আজ আপনাদের সামনে হাজির হয়েছি একটি চমৎকার এপপ নিয়ে । এর সাহায্যে আপনি আপনার সকল সীম নাম্বারের (বাংলালিনক, রবি, গ্রামীন, এয়ারটেল) সকল তথ্য জানতে পারবেন। সেই সাথে বাংলাদেশের সকল সীম (বাংলালিনক, রবি, গ্রামীন, এয়ারটেল) এর সকল চলতি অফার জানতে পারবেন।

প্রথমেই নিচের লিনক থেকে App টি নামিয়ে নিন।

→Customer Care & All Sim Offers.Apk

এটি যেহেতু সকল সীম নাম্বারের Management করবে এবং আমাদের বাংলাদেশে প্রায় প্রিতিনিয়ত সীম কোম্পানির অফারগুলো change হয় তাই এটি ব্যবহার করতে অনলাইন অথাৎ এমবি লাগবে। তবে চিন্তার কিছু নেই । কারন সামন্য এমবি খরচ করে আপনি আপনার সকল সীমের খোজ খবর রাখতে পারবেন, আর মোবাইলের অফার জানার জন্য অন্য কোন সাইট ভিজিট করতে হবে না

এখানেই সকল কিছু পাবেন কারন এটি সকল সীম কোম্পানির অফিসিয়াল সাইটের তথ্য প্রদান করে থাকে। তাই আর দেরি না ডাওনলোড করুন। আমি কথা দিচ্ছি ভাল লাগবে।

2 thoughts on "এবার আপনি নিজেই হয়ে যান আপনার সকল সীমের কাস্টমার ম্যানেজার, সাথে থাকছে সকল সীমের অফারের বিস্তারিত আলোচনা একটি মাত্র App এর সাহায্যে। কাজে আসবেই দেখে নিন।"

  1. SOFIKUL Islam Contributor says:
    Thanks for share.


  2. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।

Leave a Reply