ঝুঁকি মুক্ত . সফটওয়্যার আপনার মেমরি কার্ডে রিড-ওনলি অপারেশন সঞ্চালিত হবে. এটা যাও, সরাতে মুছে দিন, অথবা আরও ক্ষতি বা overwriting প্রচার পদ্ধতি কার্ড তথ্য পরিবর্তন করা হয় না . এটা উৎস মেমরি কার্ড থেকে ছবি ও মুভি ক্লিপ recovers এবং আপনি উল্লেখ গন্তব্য অবস্থান এনে তাদেরকে উদ্ধার .

CardRecovery বৈশিষ্ট্য
মেমরি কার্ড থেকে মুছে ফেলা ফটো উদ্ধার
মেমরি কার্ড থেকে হারিয়ে ফটো উদ্ধার
মেমরি কার্ড থেকে হারিয়ে সিনেমা উদ্ধার
ফরম্যাট মেমরি কার্ড থেকে ছবি উদ্ধার
ক্ষতিগ্রস্ত, পাঠযোগ্য বা ত্রুটিপূর্ণ মেমরি কার্ড থেকে ছবি উদ্ধার
ফ্ল্যাশ ড্রাইভ সহ অপসারণযোগ্য সংগ্রহস্থল থেকে ছবি উদ্ধার
মোবাইল ফোন থেকে ছবি, ভিডিও ফাইল উদ্ধার
সমর্থিত সঞ্চয়ের
ডিজিটাল কার্ড, এসডি কার্ড, SDHC, মিনিএসডি, মাইক্রোএসডি (TransFlash) কার্ড পুনরুদ্ধারের নিরাপদ
কম্প্যাক্ট ফ্ল্যাশ কার্ড, CF প্রকার আমি দ্বিতীয় প্রকার, MicroDrive, CF কার্ড পুনরুদ্ধার
মেমরি স্টিক, মেমরি স্টিক প্রো, বই, প্রো – এইচ জি, XC, মাইক্রো (m2) পুনরুদ্ধার
মাল্টিমিডিয়া কার্ড, মাল্টি মিডিয়া কার্ড পুনরুদ্ধার
স্মার্টমিডিয়া, ফ্ল্যাশ কার্ড পুনরুদ্ধার

xD ছবি কার্ড পুনরুদ্ধার
সেলুলার ফোন, মোবাইল ফোন মেমরি কার্ড এবং ডিজিটাল মিডিয়ার পুনরুদ্ধারের
অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন ব্যবহার মাইক্রোএসডি বা microSDHC কার্ড
USB ফ্ল্যাশ ড্রাইভ ডিজিটাল ইমেজ পুনরুদ্ধারের,

Stay With Trickbd.Com

One thought on "Memory Card থেকে কোনো ছবি,ফাইল,ভিডিও Delete হয়ে গেছে এবার এই সকল ফাইল গুলা খুব সহজেই Recover করতে পারবেন। Android & Computert Both User"

  1. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।

Leave a Reply